Home খেলাধুলা A’র চাই টানা চতুর্থ জয়, রিলিং রেডসের বিপক্ষে সিরিজ সুইপ
খেলাধুলা

A’র চাই টানা চতুর্থ জয়, রিলিং রেডসের বিপক্ষে সিরিজ সুইপ

Share
Share

এমএলবি: সিনসিনাটি রেডসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সআগস্ট 28, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রেট আমেরিকান বল পার্কে সিনসিনাটি রেডসের বিপক্ষে জয়ের পর ওকল্যান্ড অ্যাথলেটিক্সের আউটফিল্ডার ড্যাজ ক্যামেরন (২৮) দ্বিতীয় বেসম্যান জ্যাক গেলফকে (২০) হাই ফাইভ দিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কেটি স্ট্র্যাটম্যান-ইউএসএ টুডে স্পোর্টস

ওকল্যান্ড অ্যাথলেটিক্স বৃহস্পতিবার তাদের জয়ের ধারাকে চারটি গেমে প্রসারিত করতে চায় যখন তারা সিনসিনাটিতে রিলিং রেডসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খেলবে।

বুধবার রাতে রেডদের বিপক্ষে ৯-৬ ব্যবধানে জয়ে পাঁচ রানের লিড নষ্ট করার পর অ্যাথলেটিক্স এক রানের রিবাউন্ডিং জয়ের একটি জোড়া অনুসরণ করে। শেথ ব্রাউন অকল্যান্ডের হয়ে অষ্টম ইনিংসে তিন রানের শটে দুই হোম রানের পারফরম্যান্স ক্যাপ করেছিলেন।

অ্যাথলেটিক্স ম্যানেজার মার্ক কোটসে বলেছেন, “সেখানেই (অষ্টম) ইনিংস, এই মৌসুমে আমরা এমন ইনিংস খুব বেশি বার করিনি।” “এভাবে সাড়া দেওয়া এখন দলের চরিত্র দেখায়।

“অপরাধের আত্মবিশ্বাস আছে এবং এভাবেই আপনি বেসবল গেম জিততে পারেন, সত্যিই। এবং এই মুহূর্তে এই গ্রুপ থেকে তা দেখে দারুণ লাগছে।”

লরেন্স বাটলার গেমটি খোলার জন্য একটি হোম রান হিট করেন এবং ব্রেন্ট রুকার ওকল্যান্ডের হয়ে তার ক্যারিয়ারের সর্বোচ্চ 31তম মৌসুম যোগ করেন, যেটি তার শেষ তিনটি খেলায় 18 রান করেছে। অ্যাথলেটিক্স তাদের শেষ আট ম্যাচে মাত্র 20 রান করতে পেরেছে।

বুধবারের জয় এসেছে কোটসে ঘোষণা করার কয়েক ঘন্টা পরে যে আউটফিল্ডার মিগুয়েল আন্দুজার একটি ছেঁড়া কোর পেশী মেরামত করার জন্য সিজন-এন্ডিং অস্ত্রোপচার করবেন।

“এটি এমন পর্যায়ে পৌঁছেছে যেখানে ঘুমাতে অস্বস্তিকর ছিল এবং এটি তার দৈনন্দিন জীবনেও প্রভাব ফেলেছিল। আমরা তাকে মিস করব,” কোটসে বলেছেন। “গত কয়েক মাস ধরে তিনি সত্যিই এই ক্লাবের সাফল্যের একটি বড় অংশ ছিলেন। আমি আশা করি অস্ত্রোপচার ভালোভাবে সম্পন্ন হবে এবং সে এখানে ফিরে আসবে (পরবর্তী মৌসুমে)।”

যদিও ওকল্যান্ড একটানা কয়েকটি ভালো জয় পেয়েছে, সিনসিনাটি তার শেষ 12টি গেমের মধ্যে নয়টি হেরেছে।

টাইলার স্টিফেনসন রেডসের সাম্প্রতিক সংগ্রামের জন্য দায়ী নয়। ছয় রানের সপ্তম ইনিংস শুরু করার জন্য তার আরবিআই ডাবল ছিল এবং তার হিটিং স্ট্রীক 11 গেমে প্রসারিত হয়েছিল।

অ্যাথলেটিক্স দ্রুত সাড়া দেওয়ার আগে উইল বেনসন তিন রানের হোমারে সিনসিনাটিকে 6-5 লিড এনে দেন।

রেডস ম্যানেজার ডেভিড বেল বলেন, “আমাদের দুটি আউটের সাথে সত্যিই একটি ভালো ইনিংস ছিল। আমরা ফিরে এসে লিড নিয়েছিলাম, এবং তাদের অপরাধ আমাদের উপর খেলার মোড় ঘুরিয়ে দিতে সক্ষম হয়েছিল।”

সিনসিনাটি ওকল্যান্ডের ডানহাতি জেটি গিনের (0-0, 2.45 ইআরএ) বিরুদ্ধে সিরিজের ফাইনাল রক্ষা করার চেষ্টা করবে, যিনি বৃহস্পতিবার তার প্রথম বড় লিগ শুরু করবেন।

25 বছর বয়সী গিন তিন দিন পর মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে 11/3 ইনিংসে 1 হিটে রান দিয়ে টাম্পা বে রে-এর বিরুদ্ধে স্বস্তির দুটি স্কোরহীন ইনিংস অনুসরণ করেন।

গিনের মতো, সিনসিনাটি রুকি ডান-হাতি জুলিয়ান আগুয়ার (1-0, 3.60) বৃহস্পতিবার তার তৃতীয় বড় লিগে উপস্থিত হবেন।

23 বছর বয়সী আগুয়ার তার দুই শুরুতেই একটি হোম রান এবং দুটি রানের অনুমতি দিয়েছেন। 2023 সালের সিনসিনাটি মাইনর লিগ পিচার অফ দ্য ইয়ার শনিবার পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে তিনটি হিট এবং ছয় ইনিংসে চারটি স্ট্রাইক আউট করার পরে জয় নিয়ে এসেছিল।

“আমার মানসিকতা এখানে এসে ভাবিনি যে, ‘আমি এখানে এক সপ্তাহের জন্য থাকব,'” আগুয়ার বলেছিলেন। “এটা ছিল, ‘এসো এবং একটি আসন পেতে.’

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন তিনি দর্শকদের বলেছিলেন যে তিনি তার অভিজ্ঞতা থেকে কিছুই শিখেননি কারণ...

ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না

ডেট্রয়েট টাইগাররা এই বছরের পোস্ট সিজনে সবচেয়ে আকর্ষণীয় দল হিসেবে অক্টোবরে প্রবেশ করে। ডেট্রয়েট প্লে অফে এক শতাংশেরও কম সুযোগ পেয়ে দুই মাসেরও...

Related Articles

মঙ্গলবার, 1লা অক্টোবর MLB ওয়াইল্ড কার্ড টপ স্পোর্টস বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. ডেট্রয়েট টাইগার্সের পিচার তারিক স্কুবাল (29) মঙ্গলবার,...

জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে সোমবারের হোম জয়ের সময়...

টাইটানস কিউবি উইল লেভিস আপাত চোটে বিদায় নিচ্ছেন

30 সেপ্টেম্বর, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা

সেপ্টেম্বর 29, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...