Home খেলাধুলা মেটস রুকি আরএইচপি ডেডনিয়েল নুনেজকে IL-তে রাখে
খেলাধুলা

মেটস রুকি আরএইচপি ডেডনিয়েল নুনেজকে IL-তে রাখে

Share
Share

MLB: লন্ডন-ফিলাডেলফিয়া ফিলিস বনাম নিউ ইয়র্ক মেটস সিরিজ(শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডার গ্রাহকদের জন্য) জুন 9, 2024; লন্ডন, ইউনাইটেড কিংডম; কুইন এলিজাবেথ অলিম্পিক পার্কে লন্ডন সিরিজের বেসবল খেলার সময় নিউইয়র্ক মেটস পিচার ডেডনিয়েল নুনেজ ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে পিচ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ইউএসএ টুডে স্পোর্টসের মাধ্যমে ম্যাথিউ চাইল্ডস/রয়টার্স

নিউইয়র্ক মেটস রকি ডান-হাতি পিচার ডেডনিয়েল নুনেজকে বৃহস্পতিবার (সোমবার থেকে পূর্ববর্তী) ডান বাহু শক্ত করে 15 দিনের আহত তালিকায় রেখেছে।

আইএলে থাকাকালীন নুনেজ তার থ্রোয়িং বাহুতে একটি প্রনাটর স্ট্রেন থেকে সেরে উঠার সময় প্রায় এক মাস মিস করেছিলেন। তিনি IL থেকে আসার পর মেটসের হয়ে একটি উপস্থিতি করেছিলেন, সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে জয়ের সময় শনিবার 1 2/3 স্কোরহীন ইনিংসে তিনটি স্ট্রাইক এবং একটি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

মেটস ম্যানেজার কার্লোস মেন্ডোজা পরে প্রকাশ করেছিলেন যে নুনেজ সেই উপস্থিতির পরে “ভালভাবে পুনরুদ্ধার করছেন না” এবং দলটি এখনও সিদ্ধান্ত নেয়নি যে আইএল-এর উপর আরেকটি কাজ করা প্রয়োজন কিনা।

নুনেজ, 28, মেজার্সে তার প্রথম মরসুমে ভাল করছেন। তিনি 25টি রিলিফ উপস্থিতিতে একটি 2.31 ইরাতে পিচ করেছিলেন, একটি 2-0 রেকর্ড এবং দুটি সুযোগে একটি সেভ সহ। 7 1/3 ইনিংস বিস্তৃত মেটসের হয়ে তার শেষ সাতটি আউটিংয়ে তিনি মাত্র একটি রান ছেড়ে দিয়েছেন।

নিউইয়র্ক, যারা বুধবার বিকেলে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের মুখোমুখি হয়েছে, অবিলম্বে একটি সংশ্লিষ্ট তালিকা পরিবর্তনের ঘোষণা দেয়নি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্যারোলিন এলিসন FTX জালিয়াতির জন্য 2 বছরের জেল পান

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ক্যারোলিন এলিসন, ট্রেডিং ফার্মের প্রাক্তন প্রধান...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে আটলান্টা ব্রেভস বাম ফিল্ডার র্যামন লরানো (18) একটি আরবিআই...

Related Articles

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

সেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের...

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...