Home খেলাধুলা অ্যারন সিভালে, ব্রুয়ার্স পিচ টু-হিট শাটআউট বনাম জায়েন্টস
খেলাধুলা

অ্যারন সিভালে, ব্রুয়ার্স পিচ টু-হিট শাটআউট বনাম জায়েন্টস

Share
Share

MLB: Milwaukee Brewers এ সান ফ্রান্সিসকো জায়ান্টসআগস্ট 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান ফ্যামিলি ফিল্ডে সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে প্রথম ইনিংসে পিচার অ্যারন সিভালে (৩২) পিচ শুরু করছেন মিলওয়াকি ব্রুয়ার্স। বাধ্যতামূলক ক্রেডিট: বেনি সিউ-ইউএসএ টুডে স্পোর্টস

অ্যারন সিভালে সাতটি স্কোরহীন ইনিংস ছুড়ে দেন, উইলিয়াম কনটেরাস বলটি চুরি করেন এবং মিলওয়াকি ব্রুয়ার্স বৃহস্পতিবার বিকেলে সফরকারী সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিপক্ষে 6-0 ব্যবধানে একটি সিরিজ জয় অর্জন করে।

গ্যারেট মিচেল একটি হোম রান মারেন এবং জ্যাকসন চৌরিও 15 দিনের ব্যবধানে দুটি সিরিজের প্রথমটিতে জায়ান্টদের সাথে খেলা ব্রুয়ার্সের হয়ে এক জোড়া রান করেন। প্লে অফের আশাবাদীরা 10-12 সেপ্টেম্বর সান ফ্রান্সিসকোতে একটি রিম্যাচে দেখা করবে।

সিভালে (5-8) তার সাত ইনিংসে মাত্র চারজন বেসরানারকে অনুমতি দিয়েছেন — দুইজন একক এবং দুইজন হাঁটার মাধ্যমে। সাতটি মারেন তিনি। অ্যারন অ্যাশবি দুটি নিখুঁত ইনিংস দিয়ে জয় বন্ধ করে দেন।

সিভালের বিরুদ্ধে অর্ধেক ট্র্যাফিক প্রথম এসেছিল যখন টাইলার ফিটজেরাল্ড ওয়ান আউট দিয়ে হাঁটলেন এবং মাইকেল কনফোর্টো দুই আউটের সাথে একটি সিঙ্গেল হিট করলেন রানারদের প্রথম এবং তৃতীয় বেসে রাখার জন্য। সিভালে তখন জায়ান্টসের একমাত্র আঘাতে ম্যাট চ্যাপম্যানকে স্কোরিং পজিশনে একজন রানার দিয়ে আউট করেন।

মিচেলের হোম রান, সিজনে তার তৃতীয়, দ্বিতীয়টিতে ব্রুয়ার্সের স্কোরিং চালু করেছিল। ব্লেক পারকিন্সের বলি ফ্লাইতে মিলওয়াকি ইনিংসে দ্বিতীয় রান যোগ করেন।

কন্টেরাসের সাহসী বেসরানিং সাফল্য তৃতীয় স্থানে আসে যখন সতীর্থ উইলি অ্যাডামস চুরির চেষ্টায় প্রথম এবং দ্বিতীয়ের মধ্যে দৌড়ে ধরা পড়েন। ক্যাচার-টার্ন-ডিএইচ, যিনি তৃতীয় বেসে খেলা শুরু করেছিলেন, হোম প্লেটের দিকে দৌড়ানোর আগে তৃতীয়তে থ্রো পেয়েছিলেন, চ্যাপম্যান বল ফেলে দিলে এটি সহজ হয়ে যায়।

বুধবার রাতে টাই করার আগে মঙ্গলবার সিরিজের উদ্বোধনী ম্যাচে হেরে যাওয়া ব্রিউয়ার্স, জায়ান্টস স্টার্টার হেইডেন বার্ডসং (৩-৪) টানা দুবার হাঁটার পর তিন রানে চতুর্থ খেলার সূচনা করে। চৌরিও রিলিভার শন হেজেলকে দুই রানের ডাবল দিয়ে অভ্যর্থনা জানালেন, তারপরে কনট্রেরাস আরবিআই সিঙ্গেলের সাথে 6-0 করে।

বার্ডসং তার 3 2/3 ইনিংসে চারটি আঘাতে পাঁচ রানের জন্য অভিযুক্ত হয়েছিল। চার হাঁকিয়ে ছয় মেরে আউট হন তিনি।

ন্যাশনাল লিগ সেন্ট্রাল-এ প্রথম স্থান অধিকারকারী দল ব্রুয়ার্স-এর হয়ে কন্টেরাস এবং মিচেল দুটি করে আঘাত করে শেষ করেন।

ফিটজেরাল্ড জায়ান্টসের একমাত্র অন্য হিট, তৃতীয়টিতে দুটি আউট সহ একটি ইনফিল্ড একক।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

OpenAI CFO বলেছেন যে ফান্ডিং রাউন্ড চিঠিতে আগামী সপ্তাহে বন্ধ হবে বলে আশা করা হচ্ছে

OpenAI এর Sora AI টুল ব্যবহারকারীদের টেক্সট-ভিত্তিক ইনপুট থেকে AI-জেনারেটেড ভিডিও তৈরি করতে দেয়। খরচ ছবি | নুরফটো | গেটি ইমেজ OpenAI CFO...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডি কারাগারে থাকাকালীন আরও বেশি মামলার মুখোমুখি হয়েছে এবং ছেলেটি কার্ডি/অফসেট বিবাহবিচ্ছেদ কুৎসিত হয়েছিল। তাই আমাদের জিজ্ঞাসা করতে হবে… Source link

Related Articles

টাইগাররা ফাইনাল বনাম হোয়াইট সক্সে বাউন্স-ব্যাক পারফরম্যান্স চায়

ডেট্রয়েট টাইগার্স ম্যানেজার এজে হিঞ্চ (14) শনিবার, 28 সেপ্টেম্বর, 2024-এ ডেট্রয়েটের কমেরিকা...

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে...

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

সেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে...

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে। আর সেটা হল...