Home খেলাধুলা প্যাকারস এবং ঈগলসের মধ্যকার সিজন ওপেনারের আগে এজে ব্রাউন ব্রাজিলের একটি হোটেল রুমে থাকবেন
খেলাধুলা

প্যাকারস এবং ঈগলসের মধ্যকার সিজন ওপেনারের আগে এজে ব্রাউন ব্রাজিলের একটি হোটেল রুমে থাকবেন

Share
Share

ডিসেম্বর 31, 2023; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলস ওয়াইড রিসিভার এজে ব্রাউন (11) লিংকন ফিনান্সিয়াল ফিল্ডে অ্যারিজোনা কার্ডিনালসের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে বল নিয়ে রান করছেন। ক্রেডিট: বিল স্ট্রিচার-ইউএসএ টুডে স্পোর্টস

এনএফএল পরের সপ্তাহে বৃহস্পতি ও শুক্রবার গেমের সাথে সিজন খুলবে।

বৃহস্পতিবার নাইট ফুটবলে বাল্টিমোর রেভেনস এবং কানসাস সিটি চিফস মুখোমুখি হওয়ার পরে, গ্রিন বে প্যাকার্স মুখোমুখি হবে ব্রাজিলের সাও পাওলোতে ফিলাডেলফিয়া ঈগলস।

বিশ্ব ভ্রমণ অনিরাপদ এবং অনির্দেশ্য হতে পারে। এটা যে কোন জায়গায় প্রযোজ্য, শুধু ব্রাজিল নয়। কিন্তু ব্রাজিলে নিরাপত্তার বিষয়ে ঈগলস দলের বৈঠকের পর, স্টার ওয়াইড রিসিভার এজে ব্রাউন তার হোটেল রুমে থাকবেন।

ব্রাউন মিডিয়াকে বলেছেন, “গতকাল আমরা একগুচ্ছ না করার সাথে একটি বৈঠক করেছি।” “আমি শুধু সেখানে যাওয়ার চেষ্টা করছি, একটি ফুটবল খেলা জিততে এবং বাড়ি যেতে চাই।”

আমরা “করুন এবং করবেন না” সম্পর্কে শুনি কিন্তু মনে হচ্ছে ব্রাউন একটি নতুন বাক্যাংশ তৈরি করেছে। “করবেন না।”

একজন প্রতিবেদক তাদের প্রাপ্ত সুনির্দিষ্ট নির্দেশনা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। এবং দেখে মনে হচ্ছে তারা দেশের বাইরে থাকার সময় বেশি কিছু করবে না।

“খুব বেশি, সততার সাথে,” ব্রাউন বলেছিলেন। “যে জিনিসগুলি আমরা সাধারণত এখানে করি, আপনার ফোন হাতে নিয়ে রাস্তায় হাঁটার মতো সহজ।”

ব্রাজিলে খেলার নিরাপত্তা নিয়ে উদ্বেগ এই প্রথম নয়।

অনলাইন গুজব ছড়িয়ে পড়ে যে ঈগলস এবং প্যাকারদের গ্যাং এর সাথে জড়িত থাকার কারণে গেমের সময় সবুজ রঙ পরতে দেওয়া হচ্ছে না। প্যাকাররা জোশ জ্যাকবসের পিছনে দৌড়াচ্ছেন এমনকি ক্রিস লং এর “গ্রিন লাইট পডকাস্ট” এ এই গুজবগুলি স্বীকার করেছেন।

যাইহোক, এই গুজব দ্রুত একটি NFL মুখপাত্র দ্বারা খারিজ করা হয়, এবং জ্যাকবস ভুল তথ্য ছড়ানোর জন্য ক্ষমা চেয়েছেন লং এর শোতে

এই সত্ত্বেও, এটি কোন গোপন বিষয় নয় যে ঈগলরা এই দলের বৈঠকের পরে ব্রাজিলে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করছে। এবং তারপরে, ব্রাউন সিদ্ধান্ত নিয়েছিল যে সে তার হোটেল রুমে তার সমস্ত সময় কাটাবে।

“আমি তাদের সাথে কথা বলছি এবং অনেক প্রশ্ন জিজ্ঞাসা করছিলাম,” ব্রাউন ব্যাখ্যা করেছিলেন। “আপনি জানেন যে এটি আমার প্রথম প্রাথমিক চিন্তা ছিল, কিন্তু এই সমস্ত জিনিস শোনার পরে, আমি সম্ভবত আমার ঘরে থাকব।”

সম্ভবত একটি খারাপ পরিকল্পনা না. তবে এটি ব্রাজিলে এনএফএলের আগমনের প্রচারের জন্য সেরা শুরু ছিল না। যদিও ভক্তদের জন্য সপ্তাহ 1 এর সময়সূচীতে একটি অতিরিক্ত শুক্রবারের খেলা থাকা দুর্দান্ত, এখন তারকা খেলোয়াড়দের নিরাপত্তার উদ্বেগের বিষয়ে কথা বলার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে।

এনএফএল-এর লক্ষ্য হল খেলাটি বৃদ্ধি করা। এই মিশন গুরুতর আর্থিক সুবিধা নিয়ে আসে। আমরা আশা করি জড়িত সবাই ব্রাজিলে নিরাপদে থাকবেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি গ্র্যান্ড জুরি যৌনকর্মীর কাছ থেকে সাক্ষ্য শুনেছেন, নতুন চার্জ সম্ভব

ডিডিগ্র্যান্ড জুরি এখনও তার বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে… অন্তত আরও একজন যৌনকর্মীর কাছ থেকে মোগলের সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে শুনেছে, এবং এটি...

ফ্রান্সে গণধর্ষণ বিচার পদ্ধতিগত পুরুষ সহিংসতা নিয়ে ভীতু বিতর্কের জন্ম দিয়েছে

গত মাসে ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া ভয়াবহ গণধর্ষণ বিচারটি পুরুষের আধিপত্য এবং অপব্যবহারের প্রতি উদাসীনতার সংস্কৃতির সাথে বৃহত্তর গণনা করার জন্য ক্রমবর্ধমান আহ্বানকে প্ররোচিত...

Related Articles

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস...

রিপোর্ট: জর্জিয়ার মাইকেল উইলিয়ামস আলাবামাতে খেলার সময় সিদ্ধান্ত নিয়েছেন

31 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে জর্জিয়া বুলডগস...

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...