Home বিনোদন দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কে স্টিফিকে লুনাটিক থেকে বাঁচায়?
বিনোদন

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কে স্টিফিকে লুনাটিক থেকে বাঁচায়?

Share
Share

বোল্ড এবং দ্য বিউটিফুল স্পয়লার লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা) দ্বারা খাঁচায় আটকে থাকা স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) সম্পর্কে আরও কিছু প্রকাশ করে। স্টেফির জীবন শেষ হতে পারে কারণ সে যে বিল্ডিংটিতে রয়েছে তা ভেঙে ফেলা হতে চলেছে। সময় ফুরিয়ে যাওয়ার সাথে সাথে B&B দর্শকরা ভাবছে কে তাকে উদ্ধার করতে আসবে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)

B&B স্পয়লার স্টেফিকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচাতে শীর্ষ প্রতিযোগীদের কিছু টিপস। তালিকায় প্রথম তার স্বামী ফিন (Tanner Novlan)। এটি তাদের উত্তেজনাপূর্ণ বিবাহ মেরামত করার নিখুঁত উপায় হবে। সর্বোপরি, হোপ লোগান (অ্যানিকা নোয়েল) সম্পর্কে একটি তর্কের পরে স্টেফি ফিনের দিকে ঝাপিয়ে পড়ে। ফিন, সর্বদা লোকেদের মধ্যে সর্বোত্তম দেখে, তার কাজিন লুনা এবং পপি নোজাওয়া (রোমি পার্ক) পরীক্ষা করার মিশনে রয়েছে।

তাই, তার মা লি ফিনেগানের (নাওমি মাতসুদা) সতর্কতা সত্ত্বেও, ফিনের পুরানো অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের কাছে থামার পরিকল্পনা রয়েছে। স্টেফিকে ঠিক কোথায় রাখা হচ্ছে। আরেকটি সম্ভাব্য ত্রাণকর্তা হলেন বিল স্পেন্সার (ডন ডায়মন্ট)। যেদিন সে লুনাকে চুমু খেতে ধরেছিল সেদিন স্টেফি তার ফোনটি তার প্রাসাদে রেখে গিয়েছিল। যদি ফিন তার ফোন খুঁজে পায় এবং বিলকে বলে যে স্টেফি নিখোঁজ, তাহলে বিল অনুসন্ধানে যোগ দিতে পারে। কিছু সাহসী এবং সুন্দর ভক্তরা, আমিও অন্তর্ভুক্ত, তার সন্তানদের সাথে তার রোমান্টিক ইতিহাস থাকা সত্ত্বেও, সবসময় বিল এবং স্টেফির পুনর্মিলনের আশা করে। তাদের রসায়ন অনস্বীকার্য, এবং ডলার বিলের দ্বারা একটি উদ্ধার মহাকাব্য হবে।

তালিকায় সর্বশেষ আছেন লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন)। যদিও স্টেফি এবং ফিনের বিয়েতে তার ক্রমাগত হস্তক্ষেপের কারণে তিনি সবচেয়ে কম পছন্দসই বিকল্প, তবে তিনি সিবিএস সাবানে নায়কের চরিত্রে অভিনয় করার সুযোগ পছন্দ করবেন। যদি লিয়াম তাকে বাঁচায়, তবে এটি একটি কৃতজ্ঞ চুম্বনের দিকে নিয়ে যেতে পারে, যা ফিনের গোপন গোপনীয়তার তালিকায় যোগ করে।

সাহসী এবং সুন্দর: স্টেফি ফরেস্টার কি খাঁচায় কোম্পানি পান?

এখানে একটি টুইস্ট যা আমি বোল্ড এবং বিউটিফুল-এ দেখতে চাই – যদি লুনা স্টেফিকে বাঁচানোর চেষ্টা করে এমন ব্যক্তির থেকে ভাল হয়? তিনি একটি বন্দুক বের করতে পারতেন, স্টেফি এবং তার ত্রাণকর্তাকে খাঁচায় আটকে রেখেছিলেন। এটি B&B-এর জন্য একটি সাহসী পদক্ষেপ হবে, প্রথম প্রচেষ্টা ব্যর্থ হওয়ার সাথে সাথে দুটি চরিত্রকে মারাত্মক বিপদে ফেলেছে। যদিও আমি শোটি এই অন্ধকার পেতে আশা করি না, এটি একটি উত্তেজনাপূর্ণ মোড় হবে।

শেষ পর্যন্ত, আমি মনে করি আমরা সবাই জানি যে স্টেফিকে রক্ষা করা হবে। জ্যাকুলিন ম্যাকইনেস উড শো ছাড়ছেন না। কিন্তু তাকে উদ্ধারের যাত্রা নখ-কামড়ের প্রতিশ্রুতি দেয়। এটা ফিন হবে, তার ভক্তি প্রমাণ? বিল কি ধাপে ধাপে অপ্রত্যাশিত নায়ক হবে? নাকি লিয়াম স্টেফি এবং ফিনের সম্পর্ককে দুর্বল করার আরেকটি সুযোগ হিসেবে ব্যবহার করবে?

আপনার সব পান সাহসী এবং সুন্দর সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডার, ইব্রাহিম আকিল এবং আন্দোলনের রাদওয়ান বিশেষ বাহিনীর অন্যান্য সিনিয়র...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না… কারণ সে বলেছে গত রাতে তার বাড়ির সামনে তার গাড়ি পার্ক...

Related Articles

ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী শত্রু জর্জিয়ায় ভোট রক্ষায় সাহায্য করতে ফিরে এসেছে

ব্র্যাড রাফেনসপারগার মার্কিন গণতন্ত্রকে ধ্বংস করার প্রচেষ্টার সাথে খুব পরিচিত। জর্জিয়ার সেক্রেটারি...

ডিডি, ভিপি কমলা হ্যারিস, শোহেই ওহতানির গ্রেপ্তারের ভিডিও

ডিডি TMZ দ্বারা প্রাপ্ত একচেটিয়া ভিডিওতে গ্রেপ্তার করা হয়েছে, কমলা হ্যারিস তিনি...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের...

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...