Home খবর AI মিটিং বট বাজারে প্রবেশ করার সাথে সাথে Atlassian Rewatch অধিগ্রহণ করে
খবর

AI মিটিং বট বাজারে প্রবেশ করার সাথে সাথে Atlassian Rewatch অধিগ্রহণ করে

Share
Share

অ্যাটলাসিয়ান বৃহস্পতিবার ঘোষণা করেছে যে এটি অধিগ্রহণ করেছে রিওয়াচএকটি এআই-চালিত মিটিং নোট টেকার, স্ক্রিন রেকর্ডিং টুল এবং ভিডিও হাব। সংস্থাটি লুমের সাথে রিওয়াচকে একীভূত করার পরিকল্পনা করেছে, যা অ্যাসিঙ্ক্রোনাস ভিডিও মেসেজিং প্ল্যাটফর্ম US$975 মিলিয়নে অর্জিত গত অক্টোবর। তবে সম্ভবত আরও গুরুত্বপূর্ণ, আপনি এটিকে আপনার সাথে একীভূত করার পরিকল্পনা করছেন সম্প্রতি Rovo AI প্ল্যাটফর্ম চালু করেছে যাতে মিটিং নোটগুলি দ্রুত জিরা সমস্যা হয়ে উঠতে পারে, উদাহরণস্বরূপ, এবং ট্রান্সক্রিপ্টগুলি সামগ্রিক ব্যবসায়িক প্রসঙ্গে অনুসন্ধানযোগ্য হয়ে ওঠে।

কোম্পানি দুটি অধিগ্রহণ মূল্য প্রকাশ করেনি। 2021 সালের শুরুর দিকের দিনগুলিতে, যখন সবাই আপাতদৃষ্টিতে আরও ভাল ভিডিও-কেন্দ্রিক সমাধান খুঁজছিল, Rewatch একটি $20 মিলিয়ন সিরিজ A রাউন্ড উত্থাপন করেছে যার নেতৃত্বে Andreessen Horowitz। এরপর থেকে কোম্পানি কোনো অতিরিক্ত অর্থায়ন করেনি, Crunchbase অনুযায়ী.

যেমন লুমের সহ-প্রতিষ্ঠাতা জো থমাস বৃহস্পতিবারের ঘোষণার আগে একটি একচেটিয়া সাক্ষাত্কারে আমাকে বলেছিলেন, লুম ইতিমধ্যে একটি জুম একীকরণের প্রস্তাব দিয়েছে মিটিং রেকর্ড করতে এবং প্রতিলিপি তৈরি করুন। কিন্তু কোম্পানিটি তাঁতের সাথে যা করার চেষ্টা করছে তার জন্য এটি শুধুমাত্র স্পর্শকাতর বলে মনে হচ্ছে, তিনি বলেছিলেন।

“এটি আমাদের প্ল্যাটফর্মকে বিকশিত করা এবং সেখানে আমাদের প্রচেষ্টাকে ত্বরান্বিত করার জন্য রিওয়াচ থেকে দুর্দান্ত আইপি আনার মূল্য ছিল,” থমাস বলেছিলেন। “রিওয়াচ সম্পর্কে আমরা এত উত্তেজিত হওয়ার কারণ হল আমরা বিশ্বাস করি যে অ্যাটলাসিয়ান মিটিং রেকর্ডিং নিতে এবং তাদের মান সর্বাধিক করার জন্য অসমভাবে অবস্থান করছে। এর কারণ হল লুম ইতিমধ্যেই তৈরি করা প্রতিটি ভিডিওর জন্য ট্রান্সক্রিপ্ট তৈরি করে এবং তারপরে আমরা এর চারপাশে সমস্ত AI প্রম্পট লেয়ার করি — রোভোর অংশ হল এটি একটি এন্টারপ্রাইজ জুড়ে একটি ইউনিফাইড সার্চ (প্ল্যাটফর্ম) এবং তার উপরেও তৈরি করা হচ্ছে “

চিত্র ক্রেডিট: আটলাসিয়ান

লুম এবং রিওয়াচ অ্যান্ড্রেসেন হোরোভিটজে একজন সাধারণ বিনিয়োগকারীকে ভাগ করে; কয়েক বছর আগে থমাস এবং রিওয়াচের প্রতিষ্ঠাতা কনর সিয়ার্স মাঝে মাঝে একই মিটিংয়ে নিজেদের খুঁজে পান। কিন্তু এটি ছিল অ্যাটলাসিয়ানের কর্পোরেট ডেভেলপমেন্ট টিম যেটি প্রথমে রিওয়াচের সাথে দেখা করে এবং তারপর থমাসকে কোম্পানির সাথেও দেখা করতে বলে।

থমাস বিশ্বাস করেন যে রিওয়াচের প্রযুক্তির স্যুটকে একীভূত করা খুব সহজ হবে, বিশেষ করে এখন যখন লুম তার স্যুটটি আটলাসিয়ান প্ল্যাটফর্মে স্থানান্তরিত করেছে।

তিনি বলেন, এখন আসল চ্যালেঞ্জ হল সেরা ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করা। একজন এজেন্ট একবার মিটিংয়ে প্রবেশ করলে তাদের অনেক প্রসঙ্গ বুঝতে হবে; যদিও এটি লুপের মধ্যে একটি মানব ব্যবস্থা, তবুও এটিকে বেশিরভাগ সময় সঠিকভাবে পেতে হবে। যদি এটি একটি মিটিংয়ের পরে ক্রমাগত ভুল অ্যাকশন আইটেমগুলির পরামর্শ দেয়, উদাহরণস্বরূপ, ব্যবহারকারীরা দ্রুত হাল ছেড়ে দেবেন।

“আমি মনে করি, রোভো এবং এজেন্টগুলি প্রযুক্তিগতভাবে তুলনামূলকভাবে জটিল, তবে শেষ ব্যবহারকারীর ক্ষেত্রেও জটিল, ঠিক আছে, আমরা যদি কনফ্লুয়েন্স ডক সম্পর্কে কথা বলি, আমি এর কোন অংশগুলি আপডেট করছি? একজন এআই এজেন্টের দৃষ্টিকোণ থেকে আপনার পক্ষে একজন শেষ ব্যবহারকারী বা মিটিং অংশগ্রহণকারীদের জন্য সত্যিই কী মূল্যবান? এটি আটলাসিয়ানে আমাদের অনেকের কাছে তুলনামূলকভাবে নতুন কিছু। … আমি মনে করি যে এখন এবং তারপরের মধ্যে অনেক পরীক্ষা-নিরীক্ষার সাথে সত্যিই সেই ফ্রন্টে লক ইন করতে সম্ভবত ছয় থেকে 12 মাস সময় লাগবে,” টমাস বলেছিলেন।

চিত্র ক্রেডিট: আটলাসিয়ান

আরেকটি রিওয়াচ বৈশিষ্ট্য যা অ্যাটলাসিয়ান বিশেষভাবে আগ্রহী ছিল তা হল এর ক্যালেন্ডার ইন্টিগ্রেশন। রিওয়াচ টিম এটিকে একটি খুব সহজবোধ্য অভিজ্ঞতা তৈরি করেছে যেখানে ব্যবহারকারীরা প্রতিটি মিটিংয়ের জন্য মিটিং বট পরিবর্তন করতে পারে। Rewatch এছাড়াও বেশ কয়েকটি অটোমেশন বৈশিষ্ট্য রয়েছে যা, উদাহরণস্বরূপ, প্রতিটি অংশগ্রহণকারীকে মিটিং নোট পাঠায়। প্রকৃতপক্ষে, থমাস উল্লেখ করেছেন যে যখন রিওয়াচ টিম পণ্যটি তৈরিতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল, ক্যালেন্ডার সংহতকরণের অর্থ হল রিওয়াচ স্ট্যাকের অন্যান্য অংশগুলি তৈরির চেয়ে আরও বেশি প্রান্তের কেস এবং আরও ঘর্ষণ মোকাবেলা করা।

ইন্টিগ্রেশন সম্পূর্ণ হলে, লুম এআই এজেন্ট জুম, গুগল মিট এবং মাইক্রোসফ্ট টিম মিটিংয়ে যোগ দিতে সক্ষম হবে। এটি একটি সম্পূর্ণ ট্রান্সক্রিপ্ট, মিটিং নোট, এবং অ্যাকশন আইটেম তৈরি করবে যা এটি স্বয়ংক্রিয়ভাবে কনফ্লুয়েন্স পেজ, জিরা সমস্যা এবং পরিষেবা টিকিটের সাথে সম্পর্কযুক্ত হতে পারে।

তিনি উল্লেখ করেছেন যে তাঁতের লক্ষ্য কর্মক্ষেত্রে ভিডিও বার্তার মাধ্যমে কার্যকর যোগাযোগ সক্ষম করা অব্যাহত রয়েছে। প্ল্যাটফর্মে লুমের 31 মিলিয়নেরও বেশি নিবন্ধিত ব্যবহারকারী এবং 360 মিলিয়ন লাইভ ভিডিও রয়েছে। একসাথে তারা এক বিলিয়ন ভিউ করেছে। স্পষ্টতই, এটি এমন কিছু যা Atlassian এর দিকে ঝুঁকতে চাইছে, কিন্তু কোম্পানিটি ব্যবসায়িক প্রেক্ষাপটে ভিডিওগুলি — এবং তাদের ট্রান্সক্রিপ্টগুলি — তৈরি করা হয় এমন আরও কিছু উপায় দেখে এই মূল অ্যাসিঙ্ক্রোনাস মেসেজিং বৈশিষ্ট্যের বাইরেও স্মার্টভাবে প্রসারিত হচ্ছে৷

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথমার্ধে ছুটে চলা টাচডাউনের পরে কাইল মোনাঙ্গাই (5) দৌড়ে ফিরে...

হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুতে বিশ্ব ব্যক্তিত্বরা প্রতিক্রিয়া জানিয়েছেন

বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় হিজবুল্লাহর সাবেক নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুর খবরে শনিবার বৈশ্বিক ও আঞ্চলিক নেতারা প্রতিক্রিয়া জানিয়েছেন। মধ্যপ্রাচ্যে বৃহত্তর আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা...

Related Articles

রাশিয়া বলেছে যে তারা যুদ্ধের সবচেয়ে বড় ব্যারেজে 100টিরও বেশি ইউক্রেনীয় ড্রোন গুলি করেছে

মস্কো রবিবার বলেছে যে তার বিমান প্রতিরক্ষা 125টি ইউক্রেনীয় ড্রোনকে রাতারাতি গুলি...

ফরাসি মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে বিদ্যুতের মূল্য হ্রাসের মধ্যে তীব্রভাবে মন্থর হয়

প্যারিস 2024 অলিম্পিক গেমসের আগে 23 জুলাই, 2024-এ প্যারিসের সুরকফ স্ট্রিটে, ব্যাকগ্রাউন্ডে...

নেপাল বন্যা, ভূমিধসে ১২০ জনের বেশি নিহত হওয়ায় স্কুল বন্ধ করে দিয়েছে

নেপালে ভারী বৃষ্টিপাতের ফলে বন্যা ও ভূমিধসের ফলে মৃতের সংখ্যা কমপক্ষে 129...

Commerzbank এবং UniCredit অধিগ্রহণ পদ্ধতির সম্ভাবনা হিসাবে আলোচনা করে

বৃহস্পতিবার, 12 সেপ্টেম্বর, 2024-এ জার্মানির ফ্রাঙ্কফুর্টের আর্থিক জেলায় Commerzbank AG-এর একটি ব্যাঙ্ক...