Home খেলাধুলা অ্যাঞ্জেলসের শীর্ষ পিচিং সম্ভাবনা ক্যাডেন ডানা রবিবার তার অভিষেক হবে
খেলাধুলা

অ্যাঞ্জেলসের শীর্ষ পিচিং সম্ভাবনা ক্যাডেন ডানা রবিবার তার অভিষেক হবে

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে স্প্রিং ট্রেনিং-শিকাগো হোয়াইট সোক্স3 মার্চ, 2024; টেম্পে, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেম্পে ডায়াবলো স্টেডিয়ামে প্রথম ইনিংসে শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলসের পিচার ক্যাডেন ডানা (৯১) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Joe Camporeale-USA TODAY Sports

এঞ্জেলস ডাবল-এ রকেট সিটি থেকে প্রতিশ্রুতিশীল পিচার ক্যাডেন ডানাকে ডাকবে এবং 20 বছর বয়সী সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে রবিবারের হোম খেলায় তার প্রধান লিগে অভিষেক হবে।

ডানা রকেট সিটিতে 23 শুরুতে (135 2/3 ইনিংস) 2.52 ইআরএ নিয়ে 9-7 এগিয়ে গিয়েছিল। হার্ড-থ্রোয় প্রাক্তন 2022 11 তম রাউন্ডের ড্রাফ্ট পিক 12-12 হল 3.01 ERA সহ 41 টি মাইনর লিগে গত তিন মৌসুমে শুরু হয়েছে।

ইএসপিএন বৃহস্পতিবার জানিয়েছে যে 22 বছর বয়সী বাম-হাতি স্যাম আলদেঘেরি ডাকা হবে এবং মেরিনার্সের বিরুদ্ধে শুক্রবার শুরু হবে বলে আশা করা হচ্ছে। আলদেঘেরি ইতালিতে জন্ম নেওয়া ও বেড়ে ওঠা প্রথম পিচার হয়ে উঠবেন, যিনি একটি বড় লিগে অংশ নেবেন।

অ্যালডেঘেরি ফিলিসের কাছ থেকে ট্রেড ডেডলাইনে অধিগ্রহণ করা হয়েছিল প্যাকেজের অংশ হিসাবে যা ডান হাতের রিলিভার কার্লোস এস্তেভেজকে ফিলাডেলফিয়াতে পাঠিয়েছিল।

দ্য অ্যাঞ্জেলস সাম্প্রতিক মরসুমে বড় লিগে তরুণ প্রতিভা আনতে লজ্জা পায়নি, 2023 সালের গোড়ার দিকে শর্টস্টপ জ্যাক নেটোর শুরুর খসড়া তৈরি করেছে, তিনি দলের প্রথম রাউন্ডের খসড়া বাছাই হওয়ার এক বছরেরও কম সময় পরে। প্রথম বেসম্যান নোলান শ্যানুয়েলকেও গত মৌসুমে খসড়া করা হয়েছিল, প্রথম রাউন্ডে নির্বাচিত হওয়ার মাত্র দুই মাস পরে।

আলদেঘেরি এবং ডানা মেরিনারদের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত, যারা বৃহস্পতিবার আমেরিকান লিগ ওয়েস্টে হিউস্টন অ্যাস্ট্রোসের পিছনে 3 1/2 গেমে দ্বিতীয় স্থানে খেলতে প্রবেশ করেছে। সিয়াটেল একটি ওয়াইল্ড-কার্ড স্পট আউট 4 1/2 গেম ছিল.

বৃহস্পতিবার ডেট্রয়েট টাইগারদের বিপক্ষে জয়ের পর শেষ স্থানে থাকা এঞ্জেলসরা 55-79 এবং ক্লাবের টানা নবম হারে মৌসুম নিশ্চিত করার পথে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি মিয়ামি ব্যাশ নগ্ন মহিলা বুফে হোস্ট করছে, ফটোগুলি 2004 সালে পুনরুত্থিত হয়েছিল

এটা কোন আশ্চর্য না ডিডিঅ্যানির কিংবদন্তি দলগুলি তারকা-খচিত ভিড় আঁকিয়েছিল — এবং এখন, দুই দশক আগের ফটোগুলির একটি নতুন ব্যাচ সামনে এসেছে, যা...

‘ইউক্রেন জয়ী হবে,’ বাইডেন কিয়েভকে $8 বিলিয়ন সামরিক সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরে জেলেনস্কিকে বলেছেন

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বৃহস্পতিবার তার ইউক্রেনের প্রতিপক্ষ ভলোদিমির জেলেনস্কিকে বলেছেন যে কিয়েভকে রাশিয়ান বাহিনীর বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করার জন্য প্রায় 8 বিলিয়ন...

Related Articles

জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

হাঁস জি জন গিবসন অ্যাপেনডেক্টমির 3-6 সপ্তাহ পরে বেরিয়ে আসে

মার্চ 26, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; পাক অ্যানাহেইম ডাকসের গোলকিপার জন...

MLB রাউন্ডআপ: A এর বিজয়ের সাথে ওকল্যান্ডকে বিদায় জানালো

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স পিচার মেসন মিলার...

মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...