Home খেলাধুলা জ্যাক গ্যালেন, এনএল ওয়েস্ট-নেতৃস্থানীয় ডজার্সের বিরুদ্ধে ডি-ব্যাক টেস্ট মেটেল
খেলাধুলা

জ্যাক গ্যালেন, এনএল ওয়েস্ট-নেতৃস্থানীয় ডজার্সের বিরুদ্ধে ডি-ব্যাক টেস্ট মেটেল

Share
Share

এমএলবি: বোস্টন রেড সোক্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস24 আগস্ট, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে বোস্টন রেড সক্সের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস পিচার জ্যাক গ্যালেন (২৩) পিচ শুরু করছে। বাধ্যতামূলক ক্রেডিট: বব ডিচিয়ারা-ইউএসএ টুডে স্পোর্টস

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস এবং লস অ্যাঞ্জেলেস ডজার্সের জন্য 2023 সালের মরসুম সেট আপ করা দলগুলির মধ্যে একটি ন্যাশনাল লিগ ডিভিশন সিরিজ ম্যাচআপ।

এনএল পশ্চিমের প্রতিদ্বন্দ্বীরা শুক্রবার রাতে আবার নিজেদের পরিমাপ করবে যখন ডায়মন্ডব্যাকস ফিনিক্সে চার-গেমের শ্রম দিবসের সপ্তাহান্তের সিরিজের উদ্বোধনী ম্যাচে ডজার্সকে হোস্ট করবে।

ডান-হাতি জ্যাক গ্যালেন (10-6, 3.65 ইআরএ) ডায়মন্ডব্যাকের জন্য ডজার্সের বাম-হাতি ক্লেটন কেরশোর (2-2, 3.72) বিরুদ্ধে শুরু করার জন্য নির্ধারিত রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ডায়মন্ডব্যাকস সফরকারী নিউইয়র্ক মেটসের কাছে ৩-২ ব্যবধানে তিন ম্যাচের সিরিজের প্লে-অফে হেরেছে। স্বাগতিক ডজার্স সেই রাতে বাল্টিমোর ওরিওলসকে তিন গেমের ফাইনালে 6-3 গোলে পরাজিত করে একটি সিরিজ জিতেছিল।

যদিও বৃহস্পতিবারের ফলাফল নিশ্চিত করেছে যে ডায়মন্ডব্যাকগুলি এই সপ্তাহান্তে ডজার্সকে কাটিয়ে উঠতে পারবে না — লস অ্যাঞ্জেলেস এনএল ওয়েস্টকে চারটি গেমে এগিয়ে নিয়ে গেছে — অ্যারিজোনা প্রথম ওয়াইল্ডকার্ড লিগ কার্ডের দৌড়ে সান দিয়েগোর চেয়ে এক গেম এগিয়ে রয়েছে৷ সেন্ট লুই কার্ডিনালের কাছে প্যাড্রেসের 4-1 হারে।

বিশ্ব সিরিজে ডায়মন্ডব্যাকসের সিন্ডারেলা মার্চ শেষ শরতে ডজার্সের বিরুদ্ধে তিন গেমের এনএলডিএস জয়ের মাধ্যমে হাইলাইট করা হয়েছিল, যারা 100-62 রেকর্ড পোস্ট করেছিল এবং দ্বিতীয় স্থানে থাকা অ্যারিজোনার বিরুদ্ধে 16 গেমে এনএল ওয়েস্ট জিতেছিল।

“এই দলটি ক্ষুধার্ত, এবং তারা বাইরে গিয়ে বেসবলের একটি সম্পূর্ণ খেলা খেলতে চায়,” 26-28 জুন মিনেসোটা টুইনসের বিপক্ষে ডায়মন্ডব্যাকস তাদের প্রথম হোম সিরিজ হারানোর পরে বলেছিলেন। “সুতরাং আমরা সমস্ত প্রতিপক্ষকে সম্মান করি, আমরা জানি (এটি) এলএ ডজার্স যারা এখানে আসছে, এবং আমরা আমাদের ক্ষমতার সেরা কাজটি করতে চাই।”

ওরিওলসের বিরুদ্ধে দ্বিতীয় টানা জয়ের ফলে ডজার্সের জন্য একটি সফল হোম সিরিজ শেষ হয়েছে, যারা প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান তার ডান মধ্যমা আঙুলে হেয়ারলাইন ফ্র্যাকচারের কারণে শেষ তিনটি গেমে অনুপস্থিত থাকা সত্ত্বেও তাদের শেষ 10টি গেমে 8-2। ফ্রিম্যান গত সপ্তাহে সিয়াটেল মেরিনার্স এবং টাম্পা বে রেসের বিপক্ষে 3-এর জন্য 23-এ ছিলেন।

ওরিওলস, মেরিনার্স এবং রে-এর বিরুদ্ধে ভালো করা — আমেরিকান লিগের প্লে-অফ স্পটের জন্য প্রতিদ্বন্দ্বিতা করা — ডজার্সদের জন্য একটি অত্যন্ত প্রয়োজনীয় আত্মবিশ্বাসের উন্নতি ঘটিয়েছে। লস অ্যাঞ্জেলেস এই মাসে সিরিজে 6-1-1 ছিল, কিন্তু 5-7 আগস্ট পর্যন্ত ফিলাডেলফিয়া ফিলিসের কাছে একটি সিরিজ হেরেছে এবং 12-15 আগস্ট পর্যন্ত NL সেন্ট্রাল-নেতৃস্থানীয় মিলওয়াকি ব্রুয়ার্সের সাথে একটি চার-গেমের সেট বিভক্ত করেছে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেন, “দারুণ হোমস্ট্যান্ড — সত্যিই ভালো বেসবল খেলা দলগুলোর বিরুদ্ধে যেগুলো পেনান্ট রেসে আছে”। “আমি মনে করি না এটি একটি লিটমাস পরীক্ষা বা এরকম কিছু ছিল, তবে সেখানে গিয়ে বেসবল গেম জেতার উপায় খুঁজে বের করা এখনও ভাল।”

অ্যারিজোনার হয়ে, ডায়মন্ডব্যাকস বোস্টন রেড সোক্সকে ৪-১ গোলে পরাজিত করার পর গ্যালেন গত শনিবার তার সবচেয়ে সাম্প্রতিক খেলায় জয় তুলে নেন ছয় ইনিংসে দুটি হিট দেওয়ার পর।

ডজার্সের বিরুদ্ধে 12টি নিয়মিত-মৌসুমে উপস্থিতিতে 3.67 ইআরএ সহ গ্যালেন 1-4, কিন্তু 9 অক্টোবর এনএলডিএস-এর গেম 2-এ জয় তুলে নেন যখন তিনি 5 1/3 ইনিংসে দুটি রান দেন কারণ অ্যারিজোনা 4 ব্যবধানে জিতেছিল। থেকে 2

গত শনিবারের সিদ্ধান্তে কেরশোকে বিবেচনা করা হয়নি পাঁচ ইনিংসে পাঁচ রান দেওয়ার পরে যখন ডজার্স 10 ইনিংসে 9-8 রেসের কাছে হেরেছিল।

ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে 44 নিয়মিত-সিজন শুরুতে 2.73 ERA সহ কেরশো 22-12, কিন্তু NL ওয়েস্ট প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে শুরু হওয়া দুটি পোস্ট-সিজনে 13.50 ERA সহ 1-1।

অ্যারিজোনার 11-2 জয়ে ছয় রান এবং ছয়টি হিট হারানোর পরে এবং মাত্র একটি স্ট্রাইকআউট রেকর্ড করার পরে 7 অক্টোবর এনএলডিএসের 1 গেমে কেরশো হেরে যান।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে, রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন এবং প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার একটি মন্ত্রিসভা রদবদল নিয়ে...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের বিপক্ষে ম্যাচ চলাকালীন আর্জেন্টিনার ফ্রান্সিসকো সেরুন্ডোলো একটি শট ফিরিয়ে দেন। বাধ্যতামূলক...

Related Articles

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে

20 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ডিয়েগো প্যাড্রেস রিলিফ...

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

এপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার...

WTA সারাংশ: Beatriz Haddad Maia একই দিনে ২ বোনকে পরাজিত করেছে

4 সেপ্টেম্বর, 2024; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...