Home খেলাধুলা ব্লু জ্যাকেটের জনি গাউড্রিউ এবং ভাইকে এনজে-তে হত্যা করা হয়েছে
খেলাধুলা

ব্লু জ্যাকেটের জনি গাউড্রিউ এবং ভাইকে এনজে-তে হত্যা করা হয়েছে

Share
Share

এনএইচএল: কলম্বাস ব্লু জ্যাকেটগুলিতে ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্সএপ্রিল 6, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; কলম্বাস ব্লু জ্যাকেট বাম উইং জনি গাউড্রেউ (13) ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্সের বিরুদ্ধে নেশনওয়াইড অ্যারেনায় প্রথম পিরিয়ডের সময় পাক বহন করে। বাধ্যতামূলক ক্রেডিট: রাসেল লাবাউন্টি-ইউএসএ টুডে স্পোর্টস

কলম্বাস ব্লু জ্যাকেট বাম উইং জনি গাউড্রেউ বৃহস্পতিবার রাতে নিউ জার্সিতে সাইকেল চালানোর সময় একটি গাড়ির ধাক্কায় মারা যান। তার বয়স ছিল 31 বছর।

তার ভাই ম্যাথিউ, 29 বছর বয়সী,ও নিহত হন।

Gaudreau পরিবার পুরুষদের বোন কেটি Gaudreau এর বিয়েতে যোগ দিতে সালেম কাউন্টি, NJ-তে তাদের নিজ শহরে জড়ো হয়েছিল। শুক্রবার তার বিয়ে হচ্ছে, তার ভাইয়েরা বর এবং তাদের স্ত্রীরা সম্মানের সহ-পরিচারিকা হিসেবে কাজ করছে।

দলটি শুক্রবার সকালে এক বিবৃতিতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

“কলম্বাস ব্লু জ্যাকেট এই অকল্পনীয় ট্র্যাজেডিতে হতবাক এবং বিধ্বস্ত। জনি শুধুমাত্র একজন মহান হকি খেলোয়াড়ই ছিলেন না, বরং আরও উল্লেখযোগ্যভাবে, একজন প্রেমময় স্বামী, পিতা, পুত্র, ভাই এবং বন্ধু ছিলেন। আমরা তার স্ত্রী মেরেডিথের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাই। তাদের সন্তান, নোয়া এবং জনি, তাদের বাবা-মা, তাদের পরিবার এবং বন্ধুরা জনি এবং ম্যাথিউর আকস্মিক ক্ষতির জন্য,” দলটি বলেছে।

“জনি খুব আনন্দের সাথে খেলেছিল, যা তাকে বরফের উপর দেখেছে এমন প্রত্যেকের দ্বারা অনুভূত হয়েছিল। বোস্টন কলেজ থেকে ক্যালগারি ফ্লেমস, টিম ইউএসএ থেকে ব্লু জ্যাকেট পর্যন্ত যেখানেই তিনি খেলেছেন সেখানে তিনি হকির প্রতি সত্যিকারের ভালবাসা নিয়ে এসেছেন। তিনি রোমাঞ্চিত হয়েছিলেন। এমনভাবে ভক্তরা যে আমাদের সংগঠন এবং আমাদের খেলায় তার প্রভাব ছিল গভীর, কিন্তু জনি যখন তাকে চেনেন তখন তিনি আমাদের সম্প্রদায়ের মধ্যে যে প্রভাব ফেলেছিলেন তার তুলনায় বছর এবং কলম্বাস উন্মুক্ত অস্ত্র দিয়ে তাকে স্বাগত জানাই এবং এই ট্র্যাজেডির সময় তার পরিবার এবং একে অপরকে সমর্থন করার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব এবং তাদের গোপনীয়তার জন্য প্রার্থনা করব যেমন তারা শোক করে।”

সিবিএস ফিলাডেলফিয়া, নিউ জার্সি স্টেট পুলিশকে উদ্ধৃত করে বলেছে যে ভাইয়েরা ওল্ডম্যানস টাউনশিপের কাউন্টি রুট 551-এ তাদের বাইক চালাচ্ছিল যখন তারা উডস্টটাউন, এনজে-এর 43 বছর বয়সী শন হিগিন্স দ্বারা চালিত একটি জিপে ধাক্কা মারে। প্রতিবেদনে বলা হয়েছে, চালক ধীরগতির গাড়িটি অতিক্রম করার চেষ্টা করলে দুর্ঘটনাটি ঘটে।

হিগিন্সকে সালেম কাউন্টি কারেকশনাল ফ্যাসিলিটিতে নিয়ে যাওয়া হয় এবং গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর দুইটি অভিযোগে অভিযুক্ত করা হয়। অ্যালকোহল একটি ভূমিকা পালন করতে পারে, টেলিভিশন স্টেশন রিপোর্ট.

এনএইচএল কমিশনার গ্যারি বেটম্যান শুক্রবার সকালে এক বিবৃতিতে বলেছেন, “কলাম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড জনি গৌড্রেউ এবং তার ভাই ম্যাথিউর দুঃখজনক মৃত্যুতে জাতীয় হকি লীগ পরিবার হতবাক এবং দুঃখিত।” “যদিও গেমটির জন্য জনির সংক্রামক মনোভাব এবং বরফের উপর তার শো-স্টপিং দক্ষতা তাকে ‘জনি হকি’ ডাকনাম অর্জন করেছিল, তিনি কেবল একজন চমকপ্রদ হকি খেলোয়াড় ছিলেন না; তিনি একজন প্রেমময় পিতা এবং প্রিয় স্বামী, পুত্র, ভাই এবং সতীর্থ ছিলেন যিনি তার পথ অতিক্রম করার জন্য যথেষ্ট সৌভাগ্যবান প্রত্যেক ব্যক্তির কাছে নিজেকে আদর করেছেন।”

জনি গাউড্রেউ 11টি এনএইচএল সিজনের অংশ খেলেছেন এবং সাতটি অল-স্টার গেমসে উপস্থিত হয়েছেন। বোস্টন কলেজে, তিনি 2013-14 সালে দেশের শীর্ষ খেলোয়াড় হিসাবে Hobey Baker পুরস্কার জিতেছিলেন এবং ম্যাথিউ সেই মরসুমে তাঁর সতীর্থ ছিলেন।

ম্যাথিউ পাঁচটি মরসুমের জন্য মাইনর লিগ হকি খেলেন এবং নিউ জার্সির গ্লুচেস্টার ক্যাথলিক হাই স্কুলে প্রধান হকি কোচ হন, যেখানে ভাইয়েরা খেলেছিল।

অষ্টম বার্ষিক জনি গাউড্রেউ স্কলারশিপ গল্ফ টুর্নামেন্ট জুলাই মাসে স্কুল টিউশনে শিক্ষার্থীদের সাহায্য করার জন্য অনুষ্ঠিত হয়েছিল।

ক্যালগারি ফ্লেম 2011 NHL খসড়ার চতুর্থ রাউন্ডে Gaudreau-কে নির্বাচিত করেছিল এবং 2014-15 সিজনে তিনি সেখানে আবর্তনে নিয়মিত হয়েছিলেন। অ্যাসিস্ট (399), পয়েন্ট (609) এবং গেম জয়ী গোলে (41) তিনি ক্লাবের সর্বকালের পঞ্চম স্থানে রয়েছেন।

Gaudreau 2016-17 লেডি বাইং মেমোরিয়াল ট্রফিতে ভূষিত হয়েছিল, যে খেলোয়াড়কে সেরা ক্রীড়াঙ্গনের উদাহরণ দেওয়া হয় তাকে বার্ষিক পুরস্কার দেওয়া হয়।

2022 মৌসুমের আগে, Gaudreau তার নিউ জার্সির শিকড়ের কাছাকাছি যেতে বেছে নিয়ে ব্লু জ্যাকেটের সাথে একটি সাত বছরের, $68.25 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করেন।

কলম্বাসে দুই মৌসুমে, গউড্রেউ 161টি খেলায় খেলেন, একটি ক্লাবের হয়ে 134 পয়েন্ট (33 গোল, 101 অ্যাসিস্ট) রেকর্ড করেন যেটি মেট্রোপলিটন বিভাগে উভয় মৌসুমেই শেষ হয়েছিল। তিনি পয়েন্টে দলকে নেতৃত্ব দেন এবং প্রতিটি অভিযানে সহায়তা করেন।

কেরিয়ারের 763 NHL গেমে, নিয়মিত মৌসুমে তিনি মোট 743 পয়েন্ট (243 গোল, 500 অ্যাসিস্ট) করেছেন। দ্য ফ্লেমস স্টেনলি কাপের প্লে-অফে গউড্রেউর যুগে পাঁচবার গিয়েছিল এবং সে 42টি সিজন পরবর্তী খেলায় 11টি গোল এবং 22টি অ্যাসিস্ট যোগ করেছিল।

ব্লু জ্যাকেটের গোলটেন্ডার ম্যাটিস কিভলেনিকস মিশিগানে 4 জুলাই, 2021-এ একটি আতশবাজি দুর্ঘটনায় মারা যাওয়ার তিন বছর পর গাউড্রেউর মৃত্যু ঘটে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি মাইল আইল্যান্ড (টিএমআই) এ পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে চলমান পাওয়ার লাইনের...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

Related Articles

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...