Home বিনোদন কুইন বিগ ব্রাদার 26 এবং বোকা জোট পরিকল্পনায় 7 সপ্তাহে HoH হিসাবে লক্ষ্য করেছেন
বিনোদন

কুইন বিগ ব্রাদার 26 এবং বোকা জোট পরিকল্পনায় 7 সপ্তাহে HoH হিসাবে লক্ষ্য করেছেন

Share
Share

বিগ ব্রাদার লাইভ স্ট্রিম স্পয়লাররা যে টিজ করে কুইন মার্টিন সবেমাত্র BB26-এর সপ্তম সপ্তাহে হেড অফ হাউসহোল্ড প্রতিযোগিতা জিতেছে।

HoH-এর জন্য এই জয়টা এসেছে তার বিস্ময়কর নির্মূলে সাহায্য করার কিছুক্ষণ পরেই টাকার দেস লরিয়াসBB26 বাড়িতে সবচেয়ে বড় হুমকি. পরিবারের প্রধান হিসেবে কুইনের দ্বিতীয়বার এটি। অবশ্যই এই যদি আপনি তার ডিপ জাল অধিগ্রহণ অন্তর্ভুক্ত অ্যাঞ্জেলা মারে4 সপ্তাহে HoH.

বিগ ব্রাদার লাইভ ফিড স্পয়লার: কুইন মার্টিন স্ট্যান্ড আউট

সুতরাং, এটি কুইন মার্টিনের প্রথম বাস্তব রাজত্ব, যেহেতু গৃহপ্রধান হিসাবে তার আগের অভিজ্ঞতা অ্যাঞ্জেলার রাজত্বকালে গভীর নকল চুরি করার ক্ষমতা ছিল। বৃহস্পতিবার রাতে তিনি জিতেছেন HOH রুমের চাবি.

কুইন কোন সময় নষ্ট করেননি এবং মনোনয়ন সম্পর্কে কিছু একের পর এক কথোপকথন দিয়ে BB26 শুরু করেন। এবং এই কথোপকথনগুলি চলেছিল বৃহস্পতিবার গভীর রাত এবং শুক্রবার ভোর পর্যন্ত।

সাবান ময়লা আপনাকে কুইনের অফিসিয়াল দেবে বড় ভাই মনোনয়ন নামকরণ অনুষ্ঠানের ঠিক পরে।

কিন্তু আমরা এখন পর্যন্ত যা জানি, বিগ ব্রাদারের লাইভ সম্প্রচার অনুসারে, একজন ব্যক্তির নিরাপত্তা নিশ্চিত করা হয় – এবং তা হল লেয়া পিটার্স.

কুইন মার্টিন এবং লিয়া পিটার্স বিগ ব্রাদার 26-এর জন্য কুইনের হেড অফ হাউসহোল্ড জয়ের পরে কৌশল তৈরি করেছেন।কুইন মার্টিন এবং লিয়া পিটার্স বিগ ব্রাদার 26-এর জন্য কুইনের হেড অফ হাউসহোল্ড জয়ের পরে কৌশল তৈরি করেছেন।
কুইন মার্টিন এবং লিয়া পিটার্স

HoH রুমে তাদের কথোপকথনের সময়, কুইন বাকি দশজন অতিথি থেকে 7 জনের একটি জোট তৈরি করে। তিনজন মনোনীত প্রার্থীর আবির্ভাব হলে, প্রয়োজনে প্রতিস্থাপন মনোনীত প্রার্থীর জন্য কোন জায়গা নেই।

T-Kor Clottey, যিনি গত সপ্তাহে তার দুই সহযোগীর নাম দিয়েছেন, কুইনের সাথে প্রথম কথোপকথন করেছিলেন। তিনি তাকে বলেছিলেন যে তিনি রুবিনা বার্নাবে এবং সম্ভবত অ্যাঞ্জেলাকে মনোনীত করার পরিকল্পনা করছেন। T’Kor পরিবর্তে Leah এবং Joseph নামকরণের পরামর্শ দিয়েছেন। মনে হচ্ছে কুইন, জোসেফ রদ্রিগেজ এবং লিয়ার মধ্যে জটিল সম্পর্কের গতিবিদ্যা সম্পর্কে তার কোন ধারণা নেই।

কুইনের নতুন মিত্রদের মধ্যে রয়েছে মেকেন্সি ম্যানবেক, যাকে বলা হয়েছিল যে তিনি নিরাপদ ছিলেন এবং আনন্দের কান্নায় ভেঙে পড়েন। জোসেফ T’Kor, কিমো এবং রুবিনাকে নিরাপদে এবং ব্লকের বাইরে রাখার আশা করেন। যখন T’Kor রুবিনাকে বাঁচাতে চায়। তবে সম্ভাব্য নিয়োগের কথা রুবিনা বা কিমোকে জানাননি তিনি।

বড় ভাই: কুইনের নতুন সহযোগী

কুইনের সাথে কথোপকথনের সময় লেয়ার একমাত্র উদ্বেগ ছিল তার নিজের নিরাপত্তা নিশ্চিত করা। কুইনকে প্রায় কিছুতেই কথা বলতে সক্ষম হওয়া সত্ত্বেও তিনি অন্য কারও নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করছেন না।

কুইন তার নাম চারপাশে নিক্ষেপ করার বিষয়ে লিয়ার মুখোমুখি হয়েছিল। কিন্তু, লেয়া তাকে আবার সম্মোহিত করতে পেরেছে। এরপর তিনি কিমোকে রুবিনার পাশে রাখার পরামর্শ দেন।

কুইন দ্বারা চূড়ান্ত লক্ষ্য BB26 তিনি কার সাথে কথা বলছেন তার উপর নির্ভর করে পরিবর্তিত বলে মনে হচ্ছে। কিছু হাউসগেস্ট মনে করেন তিনি অ্যাঞ্জেলাকে বের করতে চান, অন্যরা মনে করেন রুবিনা তার প্রধান লক্ষ্য।

রুবিনা কুইনের সাথে কথা বলেছে এবং বলেছে যে টাকার চলে গেছে সে এখন নিজের খেলা খেলতে চায়। কুইন তাকে বলেছিল যে অ্যাঞ্জেলা তার প্রধান লক্ষ্য, কিন্তু তাকে আশ্বস্ত করেছিল যে তার নাম রাখা হলে সে নিরাপদ থাকবে।

বিগ ব্রাদার 26-এর অ্যাঞ্জেলা মারে, রুবিনা বার্নাবে এবং কিমো আপাকা সম্ভাব্য মনোনয়নের মুখোমুখি।বিগ ব্রাদার 26-এর অ্যাঞ্জেলা মারে, রুবিনা বার্নাবে এবং কিমো আপাকা সম্ভাব্য মনোনয়নের মুখোমুখি।
সিবিএসের বিগ ব্রাদার 26 থেকে অ্যাঞ্জেলা মারে, রুবিনা বার্নাবে এবং কিমো আপাকা মনোনয়ন পাওয়ার ঝুঁকিতে রয়েছেন

BB26 লাইভ ফিড স্পয়লার: অ্যালায়েন্স সদস্যরা একত্রিত হয়

কিমো আপাকা কুইনের কাছ থেকে অনুরূপ বার্তা পেয়েছেন। তাকে বলা হয়েছিল যে নিযুক্ত হলে তিনি কেবল একজন প্যান হবেন। কিমো এবং রুবিনাকে জানানো হয়েছিল যে অ্যাঞ্জেলা কুইনের প্রধান টার্গেট। টাকারের উচ্ছেদের পর থেকে অ্যাঞ্জেলা অন্য গৃহস্থ অতিথিদের পাগল করে তুলছে। BB26 লাইভ স্ট্রীমগুলি দেখায় যে তাকে তার অবিরাম আড্ডা এবং প্যারানয়িয়ার সাথে পুরো বাড়িতে বিরক্ত করছে।

কুইনের নতুন সাত-ব্যক্তির জোটের মধ্যে, তিনি নিজের, লেয়া, জোসেফ এবং টো’কোর সমন্বিত চারটির একটি কোর চান। এটা অস্পষ্ট কেন তিনি চেলসির উপর T’Kor বেছে নিলেন, যিনি অপরাধে তার আগের অংশীদার ছিলেন।

অ্যাঞ্জেলা মনোনীত হলে আমরা তার কাছ থেকে বিপর্যয়ের আশা করতে পারি। এবং সম্প্রতি বহিষ্কৃত টাকার সাথে তার ঘনিষ্ঠ বন্ধনের কারণে কিমো থেকে অশ্রু। এবং রুবিনার (হয়তো) কাছ থেকে আরও সুন্দর প্রতিক্রিয়া, যিনি মনোনয়ন পেলে অবাক হবেন না। T’Kor সম্ভবত তার বন্ধুদের বাঁচানোর চেষ্টা করতে এবং কুইনের কাছাকাছি থাকবেন, সম্ভাব্যভাবে রুবিনার চেয়ে বেশি চোখের জল ফেলবেন।

ভিজিট করুন সাবান ময়লা বড় ভাই ইউটিউব চ্যানেল আরও BB26 স্পয়লার এবং ফলাফলের জন্য।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...