Home বিনোদন বিগ ব্রাদার 26 ইভিকশন প্রেডিকশন: মেকেন্সি সেট আপ টুকার – উইকড ব্লাইন্ডসাইড একটি ম্যাচের পরিকল্পনা করুন!
বিনোদন

বিগ ব্রাদার 26 ইভিকশন প্রেডিকশন: মেকেন্সি সেট আপ টুকার – উইকড ব্লাইন্ডসাইড একটি ম্যাচের পরিকল্পনা করুন!

Share
Share

আজ রাতে বিগ ব্রাদার 26’স উইক 6 এলিমিনেশন সম্প্রচারিত হবে, এবং মেকেন্সি ম্যানবেক টাকা দেস লরিয়ারদের বের করার জন্য পদক্ষেপ নিচ্ছেন। তিনি মাকেন্সি এবং অ্যাঞ্জেলা মারে এর সাথে ব্লকে আছেন। যাইহোক, একটি গোপন বাড়ি উল্টানোর পরিকল্পনা চলছে, যা টাকারকে বাড়িতে পাঠাতে পারে (বা জুরি হাউসে)। মাকেনসি টাকার উপর একটি লক্ষ্য রেখে তার বিগ ব্রাদার গেমটি বাঁচানোর চেষ্টা করছেন। সে জানে যে যদি সে তাকে এআই এরিনা প্রতিযোগিতায় পরাজিত না করে তবে তাকে সম্ভবত বহিষ্কার করা হবে।

বড় ভাই: টাকার ডেস লরিয়ার্স - মেকেন্সি ম্যানবেক - বিবি26বড় ভাই: টাকার ডেস লরিয়ার্স - মেকেন্সি ম্যানবেক - বিবি26

বিবি থেকে নির্মূল হওয়া এড়াতে, মাকেন্সি ম্যানবেক একটি বহুমুখী পন্থা নিচ্ছেন। কয়েকদিন আগে কুইন মার্টিনের সাথে কথা বলার সময় তিনি অ্যাঞ্জেলা মারেকে টাকার পিছনে যেতে বলেছিলেন। তারপরে তিনি এবং কুইন টাকার ডেস লরিয়াসের সাথে বিশ্বাসঘাতকতা প্রকাশ করেছিলেন, একটি দুষ্ট পদক্ষেপ। গত রাতে BB26 লাইভ স্ট্রিমগুলিতে, মেকেন্সি এই কথাটি ছড়িয়েছিলেন যে টাকার তাকে এআই প্রতিযোগিতা খেলতে বলেছিল। বিভিন্ন অতিথিদের সাথে কথা বলার সময়, মাকেন্সির ভাষা “তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন” থেকে “তিনি আমাকে বলেছিলেন” এবং তারপরে “টাকার ইঙ্গিত” তে পরিবর্তিত হবে।

মধ্যে সত্য ঘটনা বড় ভাইলাইভ স্ট্রিমগুলিতে দেখা যায়, কেউ টাকাকে জিজ্ঞাসা করেছিল যে সে এবং মেকেন্সি কী বিষয়ে কথা বলছে৷ টাকার হাসলেন এবং একটি কৌতুক করলেন “ওহ, আমি তাকে এআই এরিনা প্রতিযোগিতা খেলতে বলেছি।” তাই, মাকেন্সি টাকার বিরুদ্ধে বাড়িটি নেওয়ার জন্য তার যথাসাধ্য চেষ্টা করছেন।

বিগ ব্রাদার 26: চেলসি বাহাম এবং কুইন মার্টিনের গোপন পরিকল্পনা

আজ রাতে আট বিগ ব্রাদার 26 হাউজ গেস্ট ভোট দিচ্ছেন। তাই যদি টাই থাকে, তাহলে HoH T’Kor Clottey সম্ভবত টাকারকে বাঁচাতে পারবে। তিনি এবং তার অনুমিত “রাইড অর ডাই” কিমো আপাকা উভয়েই টাকারকে থাকতে চান। ব্লাইন্ড সাইডের পরিকল্পনায় তাদের সাথে মিথ্যা বলা এবং জোসেফ রদ্রিগেজের চারপাশে সতর্ক থাকা জড়িত। চেলসি টাকারকে চমকে দেওয়ার ধারণা নিয়ে আসে। তাই তিনি এবং কুইন মার্টিন একসাথে এটির সাথে দৌড়েছিলেন। তাদের ব্লাইন্ডসাইড প্ল্যানে ট্রিগার টেনে আনার আগে AI এরিনা কে জিতছে তা না দেখা পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে।

চেলসি এবং কুইন ক্যাম সুলিভান-ব্রাউন এবং লেয়া পিটার্সকেও এনেছেন, যা চারটি ভোট দেয়। তাদের একটি পঞ্চম ভোটের প্রয়োজন, যা নির্ভর করবে কে ব্লক ছাড়বে – মাকেন্সি বা অ্যাঞ্জেলা। যদি টাকার এআই এরিনা হারায় এবং মেকেন্সি ম্যানবেক বা অ্যাঞ্জেলা মারে-এর মুখোমুখি হয়, ভোট গণনা সম্ভবত হবে: কুইন, চেলসি এবং ক্যাম টাকারকে উচ্ছেদ করতে ভোট দেবেন, অ্যাঞ্জেলা বা মেকেন্সি (যে কেউ ব্লক ছেড়ে যাবেন) তাদের সাথে যোগ দেবেন চারটি করতে। তাদের পাঁচটি করতে লেয়া প্রয়োজন, এবং জোসেফ একটি বীমা পলিসি হবে।

টাকারর বাড়িতে থাকার সম্ভাবনাকে যেটা সাহায্য করে না তা হল রুবিনা বার্নাবেকে তুলে নেওয়ার এবং পুরো BB26 বাড়ির সামনে তার সাথে বের করার সিদ্ধান্ত যখন সে তার চারপাশে তার পা জড়িয়ে রাখে। এটি তাদের মিত্র সহ অনেক খেলোয়াড়কে বিরক্ত করেছিল। কারণ এটি শোম্যান্সের সাথে যুক্ত হয়ে তাদের উপর একটি বড় লক্ষ্য অঙ্কিত করেছে। Tucker Des Lauriers মনে করেন যে তার থাকার জন্য অ্যাঞ্জেলা এবং কুইনের ভোট আছে। তবে, তারাই ভোট হতে পারে যা তাকে বহিষ্কার করতে পারে।

আপনার সব ডায়েরি পান বড় ভাই স্পয়লার এবং সাবান ময়লা এখানে খবর. এবং আপনার প্রিয় প্রতিযোগীদের আপডেট পেতে সাথে থাকুন।

সেরা চেক আউট বড় ভাই ইউটিউব চ্যানেল!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেরেমি ডুফ্রেনকে বিয়ে করার কয়েক মাস আগে লানা ডেল রে বিয়ের পোশাক কিনেছিলেন

লানা ডেল রে তার কুমির ট্যুর গাইড প্রেমের সাথে সরাসরি বৈবাহিক সুখে ঝাঁপিয়ে পড়ে, জেরেমি ডুফ্রেনলুইসিয়ানায় – এবং আমরা আবিষ্কার করেছি যে বড়...

নাসরাল্লাহর মৃত্যুর পর মধ্যপ্রাচ্য প্রস্তুতি নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেখক লেবাননে যুক্তরাজ্যের সাবেক রাষ্ট্রদূত এবং...

Related Articles

রিভস উচ্চ উপার্জনকারীদের জন্য পেনশন ট্যাক্স কাটার সম্ভাবনা কম, রিপোর্ট বলছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে ড্যানিয়েল রোমালোত্তি 30 শে সেপ্টেম্বর...

সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...