Home বিনোদন স্কটি ম্যাকক্রিরি ভিড়ের মধ্যে একটি কথিত আক্রমণকে মোকাবেলা করতে তার শোতে বাধা দেয়
বিনোদন

স্কটি ম্যাকক্রিরি ভিড়ের মধ্যে একটি কথিত আক্রমণকে মোকাবেলা করতে তার শোতে বাধা দেয়

Share
Share

স্কটি ম্যাকক্রিরি ভিড়ের মধ্যে একটি কথিত আক্রমণকে মোকাবেলা করতে তার শোতে বাধা দেয়স্কটি ম্যাকক্রিরি ভিড়ের মধ্যে একটি কথিত আক্রমণকে মোকাবেলা করতে তার শোতে বাধা দেয়

স্কটি ম্যাকক্রিরি (ছবি: জেফ রে)






PUEBLO, CO (সেলিব্রিটিঅ্যাকসেস) — কান্ট্রি মিউজিক শিল্পী স্কটি ম্যাকক্রিরি 24 আগস্ট কলোরাডো স্টেট ফেয়ারে তার কনসার্টে বাধা দেয় যখন ভিড়ের মধ্যে একজন লোক একজন ভক্তকে লাঞ্ছিত করার অভিযোগ করে।

ঘটনাটি, একটি ফ্যান-নির্মিত ভিডিওতে ধারণ করা হয়েছে, যখন ম্যাকক্রিরি তার সাম্প্রতিক হিট “ইট ম্যাটারস টু হার” বাজাতে শুরু করছিলেন যখন তিনি গানটি মাঝপথে বিরতি দিয়েছিলেন।

“হে, হে, হে, হে, হে। এখানেই। এখানেই,” দর্শকদের দিকে ইঙ্গিত করে ম্যাকক্রিরি বলেছেন। “ওটা একটা মেয়ে যাকে আপনি শুধু আঘাত করেছেন, স্যার। কোন উপায় নেই। মেয়েটিকে কে মারল?”

ম্যাকক্রি তারপরে পরিস্থিতি সমাধানের জন্য পুলিশ এবং স্থানীয় নিরাপত্তার প্রতি আহ্বান জানায়, জনসাধারণকে অভিযুক্ত অপরাধীকে শনাক্ত করতে সাহায্য করতে বলে।

নিরাপত্তার ঘটনার প্রতিক্রিয়া জানার পরে, ম্যাকক্রি বলেছেন “সেগুলি পেয়েছেন? সব ভালো?” যোগ করার আগে “আপনি যেই হোন, এটি একটি কাপুরুষের সংজ্ঞা, একজন মহিলাকে আঘাত করা। এখান থেকে চলে যাও।”

কলোরাডো স্টেট ফেয়ারের একজন প্রতিনিধি এনবিসি নিউজকে নিশ্চিত করেছেন যে শো চলাকালীন একটি ঘটনা ঘটেছে এবং যে কোনো অনুরাগীদের কাছে কথিত হামলার ভিডিও আছে তারা মেলার নিরাপত্তা দলের সাথে শেয়ার করতে বলেছেন।

“কলোরাডো স্টেট ফেয়ারের নিরাপত্তা ভিড় নিয়ন্ত্রণে সহায়তা করেছে। এই ঘটনাটি এখনও তদন্তাধীন এবং আমরা আরও মন্তব্য করতে পারছি না, “কলোরাডো ডিপার্টমেন্ট অফ এগ্রিকালচারের যোগাযোগের পরিচালক ওলগা রোবাক একটি ইমেল বিবৃতিতে এনবিসি নিউজকে বলেছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলি হামলার মধ্যে ‘দশ হাজার’ দক্ষিণ লেবানন থেকে পালিয়েছে, জাতিসংঘ বলছে

জাতিসংঘের শরণার্থী সংস্থা মঙ্গলবার বলেছে, দেশটির দক্ষিণে হিজবুল্লাহ লক্ষ্যবস্তুতে ইসরায়েলি বিমান হামলার মধ্যে সোমবার থেকে লেবাননের “হাজার হাজার” মানুষ তাদের বাড়িঘর ছেড়ে পালিয়েছে।...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস লংহর্নস ULM-এর মুখোমুখি হওয়ার সময় বল...

Related Articles

S&P 500 টানা দ্বিতীয় সেশনে রেকর্ড উচ্চতায় বন্ধ হয়েছে

Commerzbank মঙ্গলবার ঘোষণা করেছে যে তার নতুন প্রধান নির্বাহী হবেন Bettina Orlopp,...

শফটি শেলশকের মৃত্যুর কারণ একাধিক ড্রাগ ওভারডোজ

পাগল টাউন গায়ক দুর্বৃত্ত শেলশকএর ম্যানেজার মৃত্যুর কারণকে ওভারডোজ হিসাবে শাসন করেছেন…...

ইউএস অ্যান্টিট্রাস্ট মামলা ভিসাকে প্রতিদ্বন্দ্বীদের বন্ধ করার জন্য প্রভাবশালী অবস্থান ব্যবহার করার অভিযোগ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...