Home খেলাধুলা প্রায় কোনও হিট না হওয়ার পরে, জেসের বাউডেন ফ্রান্সিস রেড সক্সের মুখোমুখি হন
খেলাধুলা

প্রায় কোনও হিট না হওয়ার পরে, জেসের বাউডেন ফ্রান্সিস রেড সক্সের মুখোমুখি হন

Share
Share

এমএলবি: টরন্টো ব্লু জেসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসআগস্ট 24, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; টরন্টো ব্লু জেস রজার্স সেন্টারে নবম ইনিংসের সময় লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের হয়ে পিচার বোডেন ফ্রান্সিস (44) পিচ শুরু করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জন ই. সোকোলোস্কি-ইউএসএ টুডে স্পোর্টস

তার চূড়ান্ত শুরুর নবম ইনিংসে একটি হিটলেস খেলা নেওয়ার পরে, বোডেন ফ্রান্সিস বৃহস্পতিবার হোস্ট বোস্টন রেড সক্সের বিরুদ্ধে চার গেমের সিরিজের ফাইনালে টরন্টো ব্লু জেসের হয়ে ঢিবি নেবেন।

ফ্রান্সিস (7-3, 4.02 ইআরএ) শনিবার টরন্টোর 3-1 জয়ে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে আট ইনিংসে হিটলেস ধরে রেখেছিল, নবম ইনিংসে টেলর ওয়ার্ডের দ্বারা পরিচালিত হোমের সাথে ব্লু জেস ইতিহাসে তার দ্বিতীয় নো-হিটার প্রচেষ্টা ছেড়ে দেয়। .

28 বছর বয়সী তার টানা তৃতীয় জয়ের পথে ক্যারিয়ারের সর্বোচ্চ 12টি স্ট্রাইকআউট ছুঁড়েছেন এবং বোস্টনের বিরুদ্ধে তার প্রথম শুরুতে স্ট্রিকটি চালিয়ে যেতে দেখবেন, যারা 3-এর পর সিরিজে ব্যাক-টু-ব্যাক গেম জিতেছে। চতুর্থ-মেলায় ০ জয়।

রেড সক্সের বিপক্ষে ফ্রান্সিসের ক্যারিয়ারে তিনটি ত্রাণ উপস্থিতি রয়েছে, 2 2/3 ক্লিন শীট ইনিংস নিক্ষেপ করে।

“তিনি অনেক বছর ধরে সংগ্রাম করেছেন এবং এই পর্যায়ে এসেছেন, তাই আমি তার কাছ থেকে কিছু কেড়ে নিতে চাইনি,” ব্লু জেস ম্যানেজার জন স্নাইডার বলেছেন, ফ্রান্সিসের সর্বশেষ ভ্রমণের প্রতিফলন। “(পিচিং কোচ) পিট (ওয়াকার) এবং আমি একই পৃষ্ঠায় ছিলাম। তিনি একটি হিট ছুঁড়ে না দেওয়া পর্যন্ত এটি তার ছিল।”

ফ্রান্সিস তার শেষ তিনটি শুরুতে 22টি ইনিংস কাজ করেছেন, 3-0 এ যাচ্ছেন, 27 স্ট্রাইক আউট করেছেন এবং মাত্র পাঁচটি হিট, দুটি রান এবং তিনটি হাঁটার অনুমতি দিয়েছেন।

তিনি তার মৌসুমের প্রথম 8 1/3 ফ্রেমে 12 রান দেন — তার প্রথম দুটি ক্যারিয়ার শুরু হয়।

ব্লু জেস তারকা ভ্লাদিমির গুয়েরো জুনিয়র বলেছেন, “মৌসুমের শুরুতে আমরা সবাই জানি, জিনিসগুলি তার পথে যাচ্ছিল না।” “শেষ চার বা পাঁচটি আউটিং, সে অবিশ্বাস্য ছিল। (শনিবার) ছিল অবিশ্বাস্য।”

বুধবার বোস্টনের নিজস্ব দুর্দান্ত পিচিং পারফরম্যান্স ছিল কারণ ব্রায়ান বেলো তার ক্যারিয়ারে প্রথমবার আটটি ইনিংসে কাজ করেছিলেন, নয়টি আউট করার সময় মাত্র দুটি হিট এবং একটি হাঁটার অনুমতি দিয়েছিলেন।

ব্লু জেস পাঁচ গেমের জয়ের ধারার পরে বেলো তাদের দ্বিতীয় হারের জন্য বন্ধ করে দেয়, যদিও অ্যাডিসন বার্গারের জুটি তাদের হিটিং স্ট্রিককে টানা ছয়টি গেমে নিয়ে যায়। তবে হোম রান সহ দলের টানা ১৬টি খেলার ধারা শেষ হয়ে গেছে।

বেলো তার উত্তেজনাপূর্ণ রাত বন্ধ করার পর, টাইলার ও’নিল অষ্টম-এর নীচে একটি নির্ণায়ক দুই-রান হোম রান হিট – টরন্টোর বিরুদ্ধে এই মৌসুমে নয়টি খেলায় তার পঞ্চম – রেড সক্স বীমা দেওয়ার জন্য।

অন্যথায়, প্রথম ইনিংসে উইলিয়ার অ্যাব্রেউর আরবিআই একক দাঁড়িয়েছিল।

রেড সক্স ম্যানেজার অ্যালেক্স কোরা বলেছেন, “এটি দেখতে মজাদার ছিল।” “(বেলো) বড় লিগে সেরা পারফরম্যান্স। একটি দলের বিপক্ষে যে তাকে সমস্যা দিয়েছে, সে তাদের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হয়েছে।”

বেলোর প্রভাবশালী আউটিং গড়ে তুলতে চাইছেন কুটার ক্রফোর্ড (8-11, 4.19), যিনি তার শেষ দুটি শুরুতে দুর্ভাগ্যজনকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন। তিনি অ্যারিজোনা এবং বাল্টিমোরের বিরুদ্ধে মোট 10 1/3 ইনিংসে পাঁচটি আঘাতে মাত্র পাঁচ রানের অনুমতি দিয়েছিলেন।

শনিবার ডায়মন্ডব্যাকদের পাঁচটি দুই রানের ইনিংস ধরে রেখেছিলেন ক্রফোর্ড। লাইনটি শক্ত দেখায়, তবে ডানহাতি নিজের জন্য এটি যথেষ্ট ছিল না।

“বেশিরভাগ অংশে, আমি অনুভব করেছি যে আমি বেশ ভাল প্রতিদ্বন্দ্বিতা করেছি — প্রতিটি শটে। আমি যথেষ্ট জোনে ছিলাম না,” তিনি বলেছিলেন।

ক্রফোর্ড টরন্টোর বিপক্ষে পাঁচটি উপস্থিতিতে (চারটি শুরু) 4.26 ERA সহ 1-1।

বুধবারের আগে, এই মরসুমে কমপক্ষে আটটি ইনিংস পিচ করার একমাত্র অন্য বোস্টন স্টার্টার ছিলেন 17 এপ্রিল ক্লিভল্যান্ডের বিরুদ্ধে শাটআউট জয়ে ট্যানার হক।

রেড সক্সের মোট ১৩টি শাটআউট রয়েছে, যা MLB-তে সবচেয়ে বেশি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাইতির দুর্নীতিবিরোধী সংস্থা বলছে, ঊর্ধ্বতন কর্মকর্তারা দুর্নীতির জন্য দোষী

হাইতির রাজনৈতিক স্থিতিশীলতা বুধবার আরেকটি ধাক্কা খেয়েছে যখন দেশটির দুর্নীতি দমন ইউনিট দ্বীপের অন্তর্বর্তীকালীন রাষ্ট্রপতি পরিষদের তিন সদস্যকে 750,000 ডলারের বেশি ঘুষ দাবি...

90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে

শেকিনাহ গার্নার হ্যান্ডেল সার্পার গুভেন মিথ্যা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি তাকে বলেন যে তিনি একটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন। কিন্তু সে তাকে...

Related Articles

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে...

কার্ক কাজিনরা টিম-রেকর্ডের জন্য 509 গজ ছুঁড়েছে কারণ ফ্যালকনস ওটি-তে বুকসকে নেতৃত্ব দিচ্ছেন

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...