Home খবর Apple এবং Nvidia হতে পারে OpenAI এর পরবর্তী বড় বিনিয়োগকারী
খবর

Apple এবং Nvidia হতে পারে OpenAI এর পরবর্তী বড় বিনিয়োগকারী

Share
Share

এনভিডিয়া এবং অ্যাপল অনুমিতভাবে OpenAI এর তহবিল সংগ্রহের পরবর্তী রাউন্ডে অবদান রাখার জন্য আলোচনায় – একটি রাউন্ড যা মূল্য যোগ করতে পারে জিপিটি চ্যাট $100 বিলিয়ন নির্মাতা।

তার সূত্র অনুসারে, নিউ ইয়র্ক টাইমস দাবি করেছে যে ওপেনএআই-এর পূর্ববর্তী বিনিয়োগকারী, থ্রাইভ ক্যাপিটাল, যদি এটি ঘটে থাকে তবে চুক্তিটি পরিচালনা করবে।ব্লুমবার্গ এনভিডিয়ার সম্পৃক্ততার রিপোর্ট করা প্রথম এবং WSJ অ্যাপলের সম্ভাব্য আগ্রহের গল্পটি ভেঙে দিয়েছে।) মাইক্রোসফ্ট – যা ইতিমধ্যেই ওপেনএআই-এর 49% মালিক – এছাড়াও অংশ নিতে পারে।

OpenAI মূলধন প্রয়োজন. এর বার্ষিক রাজস্ব হ্রাস পেয়েছে বলে জানা গেছে 3.4 বিলিয়ন ডলার এই বছরের শুরুর দিকে, কিন্তু ট্র্যাক হারাতে বলা হয় ৫ বিলিয়ন ডলার বছরের শেষের দিকে এটি তার AI প্রশিক্ষণ এবং কর্মী নিয়োগের প্রচেষ্টাকে প্রসারিত করে।

ওপেনএআই উভয় কোম্পানির সাথে সম্পর্কযুক্ত। এটি প্রাথমিকভাবে এনভিডিয়া জিপিইউতে এর জেনারেটিভ এআই মডেলগুলি চালায় এবং প্রশিক্ষণ দেয়; এদিকে চলতি বছরের শুরুর দিকে অ্যাপল জাগ্রত অ্যাপলের পরবর্তী এআই ক্ষমতার সেটের অংশ হিসেবে ChatGPT-কে iOS-এ একীভূত করতে, অ্যাপল ইন্টেলিজেন্স.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার ব্রায়ান বেলো (66) ট্রপিকানা মাঠে দ্বিতীয় ইনিংসে টাম্পা বে রে-এর বিরুদ্ধে...

ইউএস স্টিলের সিইও জাপানের নিপ্পনের কাছে পরিকল্পিত বিক্রয়কে রক্ষা করেছেন এবং বিশ্বাস করেন যে চুক্তি “তার যোগ্যতার ভিত্তিতে বন্ধ করা হবে”

মার্কিন ইস্পাত মঙ্গলবার সিইও ডেভিড বারিট জাপানের কাছে কোম্পানির পরিকল্পিত বিক্রয়কে রক্ষা করেছেন জাপানি ইস্পাতপ্রেসিডেন্ট জো বিডেনের সোচ্চার বিরোধিতা সত্ত্বেও চুক্তিটি “তার যোগ্যতার...

Related Articles

ট্রাম্পকে হত্যার চেষ্টায় সন্দেহভাজন ব্যক্তিকে হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়েছে

রায়ান রাউথ, যে ব্যক্তি ফ্লোরিডায় ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টা করেছিল বলে মনে...

চীনা ইউয়ান 16 মাসেরও বেশি সময়ের মধ্যে ডলারের বিপরীতে সবচেয়ে শক্তিশালী স্তরে পৌঁছেছে কারণ বিনিয়োগকারীরা পিবিওসি উদ্দীপনাকে ওজন করে

সাম্প্রতিক সপ্তাহগুলিতে চীনা ইউয়ান মার্কিন ডলারের বিপরীতে তীব্রভাবে দুর্বল হয়েছে কারণ ডলার...

1998 সালের হত্যাকাণ্ডের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র একজনকে মৃত্যুদন্ড কার্যকর করেছে

মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি রাজ্য 1998 সালে একজন মহিলাকে হত্যার দায়ে একজন ব্যক্তিকে...

🔴 লাইভ: লেবানন থেকে সম্ভাব্য উচ্ছেদের প্রস্তুতি নিতে সাইপ্রাসে সৈন্য পাঠাচ্ছে যুক্তরাজ্য

ব্রিটেনের পররাষ্ট্র দপ্তর মঙ্গলবার রাতে বলেছে যে এটি সাইপ্রাসে 700 ব্রিটিশ সৈন্য...