Home বিনোদন সাহসী এবং সুন্দর: ইভিল লুনা কি জাদুর বুলেট ব্যবহার করে বিলকে বিছানায় নিয়ে যায়?
বিনোদন

সাহসী এবং সুন্দর: ইভিল লুনা কি জাদুর বুলেট ব্যবহার করে বিলকে বিছানায় নিয়ে যায়?

Share
Share

লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা) যখন বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) এর দিকে চোখ রাখে তখন সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি একটি অন্ধকার মোড় নেয়। যদিও লুনা দুবার প্রত্যাখ্যাত হয়েছে, সে তার বিলিয়নিয়ার বানাতে যে কোন সীমা অতিক্রম করতে প্রস্তুত বলে মনে হয়। এমনকি যদি তার মানে টম স্টার (ক্লিন্ট হাওয়ার্ড) এবং পল হলিস্টার (হলিস চেম্বার্স) এর খুন তার নিজের মা পপি (রোমি পার্ক) এর উপর পিন করা।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল খাঁচায় আটকে থাকা স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) অনেককে হতবাক করে। এবং সে একটি ভারসাম্যহীন লুনার মুখোমুখি হচ্ছে। স্টেফি যখন ভয়ের সাথে শুনছিল, লুনা তার পরিকল্পনা নিয়ে বড়াই করেছিল। এটা স্পষ্ট যে এটি লুনার সন্ত্রাসের রাজত্বের শুরু মাত্র।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)

B&B-তে, লুনা পরিপূর্ণতার বাধ্য কন্যার ভূমিকায় অভিনয় করেছেন। কেটি লোগান (হিদার টম) তার মা পপির পরে আছেন যারা শুনবেন তিনি সবাইকে বলছেন। কারাগারে তার মায়ের সাথে দেখা করার সময়, লুনা একটি সুন্দর অভিনয় করেছিলেন। বিল তার বাবা নন তা প্রমাণ করে ডিএনএ পরীক্ষায় তিনি বিধ্বস্ত অভিনয় করেছিলেন। তিনি বিল স্পেন্সার কতটা আশ্চর্যজনক এবং তিনি তার জীবনে তাকে কতটা চান সে সম্পর্কে কথা বলতে গিয়েছিলেন।

কিন্তু লুনা সেখানে থামেনি। একটি সাহসী পদক্ষেপে, তিনি সরাসরি ডেপুটি চিফ বেকারের অফিসে গিয়েছিলেন, তার মায়ের অপরাধ প্রমাণ করে এমন প্রমাণ রয়েছে বলে দাবি করেন। সে তাকে বলে যে তার মা তাকে স্বীকার করেছে!

সাহসী এবং সুন্দর: লুনা নোজাওয়া পপি নোজাওয়াকে নাশকতা করে?

তাই লুনা যদি ডলার বিলকে তার সুগার ড্যাডি হিসেবে চায়, তাহলে B&B-তে তার দুটি বড় বাধা অতিক্রম করতে হবে। তারা হলেন কেটি লোগান এবং বিল নিজেই। কেটি লোগান আবার তার প্রাক্তন বিলের চারপাশে শুঁকছেন বলে মনে হচ্ছে। এটি তার বছর ধরে তাকে দূরে ঠেলে দেওয়া সত্ত্বেও। এবং বিল, তার সমস্ত দোষের জন্য, লুনার চুম্বন দ্বারা সত্যই বিরক্ত হয়েছিল।

এটা কল্পনা করা কঠিন যে তিনি একজন যুবতী মহিলার সাথে থাকতে চান যাকে সে তার জৈবিক কন্যা বলে মনে করেছিল। কিন্তু লুনা উত্তরের জন্য না নেওয়ার একজন নয়। তিনি ইতিমধ্যেই নিজেকে বোল্ড এবং বিউটিফুল-এ ড্রাগিং এবং বিষ প্রয়োগে একজন পেশাদার হিসাবে প্রমাণ করেছেন। লুনা এমনকি স্টেফিকে সেই খাঁচায় রাখার জন্য ড্রাগ করে। এবং আসুন আমরা পপির “ম্যাজিক বুলেট” কে ভুলে যাই না যা মানুষকে উজ্জীবিত এবং ভুলে যায়। যদি লুনা তাদের কিছু বিলের পানীয়তে বিলকে দেয়, তবে সে আপোষমূলক অবস্থানে জেগে উঠতে পারে, সে যা ভেবেছিল তাতে আতঙ্কিত।

সময় ফুরিয়ে আসছে সাহসী এবং সুন্দর. স্টেফি একটি বিল্ডিং ধ্বংসের সময় মারা যাচ্ছে, এবং ফিন তার ট্রেইলে উত্তপ্ত। যদি সে তাকে খুঁজে পায়, সে তাকে লুনার অপহরণ এবং হত্যার চেষ্টা সম্পর্কে সবকিছু বলবে। তাই যদি লুনার বিলকে প্রলুব্ধ করার জন্য একটি বাঁকানো পরিকল্পনা থাকে তবে সে দ্রুত কাজ করবে। আরও B&B স্পয়লার দেখায় লুনা তার মায়ের বিরুদ্ধে আরও বেশি প্রমাণ পুলিশের কাছে তুলে দিচ্ছে। এবং বিল পপিকে কারাগারে দেখা করতে দেয়। যদি তিনি এই নতুন প্রমাণটি আবিষ্কার করেন তবে এটি শেষ খড় হতে পারে। বিল চিরতরে পপির হাত ধুয়ে ফেলতে পারে, তাকে লুনার স্কিমগুলির জন্য দুর্বল রেখে দেয়।

সাহসী এবং সুন্দর: বিল স্পেন্সারের বিছানায় লুনা?

এটিকে চিত্রিত করুন – একটি স্ট্রেস-আউট বিল বাড়িতে হোঁচট খাচ্ছে, এবং লুনা সেখানে সেই “সুখী টাকশাল” সহ একটি পানীয় নিয়ে আছে। তিনি তার মেয়ে হওয়ার জন্য যথেষ্ট কম বয়সী একটি মেয়ের সাথে বিছানায় জেগে ওঠেন (লিসা ইয়ামাদা 21, আর ডন ডায়মন্ট 61)। যদিও তারা রক্তের সাথে সম্পর্কিত নয়, বয়সের পার্থক্য বিশাল, এবং বিল এখনও তাকে কন্যা হিসাবে দেখেন। কিন্তু লুনা তার প্রাপ্য বলে মনে করে জীবন পেতে কতদূর যাবে? সে কি আসলেই বিল ড্রাগ করবে এবং তার বিছানায় আরোহণ করবে?

এটি লক্ষণীয় যে লুনার অতীত আচরণ এবং পপির সম্ভাব্য বুলেট সেটআপের উপর ভিত্তি করে এটি সমস্ত অনুমান। শোটি লুনা ড্রাগিং বিল সম্পর্কে অফিসিয়াল স্পয়লার প্রকাশ করেনি। তবে তার নৈতিক সীমানার সম্পূর্ণ অভাব এবং অতীতে তার মাদকাসক্ত লোকদের দেওয়া, এটি একটি বিরক্তিকর সম্ভাবনা যা আমরা উড়িয়ে দিতে পারি না।

আপনার সব পান সাহসী এবং সুন্দর সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অনুমান করুন এই সুখী ভাইয়েরা কারা পরিণত হয়েছে!

লুইসিয়ানার বসিয়ার সিটিতে জন্ম নেওয়া এই দুই সুখী ভাই হলিউডের স্পটলাইটে আসার আগে, তারা সবাই তাদের মিকি কান দিয়ে ডিজনিতে উত্তেজিত ছিল এবং...

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

সেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে আটলান্টা ড্রিমের বিরুদ্ধে 2024 WNBA প্লেঅফের প্রথম...

Related Articles

পুতিন পশ্চিমাদের সতর্ক করে পারমাণবিক মতবাদ সংশোধন করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

বারাক ওবামার সিক্রেট সার্ভিসের বিস্তারিত অনুপ্রবেশ, সশস্ত্র ব্যক্তি এসইউভি পর্যন্ত হাঁটছে

বারাক ওবামা হলিউডের গলিতে একজন সশস্ত্র অপরিচিত ব্যক্তির এক ইঞ্চি মধ্যে আসা...

নন-এক্সিকিউটিভ ডিরেক্টরের বিরুদ্ধে পোস্ট অফিস তদন্তে গুন্ডামি করার অভিযোগ জড়িত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Diddy’s Celeb Hangouts, ট্রাম্প, প্রিন্সেস হ্যারি এবং উইলিয়ামের সাথে ছবি

ডিডিগুরুতর অভিযোগে কারাগারের পিছনে রয়েছে, এবং হঠাৎ তার বন্ধুদের নেটওয়ার্ক আবার স্পটলাইটে।...