Home বিনোদন 2রা থেকে 6ই সেপ্টেম্বর পর্যন্ত আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি: EJ গাবির বিশ্বকে দোলা দেয় এবং সে স্টেফানকে বলে
বিনোদন

2রা থেকে 6ই সেপ্টেম্বর পর্যন্ত আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি: EJ গাবির বিশ্বকে দোলা দেয় এবং সে স্টেফানকে বলে

Share
Share

2-6 সেপ্টেম্বর, 2024-এর জন্য আমাদের জীবন স্পয়লারের দিনগুলি প্রকাশ করে যে EJ DiMera (Dan Feuerriegel) Gabi Hernandez (Cherie Jimenez) এর জগতকে উল্টে দিতে প্রস্তুত৷ এবং গাবি শেষ পর্যন্ত স্টেফান ডিমেরাকে (ব্র্যান্ডন বারাশ) তার ভাইয়ের সাথে তার বাষ্পময় এনকাউন্টার সম্পর্কে সবকিছু বলতে পারে।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ)

সোমবার, হ্যাটি অ্যাডামস (ডেইড্রে হল) বনি কিরিয়াকিসের (জুডি ইভান্স) জন্য একটি সতর্কতা রয়েছে। যদিও এটা স্পষ্ট নয় যে কেউ আসলে এনবিসির পিকক সোপ অপেরা সম্পর্কে যত্নশীল কিনা। কিন্তু আসল অ্যাকশন শুরু হয় শুক্রবার থেকে, যখন গাবি EJ-এর জন্য একটি প্রতিশোধ পরিকল্পনা প্রস্তাব করে। এবং তিনি বোর্ডে পেতে প্রস্তুত বেশী. সম্প্রতি স্টেফানকে তার অবিশ্বস্ততার জন্য তিরস্কার করা সত্ত্বেও, EJ গাবির হাতে হাত পেতে আগ্রহী বলে মনে হচ্ছে।

অন্যান্য DOOL স্পয়লারগুলি দেখায় যে Paulina Price (Jackee Harry) এবং Abe Carver (James Reynolds) এর মধ্যে একটু লড়াই হয়েছে৷ এবং জনি ডিমেরা (কারসন বোটম্যান) চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) সম্পর্কে এমন কিছু আবিষ্কার করেন যা তাকে অস্বস্তিকর করে তোলে। তবে চিন্তা করবেন না, জনি মানিয়ে নেবে। অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) থেকেও সাহায্য পান যখন তিনি তার “বডি অ্যান্ড সোল” অডিশনের জন্য প্রস্তুত হন। সে খুব নার্ভাস।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরা আকর্ষণ স্বীকার করেন

মঙ্গলবার, আবে তার বৈবাহিক সমস্যা সম্পর্কে পরামর্শের জন্য কেট রবার্টস (লরেন কোসলো) এর কাছে ফিরে যান, যখন জনি এবং চ্যানেল জানতে পেরে অবাক হন যে অ্যালেক্স “বডি অ্যান্ড সোল”-এ চ্যানেলের প্রেমের আগ্রহের জন্য অডিশন দিয়েছেন। চাদ ডিমেরা (বিলি ফ্লিন) তার পুনরুত্থিত স্ত্রী অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড) এর সাথে কিছু ইতিবাচক স্মৃতি শেয়ার করার আশায় স্টেফানির সাহায্য তালিকাভুক্ত করেন। গাবি এবং ইজে তাদের অনস্বীকার্য আকর্ষণের মুখোমুখি হয় এবং স্টেফান ডিমেরার সাথে “অ্যাবি নয়” এর সাথে একটি অপ্রীতিকর মুখোমুখি হয়।

বুধবার আমাদের জীবনের দিনগুলো স্টেফানি যখন তার স্মৃতিকে জাগিয়ে তুলতে এবং তার অতীতের সুখী মুহূর্তগুলি ভাগ করে নেওয়ার জন্য “অ্যাবি নয়” এর কাছে পৌঁছায় তখন আরও নাটক নিয়ে আসে। লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) চাদকে জানায় যে সে “বডি অ্যান্ড সোল”-এর প্রধান লেখক হওয়ার জন্য “দ্য স্পেক্টেটর” এ তার চাকরি ছেড়ে দিচ্ছে। এবং একটি মর্মান্তিক স্বীকারোক্তিতে, গাবি স্টেফানকে EJ এর সাথে তার রাতের কথা বলে, সম্ভবত নিশ্চিত করে যে সে অ্যাবিকে স্টেফানের অতীতের ভুলগুলি সম্পর্কে বলেছিল।

DOOL স্পয়লার: জন ব্ল্যাক ব্র্যাডি ব্ল্যাককে খোঁচা দেয়

বৃহস্পতিবারের এপিসোডে পাওয়া যায় ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) সালেম পুলিশ ডিপার্টমেন্টে জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) এর কাছে স্বীকার করে যে সে সারাহ হর্টনকে (লিনসে গডফ্রে) আঘাত করেছিল। কিন্তু ব্র্যাডি পরে জাস্টিন কিরিয়াকিসের (ওয়ালি কার্থ) কাছে স্বীকার করেন যে তিনি ঘটনাটি মনে রাখেন না। জন ব্ল্যাক (ড্রেক হোগেস্টিন) ব্র্যাডিকে ফুসকুড়ি কিছু না করতে এবং জাস্টিনকে তদন্ত পরিচালনা করতে দেয় আমাদের জীবনের দিনগুলো. হলি জোনাসের (অ্যাশলে পুজেমিস) সাথে টেট ব্ল্যাকের (লিও হাওয়ার্ড) সম্পর্ক একটি হিট হয়, সম্ভবত ব্র্যাডি পরিস্থিতি সম্পর্কে ভিন্ন মতামতের কারণে। সারা, তার হুইলচেয়ার থেকে, ম্যাগি হর্টন কিরিয়াকিস (সুজান রজার্স) কে চিৎকার করে যখন সে সাহায্য করার চেষ্টা করে। এবং এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) অবশেষে সালেমে ফিরে আসে, সম্ভবত ব্র্যাডিকে সমর্থন করার জন্য।

জাস্টিন ব্র্যাডিকে সমস্যা থেকে বের করে আনার জন্য কাজ করে এবং ম্যাগি সেরার আশায় শুক্রবারে সপ্তাহটি শেষ হয়। সারার দুর্ঘটনার স্মৃতি ফিরে আসতে শুরু করে এবং তিনি মনে করতে পারেন যে চাকার পিছনে একজন মহিলা ছিলেন। হলি তার বাবা ড্যানিয়েলের মৃত্যুতে এরিকের ভূমিকা সম্পর্কে সম্ভবত তাকে বলা একটি মিথ্যার জন্য বিরক্ত। এরিক এবং ইজে একটি উত্তপ্ত সংঘর্ষ হয়, যা হলি শুনতে পায়।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...