Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস আরলি উইকলি স্পয়লার: এরিক ব্র্যাডি সালেমে ফিরে এসেছেন
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস আরলি উইকলি স্পয়লার: এরিক ব্র্যাডি সালেমে ফিরে এসেছেন

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রাথমিক সাপ্তাহিক spoilers প্রকাশ এরিক ব্র্যাডিসালেমের কাছে ফিরে আসে। তিনি নিকোল ওয়াকার এবং তার ছেলে জুডকে প্যারিস, ফ্রান্সে নিয়ে যান। যাইহোক, যখন তিনি বাড়িতে তার ভাই ব্র্যাডি ব্ল্যাকের দুর্দশা আবিষ্কার করেন, তখন তিনি তাকে সমর্থন করার জন্য একটি বিমানে উঠেন। এরিক কি ক্ষতবিক্ষত চোখের জন্য একটি দৃষ্টিশক্তি হবে? এদিকে, অ্যালেক্স কিরিয়াকিসের জন্য অডিশন দিয়েছেন শরীর এবং আত্মা. যাইহোক, চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা খবরটি জানতে পেরে আতঙ্কিত হয়ে পড়েন। দুজন কি একসাথে কাজ করতে পারে? নাকি অ্যাবে কার্ভার এবং কেট রবার্টসকে তাদের প্রেমের আগ্রহের জন্য আলাদা অভিনেতা খুঁজতে হবে? অবশেষে, গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরা একটি অনস্বীকার্য সত্যের মুখোমুখি হন। তারা কি আবিষ্কার করবে যে তারা 2-6 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে এনবিসি পিকক এক্সক্লুসিভ-এ একে অপরের সাথে আছে?

ডেস অফ আওয়ার লাইভস আরলি উইকলি স্পয়লার: এরিক ব্র্যাডি বাড়ি ফিরেছে

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) সালেমে ফিরে আসেন। যাইহোক, তিনি নিকোল ওয়াকার (আরিয়ান জুকার) এবং তার ছেলে জুড (অলিভার ম্যাকলার্টি) ফ্রান্সের প্যারিসে রেখে যান। এরিক অনুভব করেছিল যে তার ভাই ব্র্যাডি ব্ল্যাককে (এরিক মার্টসোল্ফ) সমর্থন করার জন্য তার নিজের শহরে যেতে হবে।

এর সাম্প্রতিক পর্ব আমাদের জীবনের দিনগুলো দেখান ব্র্যাডি মদ্যপান এবং গাড়ি চালানো এবং সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) উপর দিয়ে তার ধূসর সেডান নিয়ে দৌড়ানোর কথা স্বীকার করছেন। অবশ্যই, এরিক বুঝতে পারে তার ভাই কিসের মধ্য দিয়ে যাচ্ছে। সারার ভাই ড্যানিয়েল জোনাস (শন ক্রিশ্চিয়ান) কে হত্যা করার পর হত্যার দায়ে তিনি কারাগারে সময় কাটান। এরিক এখন শান্ত থাকে।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি | ময়ূর

যাইহোক, এরিক ব্র্যাডি যখন তার গাড়ির চাকার পিছনে ছিলেন, তখন ব্র্যাডিকে তার কুগার প্রেমিকা ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) সেট করেছিলেন। তিনিই তার পুত্রবধূকে গাড়ি দিয়ে আঘাত করেছিলেন, এরিকের সৎ ভাইকে নয়। DOOL স্পয়লাররা রিপোর্ট করে যে সারাহ পরের সপ্তাহে দুর্ঘটনার কথা মনে করতে শুরু করলে সে সালেম থেকে পালিয়ে যেতে পারে।

আমাদের জীবনের দিনগুলো দর্শক আমি ভাবছি যদি এরিক নিকোলের মেয়ে, হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) কে তার বাবার মৃত্যু সম্পর্কে বলে। অনেক ভক্ত প্রশ্ন করেন কেন তরুণী তার সৎ বাবা এরিক সম্পর্কে তথ্য জানেন না। তিনি মদ্যপান এবং মাদকের বিপদ বুঝতে যথেষ্ট বয়সী, গত নববর্ষের আগের দিন অতিরিক্ত মাত্রায় সেবন করেছেন। পরের সপ্তাহের শেষে এরিক ব্র্যাডির ফিরে আসার প্রত্যাশা করুন।

ডুল আর্লি উইকলি স্পয়লার: সোপ অপেরা স্টার অ্যালেক্স কিরিয়াকিস?

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তার জীবন নিয়ে এগিয়ে যেতে প্রস্তুত। তিনি সম্প্রতি তার প্রাক্তন স্ত্রীকে ভিক্টর কিরিয়াকিসের (জন অ্যানিস্টন) কাগজপত্রের সাথে টেম্পার করার পরে একটি বড় ধাক্কা খেয়েছিলেন, অ্যালেক্সকে তার গোপন পুত্র হিসাবে নামকরণ করেছিলেন। তিনি শুধু যে মহিলাকে ভালোবাসতেন তাকেই হারাননি, তিনি টাইটান ইন্ডাস্ট্রিজের সিইও পদও হারান।

আগামী সপ্তাহে DOOL, তার বন্ধু, স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন), অ্যালেক্সকে তার লাইনগুলি সম্পাদন করতে সহায়তা করে। শরীর এবং আত্মা শুনানি সম্প্রতি, আবে কার্ভার (জেমস রেনল্ডস) এবং কেট রবার্টস (লরেন কোসলো) তাদের প্রিয় সোপ অপেরার অধিকার সুরক্ষিত করেছেন। তারা কয়েক সপ্তাহ ধরে অভিনেতা এবং লেখকদের নিয়োগের জন্য সংগ্রাম করছে।

আসলে, চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) শোতে একজন নতুন অভিনেত্রী। এছাড়াও, তার স্বামী জনি ডিমেরা (কারসন বোটম্যান) একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করার সুযোগ পান। কিন্তু যখন তারা আবিষ্কার করে যে অ্যালেক্স তাদের প্রেমের আগ্রহ খেলতে পারে, তখন নবদম্পতির সংরক্ষণ আছে। সর্বোপরি, অ্যালেক্স এবং চ্যানেল একে অপরকে দাঁড়াতে পারে না। উপরন্তু, দুজনের কিছুক্ষণ আগে জনির যমজ বোন, অ্যালি হর্টন (লিন্ডসে আর্নল্ড) এর সাথে একটি ত্রয়ী ছিল। এ নাটকটি উন্মোচন দেখুন আমাদের জীবনের দিনগুলো এবং শরীর এবং আত্মা এই সেপ্টেম্বর.

ডেজ আর্লি উইকলি স্পয়লার: গাবি এবং ইজে সত্যের মুখোমুখি

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) এবং ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) তার ভাই স্টেফান ডিমেরাকে (ব্র্যান্ডন বারাশ) নামানোর জন্য দলকে রিপোর্ট করে। তিনি রাগান্বিত যে তার স্বামী ভিড় রাজকুমারী আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে জগাখিচুড়ি করেছেন। এখন তিনি এনবিসি সিরিজে তার মূল্যের জন্য তাকে নিতে প্রস্তুত।

তবে গুজব ছড়ায় ইজে এবং গাবি বোর্ডরুম থেকে বেডরুমে প্রতিশোধ নিতে পারে। বাড়িটিকে তার অর্ধেক এবং স্টেফানের মধ্যে ভাগ করার পরে, সে আবিষ্কার করতে পারে যে প্রাসাদে EJ এর প্রিয় দাগগুলি তার নীল ফিতার পাশে রয়েছে। দুজনে ইজে এর বিছানায় শেষ হবে DOOL?

Gabi Hernandez এবং EJ DiMera-এর সাথে দৃশ্যগুলি দেখুন আমাদের জীবনের দিনগুলো পরের সপ্তাহে শ্বশুরবাড়ির জন্য জিনিসগুলি গরম এবং বাষ্পযুক্ত হতে পারে। এদিকে জনি এবং চ্যানেল অ্যালেক্স কিরিয়াকিসের ভূমিকা নিয়ে উদ্বিগ্ন শরীর এবং আত্মা. তারা কি তার সাথে কাজ করতে অস্বীকার করবে? নাকি তারা হাসবে এবং সহ্য করবে? অবশেষে, এরিক ব্র্যাডি ব্র্যাডি ব্ল্যাককে সমর্থন করার জন্য সালেমে ফিরে আসেন। তিনি কি সেখানে থাকার দ্বারা আরও সংঘাত সৃষ্টি করবেন? 2-6 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহ খুঁজে বের করুন।

দৈনন্দিন ব্যবহারের জন্য সাবান ময়লা ফিরে আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

উশার দাবি করেছেন যে ডিডির গ্রেপ্তারের মধ্যে এক্স পোস্টগুলি অদৃশ্য হয়ে যাওয়ার পরে তাকে হ্যাক করা হয়েছিল

উশরকঠোরভাবে পাল্টা লড়াই করছে, বলছে “না, না, না!” যারা অনুমান করছেন যে তিনি তার প্রাক্তন পরামর্শদাতার পরে কিছু লুকাচ্ছেন ডিডি…বিশেষ করে সপ্তাহান্তে আপনার...

আমেরিকান ধনকুবের ড্যান ফ্রিডকিন এভারটন এফসি কিনতে রাজি হয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আমেরিকান ব্যবসায়ী ড্যান ফ্রিডকিন বর্তমান মালিক...

Related Articles

ভিন্স ম্যাকমোহন ‘বিভ্রান্তিকর’ নেটফ্লিক্স ডকুমেন্টারি ‘মিস্টার ম্যাকমোহন’

ভিন্স ম্যাকমোহন শীঘ্রই রিলিজ হওয়া Netflix ডকু-সিরিজ “মিস্টার ম্যাকমাহন”-এর সমালোচনা করে সময়...

দক্ষিণ কোরিয়ার কেন্দ্রীয় ব্যাংকের প্রধান গ্যাংনাম-স্টাইলের রিয়েল এস্টেট বুমের বিষয়ে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল 2-সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: পেন্টনভিলে হেদার শিল্ড অ্যালেক্সিস

23 সেপ্টেম্বর – 4 অক্টোবর, 2023 এর জন্য জেনারেল হাসপাতাল 2-সপ্তাহের স্পয়লার,...

‘টিন মম’ জেনেল ইভান্স তার বাচ্চাদের একটি লাস ভেগাস মোটোক্রস শোতে নিয়ে যায়

জেনেল ইভান্স এবং তাদের বাচ্চারা তাদের নতুন বাড়িতে যা কিছু আছে সবই...