Home খেলাধুলা করবিন ক্যারল, মেটসের বিরুদ্ধে ডি-ব্যাক চেজ এনকোর
খেলাধুলা

করবিন ক্যারল, মেটসের বিরুদ্ধে ডি-ব্যাক চেজ এনকোর

Share
Share

সিন্ডিকেটেড: অ্যারিজোনা প্রজাতন্ত্রঅ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের আউটফিল্ডার করবিন ক্যারল (7) অষ্টম ইনিংসে গ্র্যান্ড স্ল্যাম খেলার পর 28শে আগস্ট, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে 8-5 লিড নেওয়ার জন্য উদযাপন করছেন।

করবিন ক্যারল এই মরসুমের প্রথমার্ধে একটি আবক্ষ ছিল, তবে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস তারকা খুব ভাল সময়ে তার পাওয়ার শটটি পুনরায় আবিষ্কার করেছিলেন।

নিউ ইয়র্ক মেটস সময় নিয়ে একমত হতে পারেনি।

ফিনিক্সে বৃহস্পতিবার বিকেলে শেষ হওয়া তিন-গেম সিরিজের প্রথম দুই ম্যাচে ক্যারলের তিনটি হোম রান রয়েছে। তিনি বুধবার দুটি হোম রান মারেন, যার মধ্যে অষ্টম ইনিংসে একটি লিডঅফ গ্র্যান্ড স্ল্যাম রয়েছে যা ডায়মন্ডব্যাকদের 8-5 ব্যবধানে জয় এনে দেয়।

গত মৌসুমে ন্যাশনাল লিগ রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জেতার পর ক্যারল জুলাইয়ে মাত্র দুটি হোম রান করেছিলেন।

কিন্তু হঠাৎ করেই আবারও তার ব্যাট থেকে উড়ে যাচ্ছে হোম রান। 7 জুলাই থেকে তার 15টি আউটবার্স্ট রয়েছে এবং সবচেয়ে বড়টি ছিল বুধবার মেটস ক্লোজার এডউইন ডিয়াজের গেম-বিজয়ী শট।

“বেস হিট অন্তত আমাদের সামনে রাখে, তাই আমি খুব বেশি কিছু করার চেষ্টা করছি না এবং বিশ্বের সবচেয়ে বড় হিট নিক্ষেপ করছি না,” ক্যারল তার পদ্ধতি সম্পর্কে বলেছিলেন। “কিন্তু আমি প্লেটের মাঝখানে একটি পিচ ধরতে পেরেছিলাম এবং এটি বেরিয়ে আসে।”

গত মৌসুমে তার প্রথম পূর্ণাঙ্গ লিগ অভিযানে ক্যারল একটি প্রধান শক্তি ছিল। তিনি একজন অল-স্টার ছিলেন যিনি 25 হোম রান, 10 ট্রিপল, 30 ডাবলস, 76টি আরবিআই এবং 54টি চুরির ঘাঁটি সহ .285 ব্যাটিং করেছিলেন, এনএল এমভিপি ভোটিংয়ে পঞ্চম স্থানে ছিলেন।

যাইহোক, তিনি এই মৌসুমটি খারাপভাবে শুরু করেছিলেন এবং শুধুমাত্র 9 জুন .200 এর উপরে গড় পরিচালনা করেছিলেন। তিনি এখনও ব্যাট করছেন মাত্র .225।

অ্যারিজোনার কোচ টোরি লোভুলো বলেছেন, কঠিন সময়ে ক্যারল সমান মাথা রেখেছিলেন।

বুধবারের জয়ের পর লোভুলো বলেন, “সে জানার আগে এটি সময়ের ব্যাপার ছিল।” “এটি একটি ছোট লড়াই ছিল যা আত্মবিশ্বাসের সামান্য ক্ষতির দিকে পরিচালিত করেছিল।

“কিন্তু তিনি সত্যিই তার কঠোর পরিশ্রম এবং দৃঢ় সংকল্পের কারণে এটিকে অতিক্রম করেছেন।”

অ্যারিজোনা শেষ আটটি গেমের মধ্যে সাতটি এবং শেষ 32টির মধ্যে 25টিতে জিতেছে। এনএল-এর শীর্ষ ওয়াইল্ড কার্ডের জন্য রেসে সান দিয়েগো প্যাড্রেসের ওপর ডায়মন্ডব্যাকস এক-গেম এগিয়ে রয়েছে।

নিউ ইয়র্কের জন্য, অপসারিত লিড দ্বিগুণ বেদনাদায়ক ছিল, যেহেতু মেটস চূড়ান্ত এনএল ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে আটলান্টা ব্রেভস থেকে চার গেম পিছিয়ে পড়েছিল।

“এটি একটি কঠিন পরাজয়,” ডিয়াজ 20টি সুযোগের মধ্যে তার ষষ্ঠটি মিস করার পরে বলেছিলেন। “আমাদের এটা ছিল, এবং আমাদের বেসবল খেলা চালিয়ে যেতে হবে।”

বুধবার দ্বিতীয় সরাসরি উপস্থিতি চিহ্নিত করেছে যেখানে দিয়াজ একটি গেম-জয়ী হোম রান আপ পরিবেশন করেছেন। রবিবার সান দিয়েগো প্যাড্রেসের কাছে 3-2 হারে জ্যাকসন মেরিলের ওয়াক অফ হোমারকেও তিনি অনুমতি দেন।

নিউইয়র্কের কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন, “সে এটা কাটিয়ে উঠবে। দুটি আউট, স্পষ্টতই, কিন্তু আমি চিন্তিত নই।” “তিনি (ঢিবি) ফিরে যাবেন এবং যেতে প্রস্তুত হবেন। তিনি এর আগেও এটির মধ্য দিয়ে গেছেন, এবং তিনি আবার এটির মধ্য দিয়ে যাবেন।”

মেটস বাঁ-হাতি ডেভিড পিটারসন (8-1, 2.85 ইআরএ) বৃহস্পতিবার তার চতুর্থ টানা সিদ্ধান্ত জিততে শুরু করে।

পিটারসন এই মাসে পাঁচটি আউটিংয়ে 1.71 ইআরএ সহ 3-0। তিনি শনিবার প্যাড্রেসকে পরাজিত করেন যখন তিনি 7 1/3 ইনিংসে এক রান এবং পাঁচটি হিট ছেড়ে দেন।

পিটারসন, যিনি মঙ্গলবার 29 বছর বয়সী, একটি 6.75 ইআরএ রয়েছে এবং অ্যারিজোনার বিরুদ্ধে চারটি ক্যারিয়ার শুরুতে কোনও সিদ্ধান্ত নেই। জোশ বেল (11-এর জন্য 4-) এবং লর্ডেস গুরিয়েল জুনিয়র (2-এর জন্য 1-) উভয়েরই পিটারসনের বিপক্ষে হোম রান রয়েছে।

অ্যারিজোনা ডানহাতি রাইনে নেলসনের (9-6, 4.29 ইআরএ) সাথে লড়াই করবে, যিনি তার শেষ চারটি সিদ্ধান্ত জিতেছেন। নেলসনের নয়টি স্টার্ট স্ট্রেচের সময় 2.84 ইআরএ রয়েছে যেখানে তিনি চারটি অনুষ্ঠানে এক বা তার কম রানের অনুমতি দিয়েছেন।

নেলসন, 26, শুক্রবার বোস্টন রেড সক্সকে পরাজিত করেন যখন তিনি ছয় ইনিংসে দুই রান এবং পাঁচটি হিট দেন।

যাইহোক, নেলসন 0-2 তে 15.95 ERA সহ মেটসের বিরুদ্ধে দুটি ক্যারিয়ার আউটিং, উভয়ই গত বছর আসছে। নেলসনের বিপক্ষে পিট আলোনসো (৫-এর জন্য 3) এবং জেসি উইঙ্কার (5-এর জন্য 2-এর জন্য) দুটি হোমার রয়েছে, যেখানে ফ্রান্সিসকো লিন্ডর দুটি ট্রিপল সহ তার বিরুদ্ধে 4-এর জন্য 3-3।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার হেডেন বার্ডসং (৬০) পিচ। বাধ্যতামূলক...

Commerzbank এবং UniCredit অধিগ্রহণ পদ্ধতির সম্ভাবনা হিসাবে আলোচনা করে

বৃহস্পতিবার, 12 সেপ্টেম্বর, 2024-এ জার্মানির ফ্রাঙ্কফুর্টের আর্থিক জেলায় Commerzbank AG-এর একটি ব্যাঙ্ক শাখা। ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ কমর্জব্যাংক এবং ইউনিক্রেডিটো...

Related Articles

একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা

সেপ্টেম্বর 29, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান...

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো...

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

সেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার...