Home বিনোদন জেনারেল হাসপাতাল: উইলো এবং ড্রুর প্যাশন বিস্ফোরিত হয় যখন মাইকেল অপেক্ষা করে এবং উদ্বেগ প্রকাশ করে
বিনোদন

জেনারেল হাসপাতাল: উইলো এবং ড্রুর প্যাশন বিস্ফোরিত হয় যখন মাইকেল অপেক্ষা করে এবং উদ্বেগ প্রকাশ করে

Share
Share

জেনারেল হাসপাতালের স্পয়লাররা ইঙ্গিত দেয় যে উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) এবং ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন) তাদের নিষিদ্ধ আকাঙ্ক্ষার কাছে হার মানতে চলেছে। ড্রু তার রাজনৈতিক পরামর্শদাতার মৃত্যুতে শোক প্রকাশ করার সাথে, এই দুজনের জন্য তাদের “রোম্যান্স” পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার উপযুক্ত সুযোগ বলে মনে হচ্ছে। উইলো এবং ড্রু ইতিমধ্যে চুম্বন করেছেন। এবং তারা সাশা গিলমোরের (সোফিয়া ম্যাটসন) হাতে ধরা পড়ে। তবে ড্রু উইলোকে চুম্বন করার চেয়েও খারাপ হল যে 20 মিনিটের মধ্যে, সে তার মা নিনা রিভসকে (সিনথিয়া ওয়াট্রোস)ও চুম্বন করছিল।

জেনারেল হাসপাতাল: উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) - ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন)জেনারেল হাসপাতাল: উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) - ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন)

জেনারেল হাসপাতালের দর্শকরা জানেন যে উইলো তার মায়ের কাছে চুম্বনের কথা স্বীকার করেছেন। এবং তারপর থেকে, তিনি তার হৃদয়ের সাথে একটি হেরে যাওয়া যুদ্ধ লড়ছেন। তিনি ড্রুর প্রেমে পড়েছেন, এবং এটি কেবল শারীরিক ইচ্ছা নয়। ড্রু তার জীবন বাঁচানোর জন্য ডাঃ লিজেল ওব্রেখ্ট (ক্যাথলিন গাটি) কে ফিরিয়ে আনার পর থেকেই উইলোর নায়ক পূজার একটি খারাপ ঘটনা রয়েছে। এবং আসুন বাস্তব হতে দিন, ড্রু হল সিলভার ফক্স আই ক্যান্ডির একটি সুন্দর টুকরো।

জেনারেল হাসপাতাল স্পয়লার: উইলো টেইট কি তার বিয়ে বাঁচাতে পারবে?

GH স্পয়লাররা উত্যক্ত করে যে নিনা উইলোর বিয়ে রক্ষা করার জন্য একটি উদ্ভট পরিকল্পনা নিয়ে এসেছিল। তিনি ম্যাক্সি জোনসের (কার্স্টেন স্টর্মস) সাথে তার কৌশল ভাগ করেছেন। অবশ্যই, এটি তাকে ড্রু এবং উইলোর মেক-আউট সেশন সম্পর্কে জানানোর পরে হয়েছিল। মূলত, উইলোর অপরাধবোধ তাকে খাচ্ছে। এবং সে তার স্বামী মাইকেল করিন্থোসের (চাড ডুয়েল) কাছে স্বীকার করতে চায়। কিন্তু নীনা বলল, “এটা করো না!” এটি প্রকাশ করা হলে, সবকিছু বিস্ফোরিত হবে এবং উইলোর জীবন ধ্বংস করবে।

নিনার পরিকল্পনা ছিল নিজেকে ড্রুতে ফেলে দেওয়া এবং তাকে তার ঘরে এবিসি সোপ অপেরায় বিনোদন দেওয়া। এইভাবে সে তার মেয়ের সাথে চাদরের মধ্যে যাওয়ার চেষ্টা করে না। এটা সব এত অন্ধকার এবং জঘন্য এবং তাই সাবান! তবে মা হিসেবে নীনাকে কৃতিত্ব দিতেই হবে। অন্তত সে উইলোকে এমন কারো বিছানা থেকে দূরে রাখার চেষ্টা করছে যেখানে তার থাকা উচিত নয়। তার পদ্ধতিগুলো একটু অদ্ভুত হলেও। এবং আমি মনে করি নিনা ড্রুর জন্য একটি বিভ্রান্তি উপভোগ করছে।

কিন্তু জেনারেল হাসপাতাল স্পয়লার ইঙ্গিত দেয় যে উইলো এখনও ড্রুতে খুব বেশি ঝুলে আছে, যদিও সে তার আশেপাশে থাকা এড়াতে ফাউন্ডেশনে তার ভূমিকা ছেড়ে দিয়েছে। যখন সে এবং ড্রিউ লিফটে আটকে গেল, তখন সে এতটাই নার্ভাস ছিল যে দরজা খোলার সাথে সাথে সে ভয় পেয়ে বাইরে দৌড়ে গেল। শিশুর অন্ত্যেষ্টিক্রিয়ায়, উইলো মাইকেলের সাথে এমন কাউকে ভালবাসার বিষয়ে কথা বলছিলেন যাকে আপনি পেতে পারেন না। তিনি ভেবেছিলেন তারা উভয়ই ক্ষতি এবং মৃত্যুর কথা বলছে। কিন্তু, আমি 99.994% নিশ্চিত যে উইলো ড্রু সম্পর্কে এমন একজনকে বলেছিল যাকে আপনি ভালবাসেন এবং থাকতে পারেন না৷

জেনারেল হাসপাতাল: মাইকেল করিন্থোস উইলোর যত্ন নেন

এখন জেনারেল হাসপাতালে বড় পরিবর্তন এসেছে। উইলো ড্রুর রাজনৈতিক সমাবেশে ছিলেন এবং সবাই ভাবছিলেন কেন কংগ্রেসম্যান ল্যারি ম্যাককনকি (স্যাম ম্যাকমুরে) সেখানে ছিলেন না। দেখা যাচ্ছে তিনি উন্নত পর্যায়ের ক্যান্সারে মারা গেছেন। মৃত্যুতে ড্রু কিছুটা বিস্মিত ও বিচলিত হয়ে পড়েন। উইলো তার বক্তৃতার পরে ড্রুর সাথে কথা বলেন। যখন তিনি তাকে কংগ্রেসম্যানের মৃত্যুর কথা বলেন, তিনি তাকে সান্ত্বনা দিতে চেয়েছিলেন। কিন্তু ড্রু জনসমক্ষে তার ব্যথা সম্পর্কে কথোপকথন করতে চায়নি, তাই তারা তার অফিসে গিয়েছিল। এবং এটি একই অফিস যেখানে তিনি তার মায়ের সাথে মেঝেতে, ডেস্কে, টেবিলে, সাইডবোর্ডে এবং সম্ভবত পর্দার বিপরীতে ছিলেন।

শুক্রবারের জন্য জিএইচ স্পয়লাররা মাইকেল উইলোকে নিয়ে চিন্তিত কারণ কোয়ার্টারমেইন ম্যানশনে একটি বড় পারিবারিক ডিনার রয়েছে এবং ড্রু এবং উইলো সেখানে থাকার কথা। কিন্তু ড্রু ইতিমধ্যেই উইলোকে বলেছে যে তিনি পারিবারিক ডিনারের মেজাজে নেই কারণ তিনি খুব বিরক্ত। মাইকেলের উদ্বেগের বিষয় হল যে উইলো পরিবারের সাথে রুটি ভাঙতে দেখাবে না।

উইলো এবং ড্রু কেইন কি জিএইচ-এ লাইন ক্রস করবে?

এদিকে ইন জেনারেল হাসপাতালআমরা ড্রু সঙ্গে একা উইলো আছে. তিনি তার সম্পর্কে তার অনুভূতির মধ্যে আবৃত, এবং আসুন বাস্তব হতে দিন, উইলোও ড্রুর মনে খুব বেশি, যদিও তিনি জানেন যে তাদের একে অপরের প্রতি অনুভূতিগুলি অনুপযুক্ত। কিন্তু সে বিচলিত এবং কষ্ট পাচ্ছে এবং উইলো সেখানে সান্ত্বনা দিচ্ছে। আমি আশা করি উইলোর একটি আলিঙ্গন ড্রুর সাথে একটি চুম্বনে পরিণত হবে এবং এটি তাপমাত্রা বাড়াবে। এটি একটি বাস্তব সত্য যে অনেক লোক অন্ত্যেষ্টিক্রিয়ার পরে বা এমনকি কেউ মারা গেছে তা জানার পরেও উচ্ছ্বসিত হয়। আংশিকভাবে তীব্র আবেগের কারণে এবং আংশিকভাবে কারণ যে ঘনিষ্ঠতা এবং শরীরের যোগাযোগ জীবনকে নিশ্চিত করে এবং এটি এমন কিছু যা মানুষের মৃত্যুর পরে অনুভব করা দরকার।

আমি জানি না এটি কতদূর যাবে, তবে এটি কোথাও পাবে, আমি বিশ্বাস করি। আমি সত্যিই যা আশা করছি তা হল মাইকেল বা নিনা, বা আরও ভাল, তারা দুজনেই, কংগ্রেসম্যান ল্যারি ম্যাককঙ্কির মৃত্যুর কারণে তাকে পরীক্ষা করতে ড্রুর অফিসে যান এবং ড্রু এবং উইলোকে ধরা পড়েন। সাধারণত, সোপ অপেরাগুলি এত দ্রুত চলে না। পরিবর্তে, সম্ভবত ড্রু এবং উইলো কাজটি করে, কেউ তাদের ধরে না এবং তারপরে মাইকেল অবশেষে খুঁজে না পাওয়া পর্যন্ত এটি কয়েক মাস ধরে টেনে নিয়ে যায়। আমি আশা করব যে যদি তারা ঘনিষ্ঠ হয় এবং এই মুহুর্তে ধরা না পড়ে তবে খুব দোষী উইলো নিনার কাছে স্বীকার করবে। তখন কি হবে তা আমি শুধু কল্পনা করতে পারি। ড্রু তার মেয়ের সাথে নগ্ন হওয়ার জন্য তার নিয়মিত শয্যাসঙ্গী নিনা দ্বারা চড় বা মুখে ঘুষি মারতে পারে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: ড্রু এবং উইলো কতদূর যাবে?

আমি মনে করি আমরা সবাই জানতাম যে জেনারেল হাসপাতাল ড্রু এবং উইলোর সাথে সেখানে যেতে চলেছে, তবে সেখানে কিছু অনুঘটক থাকা দরকার, যা তাদের বাস্তবিক কাজটি করার প্রলোভন থেকে দূরে ঠেলে দেয়। এবং আমি মনে করি ড্রু এর ব্যথা কি হবে.

আমি আশা করি যে, শুধুমাত্র নাটক এবং সুরের জন্য, উইলো অন জিএইচ আসলে তার চাচা-শ্বশুর ড্রুর সাথে আরামদায়ক হয় এবং তারপরে তার মা, নিনাকে এটি সম্পর্কে বলতে দৌড়ে যায়। উইলো গর্ভবতী হলে আরও ভাল এবং আরও সুরেলা হবে। এমন নয় যে আমি সেটে আরও বাচ্চা চাই, কিন্তু যখনই দুটি ছেলে থাকে এবং আপনার কাছে “বাবা কে?” কিন্তু কিছু গল্পে, এটি আরও আকর্ষণীয় করে তোলে। সুতরাং আমরা দেখতে পাব যে এটি কোথায় যায়, কিন্তু আমি ঠিক এটাই আশা করছি – ড্রু এবং তার ব্যথা উইলোর দ্বারা সান্ত্বনা লাভ করে এবং এটি চুম্বন, হাতছানি, পোশাক পরিবর্তন এবং আরও অনেক কিছুতে পরিণত হয়।

আপনার সব পান জেনারেল হাসপাতাল সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

কিংবদন্তি বক্সিং প্রবর্তক ডন কিং স্বাস্থ্য সমস্যাগুলির সাথে লড়াই করছেন

কিংবদন্তি বক্সিং প্রবর্তক রাজা ডোম সম্প্রতি স্বাস্থ্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন…...

বোন স্ত্রী: ক্রিস্টিনের চমকপ্রদ মামলা – কোডি সত্যিকারের আইনী পিতা নয়

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কোড ব্রাউন জন্য...

উরসুলা ভন ডার লেইন, রাজনীতিবিদ যিনি ব্রাসেলসের উপর তার নিয়ন্ত্রণ জোরদার করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল…...