Home খবর মার্কিন যুক্তরাষ্ট্র হবে ‘গ্রহের ক্রিপ্টো রাজধানী’ – ট্রাম্প – আরটি বিজনেস নিউজ
খবর

মার্কিন যুক্তরাষ্ট্র হবে ‘গ্রহের ক্রিপ্টো রাজধানী’ – ট্রাম্প – আরটি বিজনেস নিউজ

Share
Share

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী আগামী ঘন্টার মধ্যে তার সাহসী পরিকল্পনা প্রকাশ করার প্রতিশ্রুতি দিয়েছেন

মার্কিন রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এমন একটি পরিকল্পনা উন্মোচনের প্রতিশ্রুতি দিয়েছেন যা মার্কিন যুক্তরাষ্ট্রকে বিশ্বের ক্রিপ্টোকারেন্সি ক্যাপিটাল করে তুলবে।

বৃহস্পতিবার এক্স-এর একটি পোস্টে, প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ভয়েসওভার সহ নিজের একটি ভিডিও ভাগ করেছেন: “আজ বিকেলে, আমি মার্কিন যুক্তরাষ্ট্রকে গ্রহের ক্রিপ্টোকারেন্সি রাজধানী নিশ্চিত করার জন্য আমার পরিকল্পনা তৈরি করছি।”

“তারা আপনাকে শ্বাসরোধ করতে চায়। তারা আপনাকে শ্বাসরোধ করতে চায় এবং আপনাকে ব্যবসা থেকে সরিয়ে দিতে চায়” কে উল্লেখ না করে ভিডিওটিতে ট্রাম্প বলেছেন “তারা” তারা “আমরা এটা হতে দেব না,” তিনি উপসংহারে.

পোস্টটিতে ওয়ার্ল্ড লিবার্টি ফাইন্যান্সিয়ালের একটি লিঙ্ক রয়েছে, একটি বিকেন্দ্রীভূত আর্থিক প্রকল্প যা তার পুত্র, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং এরিক ট্রাম্প সম্প্রতি প্রচার করছেন৷ ট্রাম্প জুনিয়র আগে বলেছিলেন যে প্ল্যাটফর্মটি ঐতিহ্যবাহী ব্যাঙ্কিং ব্যবস্থাকে প্রতিদ্বন্দ্বিতা করবে। বৃহস্পতিবার পর্যন্ত 53,000 জনেরও বেশি ফলোয়ার সহ প্রকল্পের টেলিগ্রাম চ্যানেলটি দ্রুত গ্রাহক অর্জন করেছে।

ট্রাম্প হলেন প্রথম প্রধান প্রেসিডেন্ট প্রার্থী যিনি ক্রিপ্টোকারেন্সিতে অনুদান গ্রহণ করেন। তিনি গত মাসে একটি বিটকয়েন সম্মেলনের প্রধান বক্তা ছিলেন, যেখানে দাতাদেরকে তার সাথে একটি গোলটেবিলে একটি আসনের জন্য $844,600 দিতে বলা হয়েছিল।

ট্রাম্প বলেছেন যে ভবিষ্যতে আমেরিকা সম্পর্কে তার দৃষ্টিভঙ্গির জন্য ক্রিপ্টোকারেন্সি অপরিহার্য। গত মাসে, তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে মার্কিন সরকার কখনই তার বিটকয়েন সম্পদ বিক্রি করবে না এবং একটি বিটকয়েন তৈরি করবে না। “কৌশলগত রিজার্ভ” যদি তিনি হোয়াইট হাউসে ফিরে আসেন।

মঙ্গলবার, ট্রাম্প নন-ফাঞ্জিবল টোকেন (NFTs) এর একটি চতুর্থ সংগ্রহ চালু করেছেন, যা একটি সুপারহিরো পোশাকে প্রাক্তন রাষ্ট্রপতি থেকে রূপক বিটকয়েন পর্যন্ত চিত্রগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে। NFTs প্রতিটি $99 এ বিক্রি হয়।

CNBC এর মতে, ক্রিপ্টোকারেন্সি প্ল্যাটফর্ম এবং NFTs হল ডিজিটাল কারেন্সি সেক্টরে ট্রাম্প পরিবারের একটি ব্যক্তিগত উদ্যোগ এবং আনুষ্ঠানিকভাবে ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণার সাথে সংযুক্ত নয়।

ট্রাম্প, যিনি 2019 সালে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন যে বিটকয়েনের মূল্য “কিছুর উপর ভিত্তি করে” এবং 2021 সালে সতর্ক করে দিয়েছিল যে ক্রিপ্টোকারেন্সি ছিল একটি “দুর্যোগ ঘটার অপেক্ষায়”, বর্তমান নির্বাচনী প্রচারণার শুরুতে তার বক্তৃতায় ইউ-টার্ন তৈরি করেছে।

রিপাবলিকান প্রার্থীর ক্রিপ্টোকারেন্সি গ্রহণের ফলে কিছু সুপরিচিত ভেঞ্চার ক্যাপিটালিস্ট এবং সেক্টরের এক্সিকিউটিভ, যেমন ইলন মাস্ক, মার্ক অ্যান্ড্রেসেন এবং বেন হোরোভিটজ সমর্থন পেয়েছিলেন।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টমি লি এবং ব্রিটানি ফারলানের কুকুরকে তাদের বাড়ির উঠোন থেকে কোয়োট অপহরণ করেছে

টমি লিএর স্ত্রী ব্রিটানি ফারলানআতঙ্কিত… তার কুকুরের নিরাপত্তার জন্য চিৎকার করছে নীনা পরে একটি কোয়োট এসে তাদের বাড়ির উঠোনে তাকে ধরে ফেলে! পুরো...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি...

Related Articles

ইউক্রেন, লেবানন, গাজা এবং জাতিসংঘের ভেটো ক্ষমতার সীমাবদ্ধতা: জাতিসংঘে ম্যাক্রোঁর বক্তৃতা থেকে উপসংহার

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ বুধবার জাতিসংঘের সাধারণ পরিষদে মঞ্চে উঠেন এবং ইউক্রেনের...

খরচ কমাতে দক্ষিণ-পশ্চিম আটলান্টায় পরিষেবা এবং কর্মীদের কমিয়ে দেবে

একটি সাউথওয়েস্ট এয়ারলাইন্সের বিমান শুক্রবার, 12 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায়...

ইসরায়েলি সৈন্যরা পশ্চিম তীরের ছাদ থেকে মৃতদেহ ছুঁড়ে ফেলার ছবি তুলেছে

ভিডিওতে দেখা যাচ্ছে যে 19 সেপ্টেম্বর পশ্চিম তীরের জেনিনে ইসরায়েল ডিফেন্স ফোর্স...

কিভাবে OpenAI ChatGPT অ্যাডভান্সড ভয়েস মোড ব্যবহার করবেন

OpenAI ChatGPT এর সাথে অডিও চ্যাটের জন্য উন্নত ভয়েস মোড প্রকাশ করেছে।...