Home বিনোদন ‘আরএইচওসি’ তারকা লরি পিটারসনের ছেলের মৃত্যুর কারণ প্রকাশিত হয়েছে
বিনোদন

‘আরএইচওসি’ তারকা লরি পিটারসনের ছেলের মৃত্যুর কারণ প্রকাশিত হয়েছে

Share
Share

অরেঞ্জ কাউন্টি তারকা লরি পিটারসনের ছেলের মৃত্যুর কারণ প্রকাশ করেছেন রিয়েল হাউসওয়াইভস
লরি পিটারসন/ইনস্টাগ্রামের সৌজন্যে

প্রাক্তনের মৃত্যুর কারণ অরেঞ্জ কাউন্টির আসল গৃহিণী তারকা লরা পিটারসনপুত্র জোশ গুয়েরা এই বছরের শুরুতে তিনি মারা যাওয়ার পরে এটি প্রকাশিত হয়েছিল।

ওয়ারিং 35 বছর বয়সে ফেন্টানাইল, মেথামফেটামিন এবং ওলানজাপাইনের সম্মিলিত প্রভাবে মারা যান, টিএমজেড. ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টি শেরিফ বিভাগ তার মৃত্যুকে আনুষ্ঠানিকভাবে “দুর্ঘটনাজনিত” বলে অভিহিত করেছে।

পিটারসন, 63, ব্রাভো’স এর একজন আসল কাস্ট সদস্য RHOCতার ছেলের মৃত্যুর ঘোষণা দেন ইনস্টাগ্রামের মাধ্যমে এপ্রিল এবং তার অসুবিধা সম্পর্কে টিপস দিয়েছেন.

“এটি একটি ভাঙ্গা হৃদয় নিয়ে আমি এই পোস্টটি লিখছি আপনাকে জানাতে যে আমার মিষ্টি জোশ ইস্টার রবিবারে এই পৃথিবী ছেড়ে চলে গেছে,” তিনি 6 এপ্রিল লিখেছেন। “এরকম গভীর ক্ষতির অনুভূতির জন্য কেউ তাদের প্রস্তুত করতে পারে না। আমার শরীরের প্রতিটি ফাইবার ব্যাথা করে। জোশ তার বেশিরভাগ প্রাপ্তবয়স্ক জীবনের জন্য, তার জীবনের জন্য প্রতিদিন লড়াই করেছে, কিন্তু এই গত রবিবার, চ্যালেঞ্জটি খুব বড় ছিল।”

2024 সালে জন আপ্রিয়া সেলিব্রিটির মৃত্যু

সম্পর্কিত: 2024 সালে সেলিব্রিটিদের মৃত্যু: আমরা এই বছর হারিয়েছি তারা

হলিউড 2024 সালে অনেক সেলিব্রিটিদের শোক করেছিল। স্পিড রেসার তারকা ক্রিশ্চিয়ান অলিভার (জন্ম ক্রিশ্চিয়ান ক্লেপসার) 5 জানুয়ারী একটি মারাত্মক বিমান দুর্ঘটনার সময় 51 বছর বয়সে মারা যান। অলিভার তার দুই মেয়ে – মাদিতা এবং অ্যানিকের সাথে একটি ক্যারিবিয়ান অবকাশ থেকে বাড়ি যাচ্ছিলেন, যাকে তিনি স্ত্রী জেসিকা ক্লেপসারের সাথে শেয়ার করেছেন – 4 জানুয়ারী। (…)

তিনি অব্যাহত রেখেছিলেন, “জোশের শৈশব গভীর বুদ্ধি, হাস্যরস, কৌতুক, অ্যাথলেটিক্স, স্নোবোর্ডিং, বডি বোর্ডিং, পাহাড়ে হাইকিং, পড়া, বন্ধুবান্ধব এবং সঙ্গীতের প্রতি তার ভালবাসায় ভরা ছিল। এমনকি যৌবনের কষ্টের মধ্যেও, জোশ তার রসবোধ বজায় রেখেছিলেন, আশাবাদী হতে থাকলেন, অন্যদের প্রতি সদয় হতে থাকলেন, যারা নিজের জন্য দাঁড়াতে পারেননি তাদের পক্ষে দাঁড়ালেন এবং তার পরিবারকে ভালবাসতে থাকলেন, তাই অনেক!”

তার মৃত্যুর পর, ওয়ারিং এর বড় বোন, অ্যাশলে জারলিনতার ভাইয়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন, আসক্তির সাথে তার যুদ্ধকেও তুলে ধরেছেন।

প্রোমো অ্যাশলে ডার্বি প্রাক্তন মাইকেল ওরাল সেক্সের অভিযোগে RHOP সহ-তারকা ক্যান্ডিয়াসের বিরুদ্ধে মামলা করেছেন

সম্পর্কিত: বছরের পর বছর ধরে বাস্তব গৃহিণীদের আইনি ঝামেলা

একজন সত্যিকারের গৃহিণী হওয়াই সব হীরা এবং গোলাপ নয় — শুধু এমন অনেক ব্র্যাভোলেব্রিটিদের জিজ্ঞাসা করুন যারা আইনি সমস্যায় পড়েছেন এবং শীর্ষে এসেছেন। যদিও কিছু ফ্র্যাঞ্চাইজি বাতাসে মামলার মুখোমুখি হয় — নিউ জার্সির টেরেসার রিয়েল হাউসওয়াইভস এবং জো জিউডিসের জালিয়াতির মামলা সহ, নিউ ইয়র্ক সিটির সোনজা মরগানের দেউলিয়াত্ব ফাইলিং (…) এর রিয়েল হাউসওয়াইভস

“এটি একটি রোগ যা বিকৃত এবং ধ্বংস করে, ছিন্নভিন্ন স্বপ্ন এবং ভাঙা হৃদয় রেখে যায়,” তিনি 6 এপ্রিল ইনস্টাগ্রামে লিখেছেন।

অরেঞ্জ কাউন্টি তারকা লরি পিটারসনের ছেলের মৃত্যুর কারণ প্রকাশ করেছেন রিয়েল হাউসওয়াইভস
YouTube

“তিনি মেধাবী ছিলেন এবং তার সীমাহীন সম্ভাবনা ছিল, কিন্তু আসক্তি তাকে অবশ্যই দূরে সরিয়ে দিয়েছে,” জারলিন চালিয়ে যান। “বয়স্ক হিসাবে একসাথে বেড়ে ওঠা, হাসি এবং স্বপ্ন ভাগ করে নেওয়া, কথোপকথন যা আমরা কখনই করব না এবং যে স্বপ্নগুলি পূরণ হবে না তার জন্য আমার হৃদয় ব্যথা করে। আমার চিন্তা রয়ে গেছে কী-ইফসে, বিকল্প পথে সে নিতে পারত যদি সিস্টেমটি খালি প্রতিশ্রুতি এবং বন্ধ দরজার চেয়ে বেশি অফার করত।”

ওয়ারিং তার বাবা-মা, লরি এবং বেঁচে আছেন জর্জ পিটারসনতার বোন, অ্যাশলে এবং সোফিয়াএবং তার 12 বছরের মেয়ে, কেননাদিযাকে লরি 2015 সালে দত্তক নিয়েছিলেন। গত সপ্তাহে, লরি কেনেডিকে “অফিসিয়াল মিডল স্কুল ছাত্র” হিসেবে উদযাপন করেছেন।

“এই উজ্জ্বল আলোর জন্য কৃতজ্ঞ যা আমাকে এগিয়ে যেতে সাহায্য করে!” পিটারসন 23 আগস্ট লিখেছেন একটি ছবির পাশে কেনেডি তার স্কুলের প্রথম দিনে। “আমি আপনার সেরা বছর আছে আশা করি! বাবা এবং আমি আপনার জন্য অবিশ্বাস্যভাবে গর্বিত! আমরা আপনাকে অনেক ভালোবাসি এবং আপনি আমাদের জীবনে যা কিছু নিয়ে আসেন! চুমু।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

জাপানের প্রধানমন্ত্রী হওয়ার দৌড় ড্রেনে নেমে যায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

দিডি, হোদা কোটব, শোহেই ওহতানি

ডিডি সাক্ষীর অবস্থান নেওয়ার পরিকল্পনা করছে, হোদা কোটব বিদায় বলছে এবং শোহেই...

2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

গত সপ্তাহে ফেডারেল রিজার্ভের হার কমানোর পর মার্কিন মুদ্রা বাজার তহবিল $6.4...

ম্যাডোনার সৎ মা জোয়ান সিকোন ক্যান্সারের সাথে যুদ্ধের পরে 81 বছর বয়সে মারা যান

ম্যাডোনাতার পরিবার শোকের মধ্যে… কারণ তার সৎ মা মারা গেছে। “লাইক এ...