Home খবর ট্রাম্পের ক্রিপ্টোকারেন্সি পরিকল্পনা মাত্র কয়েক ঘণ্টার মধ্যে আসছে, তিনি বলেছেন
খবর

ট্রাম্পের ক্রিপ্টোকারেন্সি পরিকল্পনা মাত্র কয়েক ঘণ্টার মধ্যে আসছে, তিনি বলেছেন

Share
Share

2024 সালের নির্বাচনে ক্রিপ্টোকারেন্সি কোম্পানিগুলো বড় তেল কোম্পানি এবং ব্যাঙ্কের চেয়ে বেশি খরচ করে

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ট্রাম্প সংস্থাকে পাম্প করছে নতুন ক্রিপ্টো প্ল্যাটফর্মযেটির নামকরণ করা হয়েছে “দ্য ডিফিয়েন্ট ওয়ানস” থেকে “ওয়ার্ল্ড লিবার্টি ফাইন্যান্সিয়াল”।

X-এ তার 90 মিলিয়ন অনুসারীদের একটি পোস্টেপ্রাক্তন রাষ্ট্রপতি বর্ণনার সাথে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন: “আজ বিকেলে, আমি নিশ্চিত করতে আমার পরিকল্পনা তৈরি করছি যে মার্কিন যুক্তরাষ্ট্র ক্রিপ্টো মূলধন গ্রহের তারা আপনাকে শ্বাসরোধ করতে চায়। তারা আপনাকে ব্যবসা থেকে শ্বাসরোধ করতে চায়। আমরা তা হতে দেব না।”

ট্রাম্প “তাদের” দ্বারা কাকে উল্লেখ করছেন তা অস্পষ্ট ছিল এবং ট্রাম্প প্রচারণার মুখপাত্র সিএনবিসি ঘোষণার বিষয়ে প্রশ্নগুলির সাথে সাথে জবাব দেননি।

তার পোস্টে, ট্রাম্প “ওয়ার্ল্ড লিবার্টি ফাই” নামে একটি ভেরিফায়েড এক্স অ্যাকাউন্ট ট্যাগ করেছেন ডব্লিউএলএফআই. অ্যাকাউন্টটির 20,000 টিরও বেশি অনুসরণকারী এবং কিছু পোস্ট রয়েছে যা 22শে আগস্ট থেকে শুরু হয়েছিল৷

এই প্রকল্পে ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং এরিক ট্রাম্পও জড়িত।

“@WorldLibertyFi চালু করার ঘোষণা দিতে পেরে উচ্ছ্বসিত! অর্থায়নে একটি নতুন যুগ এসেছে,” বলেছেন এরিক বুধবার এক্স-এর একটি পোস্টে.

ক্রিপ্টোকারেন্সি প্রজেক্টের ট্র্যাকিং টেলিগ্রাম চ্যানেল, যার নাম পরিবর্তন করে ওয়ার্ল্ড লিবার্টি ফাইন্যান্সিয়াল করা হয়েছে, বৃহস্পতিবার সকাল পর্যন্ত 52,000 এরও বেশি গ্রাহক ছিল এবং গণনা করা হয়েছে।

ট্রাম্পের একদিন পর এই ঘোষণা এর NFT ট্রেডিং কার্ডগুলির একটি নতুন রাউন্ড চালু করেছে৷.

ট্রাম্প সংগ্রহ করুন

সূত্র: Collecttrumpcards.com

ক্রিপ্টোকারেন্সি প্ল্যাটফর্মের মতো, এনএফটিগুলি ডিজিটাল মুদ্রার ক্ষেত্রে ট্রাম্প পরিবারের একটি ব্যক্তিগত উদ্যোগ এবং আনুষ্ঠানিকভাবে ট্রাম্পের রাষ্ট্রপতি প্রচারের সাথে সংযুক্ত নয়।

কিন্তু NFTs এবং ক্রিপ্টোকারেন্সি প্ল্যাটফর্ম হিসাবে প্রচারাভিযান এবং ব্যক্তিগত ব্যবসা ডোভেটেল ট্রাম্পের রাজনৈতিক ব্র্যান্ডের অংশ হিসাবে প্রচার করা হয় এবং তার সমর্থকদের কাছে বাজারজাত করা হয়।

ট্রাম্পের জন্য, এই ব্যক্তিগত ক্রিপ্টোকারেন্সি কোম্পানিগুলি ক্রিপ্টোকারেন্সি ভোটার এবং দাতাদের আকৃষ্ট করার এবং অর্থোপার্জনের সুযোগ দেয়।

রিপাবলিকান প্রার্থী নিজেকে রাষ্ট্রপতির জন্য ক্রিপ্টোকারেন্সি সমর্থক প্রার্থী হিসাবে দেখিয়েছেন, এই খাত সম্পর্কে ক্রমবর্ধমান আশাবাদী যুক্তি উপস্থাপন করেছেন।

ক্রিপ্টো ভোটিং ব্লক থেকে অনুদান এবং অনুমোদন অনুসরণ করা হয়েছে। ট্রাম্পের শিবির থেকে সর্বশেষ গণনা মোট ক্রিপ্টো-সম্পর্কিত বৃদ্ধি $25 মিলিয়নে রেখেছে। CNBC এই নম্বরটি স্বাধীনভাবে যাচাই করতে পারেনি।

বিশ্ব স্বাধীনতা সম্পর্কে কিছু বিবরণ

বৃহস্পতিবার পর্যন্ত, ওয়ার্ল্ড লিবার্টি ফাইন্যান্সিয়াল প্ল্যাটফর্ম বিশেষভাবে কী করবে এবং প্রকল্পটি চালু ছিল কিনা তা স্পষ্ট ছিল না।

ট্রাম্পের দুই ছেলে, এরিক এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, ডিজিটাল ব্যাঙ্ক ব্যবহারকারীদের জন্য কী দেওয়ার পরিকল্পনা করছে তার বিভিন্ন অ্যাকাউন্টের প্রস্তাব দিয়েছেন।

ট্রাম্পের বড় ছেলে সম্প্রতি বলেছেন পরিবারটি একটি ক্রিপ্টোকারেন্সি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য কাজ করছিল যা ঐতিহ্যবাহী ব্যাঙ্কিং ব্যবস্থাকে প্রতিদ্বন্দ্বিতা করবে।

“আমি মনে করি এখানে প্রচুর বৈষম্য রয়েছে কারণ শুধুমাত্র নির্দিষ্ট কিছু লোকই অর্থ পেতে পারে (…) তাই বিকেন্দ্রীভূত অর্থের এই ধারণাটি আমার মতো যারা ব্যাংকমুক্ত ছিল তাদের কাছে স্পষ্টতই খুব আকর্ষণীয়,” স্থানীয়দের সাথে সাক্ষাৎকারে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র বলেছেন .

এদিকে এরিক নিউ ইয়র্ক পোস্টকে বলেছে যে প্রকল্পটি ডিজিটাল রিয়েল এস্টেট জড়িত, যার অর্থ হতে পারে বাস্তব-বিশ্বের সম্পদের টোকেনাইজ করা বা মেটাভার্সে সম্পদের ডিজিটাইজড সংস্করণ বিক্রি করা।

প্রাক্তন রাষ্ট্রপতি গত সপ্তাহে তার 7.5 মিলিয়ন অনুসারীদের কাছে প্রকল্পটি বর্ণনা করেছিলেন সামাজিক সত্য একটি উপায় হিসাবে “একটি অবস্থান নিতে – একসাথে।”

“খুব দীর্ঘ সময় ধরে, গড় আমেরিকানরা বড় ব্যাঙ্ক এবং আর্থিক অভিজাতদের দ্বারা চাপের মধ্যে রয়েছে,” ট্রাম্প লিখেছেন।

CNBC PRO থেকে এই অন্তর্দৃষ্টিগুলি মিস করবেন না

কেমন ছিলেন ট্রাম্প

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান রায়ান (33) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর দ্বিতীয় ত্রৈমাসিকের সময় কানসাস...

বোন স্ত্রী: রবিন তার সন্তানদের কাছ থেকে কুৎসিত সত্য লুকিয়ে রাখে

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন অতীতকে কবর দেওয়ার জন্য তার সর্বশেষ কৌশল প্রকাশ করেছেন, কিন্তু পরিবর্তে, এই টিএলসি সিরিজের কিছু দর্শক এটিকে একটি...

Related Articles

OpenAI $157 বিলিয়ন মূল্যায়ন বাড়ায়; রাউন্ডে অংশ নেয় মাইক্রোসফট এবং এনভিডিয়া

OpenAI তার দীর্ঘ প্রতীক্ষিত অর্থায়ন রাউন্ড $157 বিলিয়ন মূল্যায়নে বন্ধ করেছে, যার...

ইইউ অর্থ আত্মসাতের বিচারের অর্থ কি লে পেন এবং ফরাসি ডানদিকের জন্য?

মেরিন লে পেন এবং ফরাসি উগ্র-ডান জাতীয় সমাবেশ পার্টির অন্যান্য সিনিয়র ব্যক্তিত্বরা...

ইয়েলের স্টিফেন রোচ বিশ্বব্যাপী অস্থিরতা এবং “ক্লিপড” বাজার সম্পর্কে সতর্ক করেছেন

অক্টোবর 1, 2024, ইসরায়েল, তেল আবিব: ইরান থেকে উৎক্ষেপণ করা ক্ষেপণাস্ত্র তেল...

মার্কিন ভাইস প্রেসিডেন্ট বিতর্কে রাজনীতি নিয়ে ওয়ালজ এবং ভ্যান্সের সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী টিম ওয়ালজ এবং জেডি ভ্যান্স মঙ্গলবার রাতে মুখোমুখি হয়েছিল...