Home খেলাধুলা লুক অল্টমায়ার, ইলিনয় ইস্টার্ন ইলিনয় নিয়ে কোন সমস্যা নেই
খেলাধুলা

লুক অল্টমায়ার, ইলিনয় ইস্টার্ন ইলিনয় নিয়ে কোন সমস্যা নেই

Share
Share

NCAA ফুটবল: ইলিনয় ইস্টার্ন ইলিনয়আগস্ট 29, 2024; শ্যাম্পেইন, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; ইলিনয় ফাইটিং ইলিনয়ের টাইট এন্ড ট্যানার আরকিন (85) মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথমার্ধে ইলিনয় ওয়াইড রিসিভার সতীর্থ মালিক এলজির (8) টাচডাউন উদযাপন করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: রন জনসন-ইউএসএ টুডে স্পোর্টস

লুক অল্টমায়ার প্রথমার্ধে চারটি টাচডাউন পাস ছুঁড়ে ইলিনয়কে 45-0 তে ইস্টার্ন ইলিনয় জয়ের দিকে এগিয়ে নিয়ে যায় বৃহস্পতিবার রাতে শ্যাম্পেইনে।

অল্টমায়ার, একজন জুনিয়র, 213 ইয়ার্ডের জন্য 24-এর মধ্যে 19 এবং ইলিনয় (1-0) চারটি স্কোর করে কোচ ব্রেট বিলেমার অধীনে ওপেনারদের 4-0-এ উন্নতির পথে 31-0 হাফটাইম লিড তৈরি করেছিলেন। ক্যাডেন ফেগিন 108 গজ এবং একটি টাচডাউনের জন্য ছুটে যান, যখন বিনামূল্যের নিরাপত্তা মাইলস স্কট একটি ফাম্বলকে বাধ্য করেন এবং একটি প্রতিরক্ষার নেতৃত্ব দেওয়ার জন্য একটি পাস আটকান যা 4 টার্নওভার বাধ্য করে এবং মোট 196 গজ অনুমতি দেয়।

ইস্টার্ন ইলিনয় (0-1) এফসিএস টপ 25 ভোটিং-এ ঠিক পিছিয়ে মরসুমে প্রবেশ করেছে, কিন্তু প্রিসিজন বিগ সাউথ/ওভিসি অফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার পিয়ার্স হোলি 147 ইয়ার্ড এবং দুটি ইন্টারসেপশনের জন্য 32টি পাসের মধ্যে 16টি সম্পন্ন করেছেন।

প্রথমবার বল হাতে প্যান্থাররা তাদের সেরা অপরাধ করেছিল, কিন্তু স্কট জে পিয়ারসনকে ঠেলে দিতে বাধ্য করেছিলেন যেটি সেথ কোলম্যান ইলিনয় 23-গজ লাইনে পুনরুদ্ধার করেছিলেন। এটি একটি আট-প্লে, 60-গজ ড্রাইভকে সীমাবদ্ধ করে এবং প্রথম ত্রৈমাসিকে 4:4:15 বাকি রেখে প্যাট ব্রায়ান্টের কাছে Altmyer-এর 15-ইয়ার্ড পাস দিয়ে 77-গজের স্কোরিং ড্রাইভ শুরু করে।

ইলিনি তাদের পরবর্তী ড্রাইভ শুরু করে EIU এর 25-এ ম্যাক রেসেটিচের 30-ইয়ার্ড পান্ট রিটার্নের জন্য ধন্যবাদ। চার স্ন্যাপ পরে, অল্টমায়ার প্রথম ত্রৈমাসিকের 43 সেকেন্ড বাকি থাকতে 14-0 করতে টান এন্ড ট্যানার আরকিনের কাছে 5-গজের টাচডাউন পাস ছুড়ে দেন।

দ্বিতীয় কোয়ার্টারের প্রথম খেলায় স্কটের বাধা ডেভিড ওলানোর 26-গজ ফিল্ড গোল সেট করে, যা 17-0-এ এগিয়ে যায়।

কর্নারব্যাক টরি কক্স জুনিয়র এর ইআইইউ অঞ্চলের গভীরে বাধা আরেকটি দ্রুত স্কোর তৈরি করেছে। অল্টমায়ার শেষ জোনের কোণে ব্রায়ান্টের দিকে 28-গজের একটি বোমা নিক্ষেপ করে ইলিনয়কে টার্নওভার থেকে 17 পয়েন্ট এবং প্রথমার্ধে 4:13 বাকি থাকতে 24-0 তে এগিয়ে দেয়।

প্রথমার্ধে 1:30 বাকি থাকতে অল্টমায়ার এটি 31-0 করে যখন ওয়াইডআউট মালিক এলজি ফ্লাই প্যাটার্নে ম্যান-টু-ম্যান কভারেজকে পরাজিত করেন এবং অল্টমায়ারের 34-গজের বোমাটি ধরেন।

ফেগিনের 1-ইয়ার্ড টাচডাউন তৃতীয় কোয়ার্টারে 7:04 বাকি থাকতে ইলিনয়ের লিডকে 38-0-এ বাড়িয়ে দেয়, তারপরে জোশ ম্যাকক্রে চতুর্থ কোয়ার্টারের শুরুতে 6-গজ টাচডাউন রান যোগ করে স্কোরিং বন্ধ করে দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লিগ্যাল অ্যান্ড জেনারেল সম্পদ ব্যবস্থাপনার নতুন প্রধান নিয়োগ করে কারণ এটি বৃদ্ধির জন্য দেখায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। লিগ্যাল অ্যান্ড জেনারেল তার সদ্য নির্মিত...

PBOC চাপ; নতুন S&P রেকর্ড; RBA হারের সিদ্ধান্ত

সোমবার, 29 জানুয়ারী, 2024-এ চীনের সাংহাইয়ের পুডং-এর লুজিয়াজুই আর্থিক জেলার বিল্ডিং। ব্লুমবার্গ | ব্লুমবার্গ | গেটি ইমেজ মেইনল্যান্ড চায়নার CSI 300 মঙ্গলবার 4.16%...

Related Articles

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

মিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান...

নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত

সেপ্টেম্বর 21, 2024; লেক্সিংটন, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; কেনটাকি ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ ব্যাক ম্যাক্সওয়েল...

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন...

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে...