Home বিনোদন NIVA জাল, ব্যয়বহুল টিকিট বিক্রয় প্রকাশ করার পরে ইয়েলপ ড্রপ টিকিটনেটওয়ার্ক
বিনোদন

NIVA জাল, ব্যয়বহুল টিকিট বিক্রয় প্রকাশ করার পরে ইয়েলপ ড্রপ টিকিটনেটওয়ার্ক

Share
Share






(হাইপারবট) — আপডেট করতে: ন্যাশনাল ইন্ডিপেনডেন্ট ভেন্যু অ্যাসোসিয়েশন (এনআইভিএ) ইয়েলপকে এমন একটি অ্যাফিলিয়েট সাইটে ব্যবহারকারীদের পাঠানো বন্ধ করতে বলে যা জাল টিকিট বিক্রি করে এবং দাম বাড়িয়ে দেয়, সুপারিশ সাইটটি আপত্তিকর লিঙ্কগুলি সরিয়ে দেয়। তারপর NIVA এবং আপত্তিকর টিকিট রিসেলার TicketNetwork এর মধ্যে কথার যুদ্ধ শুরু হয়।

NIVA-এর মতে, Yelp ব্যবহারকারীদেরকে একটি Yelp-ব্র্যান্ডেড TicketNetwork সাইটে পাঠানোর মাধ্যমে প্রতারণা করছিল জাল এবং দামী টিকিট. “টিকিটনেটওয়ার্কের সাথে অংশীদারিত্বের মাধ্যমে — প্রতিযোগিতা বিরোধী এবং শিকারী অনুশীলনের জন্য পরিচিত একটি সংস্থা — Yelp শুধুমাত্র এই অনৈতিক অনুশীলনগুলিকে স্থায়ী করে না, তবে ভোক্তাদের বিশ্বাসকেও ক্ষুন্ন করে এবং বৈধ টিকিট উত্স থেকে বিক্রয়কে সরিয়ে দিয়ে স্বাধীন স্থানগুলিকে মারাত্মকভাবে প্রভাবিত করে”, NIVA একটি বিবৃতিতে বলেছেন।

2016 সাল থেকে একটি সমস্যা

ইয়েল্প প্রথম জোড়াথেকেবোকা সঙ্গে টিকিট নেটওয়ার্ক 2016 সালে “উচ্চ চাহিদার বিনোদন টিকিটের জন্য একটি ওয়ান-স্টপ শপ” অফার করতে। এই অংশীদারিত্ব আরো বেশী সত্ত্বেও অব্যাহত শত 1 তারা রিভিউ Yelp-এ, প্ল্যাটফর্মের সর্বনিম্ন রেটিং।

“এটা একটা প্রতারণা!,তিনি লিখেছেন গত মাসে একজন ইয়েলপ ব্যবহারকারী। “এই ওয়েবসাইট থেকে সতর্ক থাকুন, তারা স্ক্যামার! তারা প্রতিটি ইভেন্টের জন্য মূল্য দ্বিগুণ করে এবং ফেরত দিতে অস্বীকার করে। দূরে থাকো!!!!”

নীচে অপসারণের জন্য Yelp-এর প্রতিক্রিয়া এবং TicketNetwork এবং NIVA-এর পরস্পরবিরোধী প্রতিক্রিয়া দেখুন।

Yelp-কে NIVA-এর চিঠিতে হাইলাইট করা উদ্বেগগুলি অন্তর্ভুক্ত:

  • অস্তিত্বহীন বা ভুলভাবে তালিকাভুক্ত টিকিট বিক্রি: “অনেক ভোক্তা এমন ইভেন্টগুলির জন্য টিকিট কিনেছেন যা বিদ্যমান নেই বা ভুল তারিখ এবং সময় আছে, যা বিভ্রান্তি এবং হতাশার দিকে পরিচালিত করে।”
  • টিকিটের বিবরণে স্বচ্ছতার অভাব: “টিকিটগুলি প্রায়শই বিভাগ বা আসন নির্দিষ্ট না করে বিক্রি করা হয়, যা গ্রাহকদের তারা কি কিনছে সে সম্পর্কে অন্ধকারে ফেলে।”
  • অনুমানমূলক বা জাল টিকিট বিক্রি: “Yelp প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি হওয়া টিকিটগুলি প্রায়শই রিসেলারের দখলে থাকে না এবং অনেকগুলি সম্পূর্ণ প্রতারণামূলক।”
  • আপত্তিজনক মূল্য বৃদ্ধি: “টিকিট সাধারণত ফেস ভ্যালুর 2 থেকে 15 গুণে বিক্রি হয়, এমনকি যখন ফেস ভ্যালুর টিকিট এখনও ভেন্যুটির বৈধ টিকিটিং প্ল্যাটফর্ম থেকে সরাসরি পাওয়া যায়।”

“Yelp যে সম্প্রদায়গুলিকে এটি পরিবেশন করে তার প্রতি কর্তব্য রয়েছে, তবে এর প্ল্যাটফর্মটি বর্তমানে শিকারী টিকিট বিক্রিতে জড়িত যা ভোক্তাদের শোষণ করে এবং স্বাধীন স্থানগুলির ক্ষতি করে,” তিনি বলেছিলেন। স্টিফেন পার্কার, NIVA এর নির্বাহী পরিচালক। “এটি কেবল ব্যবসায়িক নীতির প্রশ্ন নয়; এটি আমাদের সম্প্রদায়ের সাংস্কৃতিক মেকআপ রক্ষার বিষয়ে। টিকিটনেটওয়ার্কের মতো একটি কোম্পানির সাথে অংশীদারিত্ব করে, যার আইনি সমস্যা এবং অনৈতিক আচরণের দীর্ঘ নথিভুক্ত ইতিহাস রয়েছে, ইয়েলপ এমন একটি সিস্টেমকে সহজতর করছে যা ভোক্তাদের শিকার করে এবং লাইভ বিনোদন শিল্পের অখণ্ডতাকে দুর্বল করে।”

Yelp-এর কাছে NIVA-এর সম্পূর্ণ চিঠি পড়ুন এখানে.

Yelp প্রতিক্রিয়া

NIVA এর চিঠির জবাবে, ক ইয়েল্প মুখপাত্র ড তারা অনুসন্ধান করুন“20 বছর ধরে, Yelp-এর লক্ষ্য হল স্বতন্ত্র স্থান সহ মহান স্থানীয় ব্যবসার সাথে মানুষকে সংযুক্ত করা। টিকিটনেটওয়ার্ক সম্পর্কে তাদের উদ্বেগগুলি আমাদের নজরে আনার জন্য আমরা NIVA কে ধন্যবাদ জানাই এবং আমরা এই ইন্টিগ্রেশন অক্ষম করার জন্য অবিলম্বে পদক্ষেপ নিয়েছি।”

বুধবার বিকেলে, ইয়েলপ তার প্রেস বিবৃতি আপডেট করেছে যে তারা “এই (টিকিটনেটওয়ার্ক) একীকরণকে সরিয়ে দিয়েছে।”


TicketNetwork প্রতিক্রিয়া এবং NIVA ফিরে যুদ্ধ

বুধবার বিকেলে ইয়েলপের দীর্ঘদিনের টিকিট রিসেলার পার্টনার ড টিকিট নেটওয়ার্ক NIVA এর উদ্দেশ্য এবং স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করে একটি দীর্ঘ বিবৃতি জারি করেছে:

“Yelp প্ল্যাটফর্মের গ্রাহকরা একটি বিনামূল্যে, স্বাধীন মার্কেটপ্লেসে অ্যাক্সেস হারাতে দেখে যা বিশ্বজুড়ে ইভেন্টগুলির জন্য পুনরায় বিক্রয়ের টিকিট হোস্ট করে তা দুর্ভাগ্যজনক।”

“আপনার নিবন্ধে উল্লেখ করা তথাকথিত “স্বাধীন” সংস্থার পক্ষ থেকে অত্যন্ত পক্ষপাতদুষ্ট চিঠিটি 296 মিলিয়নেরও বেশি আমেরিকানদের প্রতিনিধিত্বকারী বিচার বিভাগ এবং অ্যাটর্নি জেনারেলের দ্বারা একটি অবৈধ একচেটিয়া হিসাবে বিচারাধীন একটি কোম্পানির দ্বারা উত্পন্ন কথা বলার পয়েন্টগুলিকে পুনঃপ্রতিষ্ঠা করে৷ তারা লাইভ ইভেন্টগুলির জন্য অত্যন্ত উচ্চ মূল্যের আসল কারণগুলি থেকে ভোক্তা এবং নীতিনির্ধারকদের বিভ্রান্ত করার একটি মরিয়া প্রয়াস – কেন্দ্রীভূত নিয়ন্ত্রণ এবং ভোক্তা পছন্দকে চূর্ণ করার জন্য মুষ্টিমেয় বড় খেলোয়াড়দের দ্বারা সমন্বিত।”

“স্বাধীন বাজারগুলি নিয়মিতভাবে বক্স অফিসে মূল বিক্রয় মূল্যের চেয়ে অনেক কম দামে অফার করা টিকিটগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে, প্রতি বছর ভোক্তাদের মিলিয়ন মিলিয়ন ডলার সাশ্রয় করে৷ “জাল” বা “জাল” টিকিট অফার করার জন্য সরাসরি শিল্পী ব্যবস্থাপনা বা প্রবর্তক নিয়ন্ত্রণের অধীন নয় এমন কোনো প্ল্যাটফর্ম আঁকার জন্য একটি সমন্বিত শিল্প প্রচেষ্টা সত্ত্বেও, টিকিটনেটওয়ার্কের মতো মার্কেটপ্লেসগুলি গ্যারান্টি দেয় যে গ্রাহকরা তাদের কেনা টিকিটগুলি পাবেন, একটি উপযুক্ত প্রতিস্থাপন (ক্রেতার অনুমোদন সাপেক্ষে) ) অথবা সম্পূর্ণ ফেরত।

“এনআইভিএ এবং অন্যান্য শিল্প অ্যাস্ট্রোটার্ফিং প্রচেষ্টা টিকিট পুনঃবিক্রয় পর্যন্ত প্রসারিত করে টিকিট বিক্রিতে লাইভ নেশন এন্টারটেইনমেন্টের কথিত একচেটিয়া আধিপত্য বাড়ানোর জন্য ডিজাইন করা আইনের জন্য চাপ দিচ্ছে। TicketNetwork, অন্যান্য স্বাধীন মার্কেটপ্লেস এবং বেশ কয়েকটি ভোক্তা অ্যাডভোকেসি গ্রুপের সাথে, সত্যিকারের টিকিট বিক্রয় সংস্কারের জন্য সমর্থনের আহ্বান জানায়, যা সত্যিকারের “অল-ইন” মূল্যের স্বচ্ছতা টিকিট আইন থেকে বিচ্ছিন্ন হোক না কেন, হাউস অফ রিপ্রেজেন্টেটিভস দ্বারা পাস করা হয়েছে, বা প্রতিশ্রুত ব্যাপক সংস্কারের মাধ্যমে নিউ জার্সির প্রয়াত প্রতিনিধি বিল প্যাসক্রেলের দ্বারা BOSS এবং SWIFT অ্যাক্ট চ্যাম্পিয়ন হয়েছে৷

“আপনার মিথ্যা কাউকে বোকা বানায় না”

NIVA নির্বাহী পরিচালক স্টিফেন পার্কার প্রতিক্রিয়া জানিয়েছেন: “এনআইভিএ স্বাধীন লাইভ শিল্পকে বাঁচাতে প্রতিষ্ঠিত হয়েছিল, যা সারা দেশে পারিবারিক ব্যবসা নিয়ে গঠিত। এই পর্যায়ে, তাদের কর্মী এবং শিল্পীদের কোভিড বন্ধের সময় বেঁচে থাকার জন্য লড়াই করার জন্য একটি সম্মিলিত কণ্ঠের প্রয়োজন ছিল।”

“এনআইভিএ, প্রকৃতপক্ষে, এমন একটি সংস্থা যা পাবলিকলি ট্রেড করা বহুজাতিক সমষ্টির প্রচারকারীদের প্রতিযোগীতা-বিরোধী অনুশীলনের প্রতি ভার হিসেবে কাজ করে।”

“এটা কোন আশ্চর্যের কিছু নয় যে TicketNetwork ছোট ব্যবসা এবং অলাভজনক সম্পর্কে ভুল তথ্য ছড়াচ্ছে যেগুলি স্বাধীন লাইভ সম্প্রদায় তৈরি করে তার আইনিভাবে চার্জ করা প্ল্যাটফর্মে মূল্যের অহংকার এবং ব্যাপক প্রতারণা থেকে বিভ্রান্ত করার জন্য৷ আমরা নিশ্চিত যে আপনার মিথ্যা কাউকে প্রতারিত করবে না।”

ব্রুস হাউটন এর প্রতিষ্ঠাতা এবং সম্পাদক হাইপারবটএকজন সিনিয়র পরামর্শক শহরে ব্যান্ডএর রাষ্ট্রপতি স্কাইলাইন আর্টিস্ট এজেন্সিএবং একটি বার্কলি কলেজ অফ মিউজিক শিক্ষক



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

সেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে দ্বিতীয় ইনিংসে বাল্টিমোর ওরিওলস পিচার ক্যাড পোভিচ (৩৭) পিচ শুরু করছে।...

ম্যাগি স্মিথ, অভিনেত্রী, 1934-2024

ডেম ম্যাগি স্মিথ কতদিন, বৈচিত্র্যময় এবং উদযাপিত ক্যারিয়ার উপভোগ করেছেন তার একটি প্রমাণ যে কোনও সংজ্ঞায়িত ভূমিকার দিকে নির্দেশ করা একটি অপমান হবে।...

Related Articles

স্ক্যাম যা আমেরিকার ‘ক্রিপ্টো-নির্বাচন’

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ডিডির আইনজীবী বলেছেন যে তিনি কারাগারে ইতিবাচক রয়েছেন, তার প্রতিরক্ষার দিকে মনোনিবেশ করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে ডিডি তিনি বিচারের অপেক্ষায় এক বছর বা...

ধ্বংস, মৃত্যু ও ভয় বৈরুতকে গ্রাস করেছে

বিস্ফোরণগুলি বৈরুত জুড়ে শোনা যায়, শুক্রবার রাতে শহর জুড়ে একটি কাঁপানো বজ্রপাত।...

জুসি স্মোলেট লি ড্যানিয়েলসের মন্তব্যের প্রতিফলন করে এবং বলে যে তিনি পরিচালককে ভালোবাসেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে জুসি স্মোলেটসঙ্গে সবসময় সুন্দর লি ড্যানিয়েলস …এই...