Home বিনোদন জেনারেল হাসপাতাল: সনি অবশ্যই আভাকে বাঁচাতে হবে – জ্যাগারের বিভ্রান্তিকর হত্যা পরিকল্পনা প্রকাশিত হয়েছে
বিনোদন

জেনারেল হাসপাতাল: সনি অবশ্যই আভাকে বাঁচাতে হবে – জ্যাগারের বিভ্রান্তিকর হত্যা পরিকল্পনা প্রকাশিত হয়েছে

Share
Share

গত সপ্তাহে জেনারেল হাসপাতালে, সনি করিন্থোস (মরিস বেনার্ড) আভা জেরোম (মাউরা ওয়েস্ট) কে সতর্ক করেছিলেন যে জন ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন) তাকে হত্যা করার পরিকল্পনা করছেন। ঠিক আছে, আভা তাকে বিশ্বাস করেনি, এবং এখন সে সমস্যায় পড়েছে। সনিকে প্রতিহিংসাপরায়ণ এফবিআই এজেন্টের হাত থেকে তাকে বাঁচাতে হতে পারে যে নৈতিকতার সমস্ত বোধ হারিয়ে ফেলেছে।

জেনারেল হাসপাতাল: আভা জেরোম (মাউরা ওয়েস্ট) - সনি করিন্থোস (মরিস বেনার্ড)জেনারেল হাসপাতাল: আভা জেরোম (মাউরা ওয়েস্ট) - সনি করিন্থোস (মরিস বেনার্ড)

অনেক GH অনুরাগী অভিযোগ করেছেন যে কীভাবে শোটি জ্যাগারের প্রত্যাবর্তনকে এটিকে সম্পূর্ণ ভারসাম্যহীন প্রতিহিংসা করে তুলেছে। তারা অ্যাডাম হ্যারিংটনের মতো একজন প্রতিভাবান অভিনেতাকে কাস্ট করার ঝামেলায় গিয়েছিলেন, শুধুমাত্র এটিকে বিভ্রান্ত করার জন্য। ন্যায্যভাবে বলতে গেলে, সনির বিরুদ্ধে জনের একটি বৈধ ক্ষোভ রয়েছে। স্কট বাল্ডউইনের (কিন শ্রাইনার) কন্যা কারেন ওয়েক্সলার (চেরিল রিচার্ডসন) এর সাথে যা ঘটেছিল তা থেকে এটি এসেছে। সনি তাকে মাদকাসক্ত করে এবং 90 এর দশকের গোড়ার দিকে কারেনকে তার সিডি ক্লাবে নগ্ন করতে বাধ্য করে, এবং সে পরিষ্কার এবং দুঃখজনকভাবে মারা যাওয়ার আগে এটি তার জীবনকে অন্ধকার পথে পাঠিয়েছিল। এই কারণেই স্কট আজও সনিকে ঘৃণা করে, এবং জ্যাগারের ক্ষেত্রেও একই কথা যায়।

অবশ্যই, আমরা সবাই জানি যে জেনারেল হাসপাতাল সনিকে বেশিদিন কারাগারে পাঠাবে না। তারা কয়েক বছর ধরে ভিড়কে এতটাই রোমান্টিক করেছে যে জন যখন প্রথম দেখায়, আমি জানতাম এটি কাজ করবে না। এখন দেখে মনে হচ্ছে আভা যদি এই জগাখিচুড়ি থেকে বেরিয়ে আসার উপায় খুঁজে না পায় তবে তার সমান্তরাল ক্ষতি হতে পারে। সনি হয়তো তাকে বিশ্বাস করতে রাজি করাতে সক্ষম হতেন যদি তিনি আরও ভালো চুক্তির প্রস্তাব দিতেন। সমস্যা হল যে তিনি ক্রিস্টিনা করিন্থোস-ডেভিসের (কেট মানসি) ঘটনার মিথ্যা সংস্করণ বিশ্বাস করেন এবং মনে করেন আভা তার গর্ভবতী মেয়েকে জানালার বাইরে ঠেলে দিয়েছে।

জেনারেল হাসপাতাল: ক্রিস্টিনা করিন্থোস-ডেভিস কি কারাগারে যাচ্ছেন?

ক্রিস্টিনাকে সত্য বলতে কী লাগবে জেনারেল হাসপাতাল? তিনি নিজের কাছে মিথ্যা পুনরাবৃত্তি করতে থাকেন, নিজেকে বোঝানোর চেষ্টা করেন যে এটি সত্য। কিন্তু সে জানে আভা তাকে খুব কমই স্পর্শ করেছিল, এবং এটি ক্রিস্টিনার নিজের কাজ যা তাকে ট্রিপ এবং পড়ে যেতে বাধ্য করেছিল। প্রথম স্থানে তার সেখানে থাকা উচিত হয়নি। যদি সনি আভার সাথে কিছু কাজ না করে, ক্রিস্টিনা ফেডারেল সাক্ষীকে আক্রমণ করার জন্য কারাগারে যেতে পারে। এই ফটোগুলির মধ্যে কিছু খারাপ দেখায় যে এমনকি মলি ল্যান্সিং-ডেভিস (হেলি পুলোস) জ্যাগারের ঘটনাগুলির সংস্করণকে বিশ্বাস করে।

ঠিক যেমন সনি জিএইচ-এ ভবিষ্যদ্বাণী করেছিলেন, জ্যাগার মূলত নিশ্চিত করেছেন যে তিনি আভাকে হত্যা করার এবং এর জন্য সনিকে ফ্রেম করার পরিকল্পনা করেছেন। এটি একটি প্রশংসনীয় আখ্যান: আভা ক্রিস্টিনাকে হত্যার চেষ্টার জন্য গ্রেফতার করতে যাচ্ছিল, যা ক্রিস্টিনা সনির কারণে করেছিল, তাই তিনি এটি বন্ধ করার জন্য আভা থেকে মুক্তি পেয়েছিলেন। এটি জ্যাগারের পক্ষ থেকে একটি সুনিপুণ প্লট।

GH-এর সাম্প্রতিক পর্বগুলিতে, আভা দ্রুত বুঝতে পেরেছিলেন যে তিনি ভুল ঘোড়ার উপর বাজি ধরেছেন এবং যখন তিনি এটি প্রস্তাব করেছিলেন তখন সনির সাহায্য গ্রহণ করা উচিত ছিল। তিনি লক্ষ্য করেছেন যে তাকে পাহারা দেওয়া মহিলা এজেন্ট, লিন্ডা বয়েল (আমোর ওয়েনস), স্ট্যান্ডার্ড এফবিআই জুতোর পরিবর্তে দামি ডিজাইনার জুতা পরেছিলেন। বয়েল যখন আভা কফি আনতে গেল, তখন আভা তার পার্সের মধ্যে দিয়ে গেল এবং একটি বার্নার ফোন এবং বিপুল পরিমাণ নগদ পেল। সবকিছু একসাথে রেখে, আভা বুঝতে পেরেছিল যে সনি ঠিক ছিল — সে সমস্যায় পড়েছে।

জেনারেল হাসপাতাল: জ্যাগার ক্যাটস আভা জেরোমকে হত্যা করেছে?

একই সময়ে, সনি জন নিজে থেকে নিশ্চিতকরণ পেয়েছেন যে তিনি নিশ্চিত করতে চান যে আভা তার সাক্ষ্য প্রত্যাহার করতে পারবে না। এটা সরাসরি না বলে, জ্যাগার এটা পরিষ্কার করে দিয়েছে যে সে যাতে ফিরে যেতে না পারে তা নিশ্চিত করার জন্য সে তাকে হত্যা করবে। ক্রিস্টিনাও আভাকে মরতে চায়, যা আকর্ষণীয় কারণ এই সপ্তাহের শেষের দিকে, জ্যাগার পিসিপিডি-তে ক্রিস্টিনাকে চাপ দেয় যে সে যা চায় তা দিতে – সনি কারাগারে, তাকে নয়।

এই জগাখিচুড়ি থেকে বেরিয়ে আসার সর্বোত্তম উপায় হল সনির জন্য আভাকে খুঁজে বের করা এবং তাকে জ্যাগার এবং যে নোংরা এজেন্টকে সাহায্য করার জন্য সে অর্থ প্রদান করছে তার কাছ থেকে তাকে সরিয়ে নেওয়া। আভা সম্ভবত সনির যেকোনো প্রস্তাব গ্রহণ করতে পেরে খুশি হবে যদি সে তাকে এই পরিস্থিতি থেকে বের করে আনতে পারে। জ্যাগার হয়ত তাকে হত্যা করার জন্য সর্বাত্মক পরিকল্পনা করেছিল, সে ক্রিস্টিনা বা সনির বিরুদ্ধে সাক্ষ্যই দেয় না কেন, তার বক্তব্যকে আটকাতে এবং এটিকে সাধারণ জনতার সাক্ষীর ভয় দেখানো এবং হত্যার মতো দেখায়।

জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককলের মর্মান্তিক মৃত্যু?

আভা জ্যাগারকে অবমূল্যায়ন করেছিল এবং সে সনিকে কতটা ঘৃণা করে। শপথে তিনি শুধু বেঈমান হয়েছেন তাই নয়; তিনি নরহত্যাকারী, ভারসাম্যহীন এবং কোন ফেরত যাওয়ার পথে। সৌভাগ্যবশত আভার জন্য, সনি জানে তাকে তাকে থামাতে হবে, এবং জেসন মরগান (স্টিভ বার্টন)। কাজের উপর ভিড় বস এবং তার প্রয়োগকারীর সাথে, এটি বেশি সময় নেওয়া উচিত নয়। ব্রিক (স্টিফেন এ. স্মিথ) বা ড্যামিয়ান স্পিনেলি (ব্র্যাডফোর্ড অ্যান্ডারসন) সম্ভবত আভাকে খুঁজে বের করতে সাহায্য করতে পারে এবং তারপর জেসন এবং সনি তাকে বের করার জন্য কাজ করতে পারে।

বড় প্রশ্ন হল আমরা কি আরেকটি মৃত্যু দেখতে পাচ্ছি কিনা জেনারেল হাসপাতাল. সম্প্রতি সংবাদ প্রকাশিত হয়েছে যে স্যাম ম্যাককল (কেলি মোনাকো) তার জন্য নির্মিত ভূমিকায় দুই দশক পর অভিনেত্রীকে বরখাস্ত করার পরে তাকে হত্যা করা হচ্ছে। একটি সূত্র দাবি করেছে যে স্যামের মৃত্যু ছিল “চক্রান্ত চালিত”, কিন্তু এটি একটি ভয়ানক অজুহাত। লেখকরা গল্প চালান, অন্যভাবে নয়। তারা কেলিকে বরখাস্ত করা এবং স্যামকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছে।

তাহলে, জ্যাগারও কি সব কিছু বলার আগেই মারা যাবে? সিরিজটি নতুন লোক নিয়োগ করেছে, যার অর্থ তাদের বাজেটে জায়গা তৈরি করতে হবে। আমি কয়েকবার রিপোর্ট করেছি যে আমি অ্যাডাম হ্যারিংটনের চলে যাওয়ার বিষয়ে একটি ফাঁস পেয়েছি এবং অন্য কোথাও এটি সম্পর্কে আরও আলোচনা হয়েছে। তাকে প্রাথমিকভাবে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হয়েছিল এবং এমনকি উদ্বোধনী ক্রেডিটগুলিতেও উপস্থিত হয়েছিল। কিন্তু কয়েক সপ্তাহ আগে, জিএইচ সিক্যুয়াল থেকে জন ক্যাটসকে সরিয়ে দিয়েছে। হঠাৎ করে, জ্যাক ব্রেনান (চার্লস মেসুর) শুরুর কৃতিত্বের সাথে অনেক বেশি বিশিষ্ট ভূমিকায় রয়েছেন যখন তিনি সাবান ছেড়ে যাচ্ছেন বলে মনে হয়েছিল।

জেনারেল হাসপাতাল: উদ্ধার করতে সনি করিন্থোস?

আমি মনে করি এর একটি অংশ হল ভক্তদের প্রতিক্রিয়া — তারা জ্যাগারকে পছন্দ করে না, তবে তারা ব্রেনানকে পছন্দ করে। হয়তো এর কারণ ব্রেনান একজন অপ্রয়োজনীয় ভিলেন, যখন জ্যাগার একটি ব্যাজের আড়ালে লুকিয়ে থাকে। জ্যাগারকে জীবিত রাখার কোন চক্রান্ত কারণ নেই, এবং আমরা সবাই জানি সনি বেশিদিন জেলে যাবে না, যদি না হয়। একজন প্রতিহিংসাপরায়ণ এফবিআই এজেন্টকে ঘিরে রাখা অর্থহীন যখন লেখকরা তাকে তার উদ্দেশ্য পূরণ করতে দেবে না।

হয়তো আনা ডেভানে (ফিনোলা হিউজেস) তাকে ঢুকিয়ে দেবেন, এবং তাকে আবার ডিসি-তে ডাকা হবে। অথবা হয়তো আত্মরক্ষায় আভা তাকে হত্যা করে। আমি নিজেকে বাঁচাতে কষ্টের মেয়েটির জন্য সবই আছি, এবং যদি এটি এজেন্ট বয়েল বনাম আভা হয়, আমার টাকা মব মায়ের উপর। যাইহোক, আমি সন্দেহ করি সনি তাকে বাঁচাতে দেখাবে, এবং তারপর আভাকে জ্যাগার তাকে বাধ্য করা বিবৃতি প্রত্যাহার করে জিনিসগুলিকে ঠিক করতে হবে।

আপনার সব পান জেনারেল হাসপাতাল সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডির আইনজীবী বলেছেন যে তার মক্কেল আবেদনের চুক্তি গ্রহণ করবেন না

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও ডিডি শেষ অবধি তার আইনি মামলা লড়বে… কারণ তার আইনজীবী বলেছেন একটি আবেদন চুক্তি তার মক্কেলের জন্য কাজ...

ইসরায়েল বলছে, তারা হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ইসরায়েলের সামরিক বাহিনী শনিবার সকালে বলেছে...

Related Articles

ধ্বংস, মৃত্যু ও ভয় বৈরুতকে গ্রাস করেছে

বিস্ফোরণগুলি বৈরুত জুড়ে শোনা যায়, শুক্রবার রাতে শহর জুড়ে একটি কাঁপানো বজ্রপাত।...

জুসি স্মোলেট লি ড্যানিয়েলসের মন্তব্যের প্রতিফলন করে এবং বলে যে তিনি পরিচালককে ভালোবাসেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে জুসি স্মোলেটসঙ্গে সবসময় সুন্দর লি ড্যানিয়েলস …এই...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন একটি স্বীকারোক্তি দেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান স্বীকার করছি,...

লেবার এমপি রোজি ডাফিল্ড পার্টি ছেড়েছেন এবং অনুদান নিয়ে স্টারমারের সমালোচনা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...