Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফির বাথরুমের অভাব কি শুক্রবারের ক্লিফহ্যাঞ্জারের জন্য দ্রুত উদ্ধারের ইঙ্গিত দেয়?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফির বাথরুমের অভাব কি শুক্রবারের ক্লিফহ্যাঞ্জারের জন্য দ্রুত উদ্ধারের ইঙ্গিত দেয়?

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে স্টেফি ফরেস্টার কেউ তাকে বাঁচানোর জন্য যন্ত্রণায় চিৎকার করে, এবং যখন মনে হয় কেউ তাকে সিবিএস সাবানে খুঁজে পেতে চলেছে, তখন কিছু একটা বাধা হয়ে দাঁড়ায়। এই সপ্তাহে তার স্বামীর দেওয়া একটি ইঙ্গিত যে একটি উদ্ধার কাছাকাছি হতে পারে। কিন্তু অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সটি ভেঙে ফেলার কথা মনে করিয়ে দেওয়ার পরে তার মা সেই ধারণাটি ভেঙে দেন।

তারপর ফিনের সেই অ্যাপার্টমেন্টে যাওয়ার আরেকটি কারণ দেখা গেল। তার খালা, পপি নোজাওয়া চায় যে সে সেখানে গিয়ে আসল খুনিকে নির্দেশ করে এমন ক্লু খুঁজতে। তাই তার পরবর্তীতে সেখানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবুও, কিছু ভক্ত স্টেফির খাঁচা থেকে অন্য একটি সূত্র হিসাবে অনুপস্থিত কিছু দেখতে পান। এটি পরামর্শ দেয় যে স্টেফি বেশিক্ষণ খাঁচায় বন্দী থাকতে পারে না। কিন্তু এটি প্রকৃতির ডাকের সাথে এবং সাড়া দেওয়ার জায়গা না থাকার সাথে সম্পর্কিত।

সাহসী এবং সুন্দর: স্টেফি ফরেস্টার কি মাদার প্রকৃতির সাথে লড়াই করে?

কিছু সাহসী এবং সুন্দর স্পয়লার পরামর্শ স্টেফি ফরেস্টার(জ্যাকলিন ম্যাকইনেস উড) শীঘ্রই শেষ হতে পারে। কিন্তু তারা এটাও ভাবছে যে ফরেস্টারের মেয়েকে কতক্ষণ সিবিএস সাবানে বাথরুম ব্যবহার না করে সেই খাঁচায় থাকতে হবে। কিছুক্ষণ আগে যখন তার ভাইকে খাঁচায় বন্দি করা হয়েছিল তখন তারা কখনই এটিকে সম্বোধন করেনি। কিন্তু টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) একটি অনেক বড় খাঁচা ছিল, যেখানে অন্ধকার কোণ ছিল।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)
হোটেল | সিবিএস

তাই ভক্তদের জন্য বাথরুম ব্যবহার করার পরিবর্তে থমাসের কী করা দরকার ছিল সে সম্পর্কে তাদের কল্পনা ব্যবহার করার জায়গা ছিল। যাইহোক, স্টেফির খাঁচাটি এতই ছোট এবং খোলা যে এটি ভিতরে মেঝেতে দেখা গেলে আপনি কিছু মিস করতে পারবেন না। তাহলে এর সাথে সাবান কোথায় যাচ্ছে?

কিছু সাহসী এবং সুন্দর দর্শকরা মনে করেন সাবানের এটির সমাধান করার দরকার নেই কারণ তার খাঁচাবন্দী জীবন শীঘ্রই শেষ হবে। লুনা এখনও সেই কালো চামড়ার পোশাক পরে ঘুরে বেড়ায় যা দেখতে খারাপ মেয়ের মতো। সুতরাং, এটি পরামর্শ দেয় যে সোপ অপেরা এখনও একই দিনে রয়েছে।

B&B: Steffy নিজেকে রক্ষা করে

স্টেফি ফরেস্টার আজ একটি ঝরঝরে ছোট্ট খাঁচায় রয়েছে। তবে এটি সম্ভবত বেশি দিন সংগঠিত হবে না যদি না মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা) তাকে বাথরুম বিরতি দেয়। এখন পর্যন্ত, সাহসী এবং সুন্দর ভক্ত আমি এটা হতে দেখিনি.

কিন্তু তারা যা দেখেছিল তা হল স্টেফি লুনার হাতে দেওয়া জলের বোতল থেকে প্রায় পান করছিলেন। তিনি এক মিনিটের জন্য এটি সম্পর্কে চিন্তা করলেন, তারপরে তিনি এটি মেঝেতে ফেলে দিলেন। কেউ কেউ মনে করেন তিনি এটি করেছেন কারণ তিনি জানতেন একটি বাথরুম তার নাগালের মধ্যে নেই। কিন্তু বেশিরভাগ দর্শকরা ধরে নিয়েছিলেন স্টেফি ফরেস্টার নিশ্চিত নন যে পানীয়টি নিরাপদ। সব পরে, একটি পানীয় ছিল তার বিষ এবং মাদকের জন্য অতীতে লুনার বিতরণ ব্যবস্থা।

সাহসী এবং সুন্দর স্টেফি ফরেস্টারকে পরিষ্কার ও পরিপাটি রাখতে পারে যখন সে সাহায্যের জন্য চিৎকার করে। সোপ অপেরা সবসময় সুস্পষ্ট প্রশ্নের উত্তর দেয় না, যেমন এই বাথরুম সুবিধার দ্বিধা। তবুও, শ্রোতাদের সমালোচনামূলক চিন্তাবিদরা এটিকে আরও কিছুটা ভাবতে পারেন যদি তারা আরও কয়েকটি পর্বের পরেও তাকে আটকে থাকতে দেখেন।

সাহসী এবং সুন্দর উপেক্ষা করা চালিয়ে যেতে পারে এবং অনুরাগীরা বিশ্বাস করতে পারে যে ফরেস্টারের কন্যা অসাধারণ ধারণ ক্ষমতার অধিকারী। অথবা সে শীঘ্রই অভিযোগ করতে পারে যে তাকে একটি বাথরুম ব্যবহার করতে হবে, লুনা যখন অনুমতি দেয় তখন একটি সম্ভাব্য পালানোর চেষ্টা মাথায় রেখে। কিন্তু মনে হচ্ছে তার অনুগত স্বামীকে তার বন্দী খালা দ্বারা কিছু তদন্ত করতে বলা হলে শীঘ্রই তাকে উদ্ধার করা হয়।

B&B: ফরেস্টারের মেয়ে এটিতে নৌকাটি মিস করেছে…

দেখে মনে হচ্ছে লুনা নোজাওয়া স্টেফি ফরেস্টারের বন্দিত্বের জন্য সবকিছু ভেবেছিলেন সাহসী এবং সুন্দর এই সপ্তাহে তিনি তার বসের জন্য একটি খাঁচা তৈরি করেছিলেন এবং এটি ধ্বংসের জন্য নির্ধারিত একটি বিল্ডিংয়ের ভিতরে রেখেছিলেন। সুতরাং, দেখে মনে হচ্ছে লুনা স্টেফির ভাগ্যকে একটি ঝরঝরে ছোট প্যাকেজে বেঁধে রেখেছে… নাকি সে আছে?

স্টেফি এখনও পর্যন্ত নিজেকে কোনো উপকার করেনি। লুনাকে রাগান্বিত করে তাকে বন্দী করে রাখা মহিলার সাথে তিনি মৌখিকভাবে তর্ক করেছিলেন। সে ইন্টার্নকে বলেছিল যে সে পাগল এবং খারাপ, যা লুনাকে রক্ষণাত্মক অবস্থায় রাখে। তাই, তিনি এবার নৌকা মিস করেছেন। এই সপ্তাহে তাকে অপমান করার পরিবর্তে সাহসী এবং সুন্দরতার সম্ভবত লুনার সাথে সাধারণ জায়গা খুঁজে পাওয়া উচিত। অথবা হয়ত তার মৃত্যুর চাবি ধারণকারী মহিলার সাথে একটি জাল বন্ধুত্ব শুরু করুন।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

কিন্তু সেই জাহাজটি যাত্রা করেছে, কারণ স্টেফি ইতিমধ্যেই লুনা নোজাওয়াতে তার মনের একটি অংশ ফেলে দিয়েছে। এখনও, একটি সঞ্চয় করুণা এগিয়ে আছে. সাহসী এবং সুন্দর স্টেফি ফরেস্টার সাহায্যের জন্য তার যন্ত্রণাদায়ক কান্নার সাথে তার স্বামীকে ডাকছে। এবং পপি নোজাওয়া (রোমি পার্কস) তাকে সেই অ্যাপার্টমেন্টে একটি মিশনে পাঠায়। ফিনকে তাকে বাঁচাতে হবে, এই দুজন সবসময় একে অপরের কাছে ফিরে যাওয়ার পথ খুঁজে বের করে বলে মনে হয়।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: ফিনের তদন্ত স্টেফির উদ্ধারে পরিণত হয়েছে?

যদি জন ফিনেগান (ট্যানার নোভলান) সেই অ্যাপার্টমেন্টে যায় ক্লু খুঁজতে, সে সম্ভবত তার স্ত্রীকে খুঁজে পায়। তাই ফিন তাকে বাঁচায়। কিন্তু এটি এই গল্পের একটি খুব জাগতিক ক্লাইম্যাক্স। ভিতরে ফিনের সাথে আরেকটি খাঁচা কল্পনা করাও খুব দূরের ব্যাপার। তাই হয়তো স্টেফি ফরেস্টারের উদ্ধার যে কেউ ভাবছে তার চেয়ে তাড়াতাড়ি আসবে। তবে, সেই বিল্ডিংটি ভেঙে ফেলার কাজ চরিত্রগুলির মধ্যে চলমান রয়েছে, তাই আপনি ধরে নিবেন যে তাকে উদ্ধারে খেলতে হবে।

অনেক ভক্ত পরামর্শ দিয়েছেন অনেক কথা হয়েছে দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল সম্পর্কে স্টেফিকে উদ্ধারে ব্যবহার করা এড়িয়ে যাওয়ার জন্য এই বিল্ডিংটির ধ্বংসাবশেষ সম্পর্কে। সুতরাং, সোপ অপেরা সম্ভবত থেকে কিছু অক্ষর রাখা হবে সাহসী এবং সুন্দর ভিতরে সম্ভবত ফিন তার স্ত্রীর সাহায্যের জন্য কান্না শুনে প্রবেশ করবে। এমনকি তারা শুক্রবারের জন্য এটিকে ক্লিফহ্যাঞ্জার হিসাবে ব্যবহার করতে পারে। ফিন, স্টেফি এবং লুনা ভিতরে থাকার কারণে ভবনটি বিস্ফোরিত হতে পারে।

কিন্তু পরের সপ্তাহে, সম্ভবত একজন নিখোঁজ হয়ে বেঁচে থাকা ব্যক্তিরা আবির্ভূত হবে। লুনাকে মৃত বা জীবিত প্রমাণ ছাড়াই শেষ করার এটি একটি উপায়। তারা অনুমান করতে পারে যে তার শরীর পুড়ে ছাই হয়ে গেছে। হোটেল তারপরে আপনি এটিকে অন্যান্য মৃত চরিত্রগুলির সাথে সংরক্ষণ করতে পারেন যারা একদিন মৃত থেকে ফিরে আসতে পারে।

তাই যদি এমন হয়, পথে আরও ষড়যন্ত্র আছে, এবং তার উপরে, ফরেস্টারের মেয়ের বাথরুমের সমস্যাও সমাধান করা হয়েছে। ত্রাণ সম্ভবত সিবিএস সোপ অপেরায় স্টেফি ফরেস্টারের নাগালের মধ্যে থাকবে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা অনুসরণ করুন চাদ দিমেরা. উপরন্তু, তিনি তার ভাই, ডাঃ মার্ক গ্রিনের...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের অন্তর্গত নয়… প্রমাণ হিসেবে ডিএনএ প্রমাণ দিচ্ছে। অ্যারনের প্রাক্তন বাগদত্তা টিএমজেডকে...

Related Articles

ডিডির আইনজীবী বলেছেন যে তার মক্কেল আবেদনের চুক্তি গ্রহণ করবেন না

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও ডিডি শেষ অবধি তার আইনি মামলা লড়বে…...

ইসরায়েল বলছে, তারা হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিডি, কিম রিচার্ডস, পিটসবার্গ স্টিলার

ডিডি একটি নতুন যৌন নিপীড়নের মামলার সম্মুখীন হচ্ছে, কিম রিচার্ডস সঙ্গে যুদ্ধ...

ডিডি গ্র্যান্ড জুরি যৌনকর্মীর কাছ থেকে সাক্ষ্য শুনেছেন, নতুন চার্জ সম্ভব

ডিডিগ্র্যান্ড জুরি এখনও তার বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে… অন্তত আরও একজন যৌনকর্মীর...