Home খেলাধুলা ববি মিলার ডজার্স ও এর মুখোমুখি হওয়ায় ধারাবাহিকতা চায়
খেলাধুলা

ববি মিলার ডজার্স ও এর মুখোমুখি হওয়ায় ধারাবাহিকতা চায়

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্সে টাম্পা বে রে23 আগস্ট, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের স্টার্টিং পিচার ববি মিলার (২৮) ডজার স্টেডিয়ামে টাম্পা বে রে-এর বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাট নিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-USA TODAY Sports

লস এঞ্জেলেস ডজার্স প্লেঅফের শিরোনাম একটি নির্ভরযোগ্য ঘূর্ণন প্রতিষ্ঠা করার চেষ্টা করার সাথে সাথে ডানহাতি ববি মিলার আবার একটি কার্যকর বিকল্পের মতো দেখতে শুরু করেছে।

মিলার (1-3, 7.49 ইআরএ) বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের ফাইনালে বৃহস্পতিবার নিজেকে জাহির করার আরেকটি সুযোগ পাবেন, যা বাম-হাতি কেড পোভিচ (1-6, 6,10) দিয়ে শুরু হবে বলে আশা করা হচ্ছে। )

বুধবার 6-4 জয়ের পর ন্যাশনাল লিগ ওয়েস্টে ডজার্স তিন গেমের লিড ধরে রেখে প্রতিটি দল সিরিজে একটি করে গেম জিতেছে। ওরিওলস নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের সাথে প্রথম স্থানের জন্য টাই করার একটি সুযোগ মিস করেছে এবং আমেরিকান লিগ ইস্টে তারা একটি গেম পিছিয়ে রয়েছে।

পিচার মিলারকে লস অ্যাঞ্জেলেসের ঘূর্ণনের একটি স্তম্ভ হিসাবে প্রক্ষিপ্ত করা হয়েছিল এবং 29 মার্চ তার মরসুমে অভিষেকের সময় তিনি 11 স্ট্রাক আউট করার সময় অংশটি দেখেছিলেন। কিন্তু পরে একটি খেলায় সমস্যা দেখা দেয়, এবং এপ্রিলের মাঝামাঝি কাঁধের প্রদাহের কারণে তিনি আহত তালিকায় ছিলেন।

তিনি জুনের মাঝামাঝি সময়ে ফিরে আসেন, কিন্তু 9 জুলাই ফিলাডেলফিয়া ফিলিসের কাছে চার ইনিংসে নয় রান হারানোর পর, মিলারকে ট্রিপল-এ ওকলাহোমা সিটিতে ফেরত পাঠানো হয়।

দ্য ডজার্স 17 আগস্ট মিলারকে ডেকেছিল, এবং তার দ্বিতীয় সূচনাতে, তিনি শুক্রবার টাম্পা বে রে-এর বিরুদ্ধে একটি মানসম্পন্ন সূচনা করেছিলেন। তিন বলের ছয় ইনিংসে নয়টি স্ট্রাইক আউট করার পর, তিনি তার কার্ভবলকে কৃতিত্ব দেন।

“এটি অবশ্যই এখনকার জন্য আমার কাঁধ থেকে একটি বড় ওজন তুলে ফেলা হয়েছে,” মিলার গেমের পরে বলেছিলেন, যা শোহেই ওহতানির গ্র্যান্ড স্ল্যামের সাথে শেষ হয়েছিল যা তাকে 40-40 ক্লাবে যোগদান করতে দেয়। “এটি ইদানীং মানসিকভাবে সত্যিই কঠিন ছিল, তবে এটি আমার জন্য একটি বিশাল আত্মবিশ্বাস বুস্টার হয়েছে।”

মিলার প্রথমবারের মতো ওরিওলসের মুখোমুখি হবেন।

মেজর লিগের ইতিহাসে প্রথম 50-50 মরসুমের জন্য তার অনুসন্ধান চালিয়ে যাওয়ায় ওহতানি একটি হোম রান হিট করে এবং বুধবার প্রতিটি বিভাগে 42-এ পৌঁছানোর জন্য দুটি ঘাঁটি চুরি করে। তিনিও করেন তিন রান। প্রয়াসটি মরসুমের তাদের দ্বিতীয় ববলহেড রাতে এসেছিল, কারণ প্রথম পিচের সাত ঘন্টা আগে ভক্তরা স্টেডিয়ামের বাইরে সারিবদ্ধ হতে শুরু করেছিল।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছেন, “মানুষ, এই জঘন্য বোবলহেডগুলির জন্য একটি উচ্চ চাহিদা রয়েছে।” “ডজার স্টেডিয়ামে প্রবেশ করতে আমার চিরকাল লেগেছিল।”

পোভিচ এবং তার সতীর্থদের বৃহস্পতিবার যেতে আরও সহজ সময় পাওয়া উচিত। Povich একটি পাঁচ-গেম জয়হীন স্ট্রীক শেষ করতে দেখায় হিসাবে কম বিভ্রান্তি তত ভাল. শুক্রবার হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে কোনো সিদ্ধান্ত ছাড়াই তিনি কিছু অগ্রগতি করেছেন যা চার গেমের হারের ধারাকে শেষ করেছে।

যাইহোক, পোভিচ এখনও পাঁচ প্লাস ইনিংসে সিজন-হাই আট হিটে পাঁচ রান দিয়েছিলেন। তিনি ডজার্সের বিরুদ্ধে তার ক্যারিয়ারের প্রথম খেলায় উন্নতি করতে দেখবেন।

জুনে 163 রান করার পর, ওরিওলস জুলাইয়ে 115 এবং আগস্টে 112 রান করে শান্ত হয়েছে। যাইহোক, র্যামন উরিয়াস বুধবার আরও দুটি হিট দিয়ে তার ভূমিকা অব্যাহত রেখেছেন, যার মধ্যে একটি দুই রানের ডাবল রয়েছে। উরিয়াস তার শেষ 12টি খেলায় 15টি আরবিআই-এর সাথে .371 (35-এর জন্য 13) ব্যাট করছেন।

ওরিওলসের ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন, “(উরিয়াস) গত কয়েক সপ্তাহে আমাদের অপরাধ হয়ে দাঁড়িয়েছে। “আমরা এই মুহূর্তে ব্যাটটা খুব একটা সুইং করছি না, এবং সে আমাদেরকে কিছুটা আক্রমণাত্মকভাবে নিয়ে যাচ্ছে। … এবং সে এখন অনেক শক্তি নিয়ে খেলছে। সে সত্যিই ভালো খেলছে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইরান ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার প্রস্তুতি নিচ্ছে, মার্কিন কর্মকর্তা বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ওয়াশিংটন বিশ্বাস করে যে ইরান “ইসরায়েলের...

জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে সোমবারের হোম জয়ের সময় তার সমস্ত 18টি পাস সম্পূর্ণ করেছেন, পরিপূর্ণতার জন্য একটি এনএফএল রেকর্ড...

Related Articles

অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র ছাড়া বুকস, ফ্যালকন্সের বিরুদ্ধে আরও 4

সেপ্টেম্বর 8, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রথমার্ধের সময়...

ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে

30 সেপ্টেম্বর, 2024; Inglewood, CA, USA; লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান...

দাভান্তে অ্যাডামসের পরবর্তী টিম অডস: প্রাক্তন QB-এর সাথে পুনর্মিলন পছন্দ করা হয়েছে

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...

এমএলবি থার্ড বেসম্যান আর পাওয়ার খোঁজে না: এমএলবি প্লেঅফের গেম 1 চলাকালীন ডিসপ্লেতে প্রাদুর্ভাব

এমন এক রাতে যখন বেসবল প্লেঅফ ভক্তদের ঘুম পাড়িয়ে দিচ্ছিল – আক্ষরিক...