Home খেলাধুলা আলেকজান্ডার জাভেরেভ ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে শক্তি এবং অগ্রগতি দেখান
খেলাধুলা

আলেকজান্ডার জাভেরেভ ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে শক্তি এবং অগ্রগতি দেখান

Share
Share

টেনিস: ইউএস ওপেনআগস্ট 28, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের তৃতীয় দিনে আলেকজান্ডার শেভচেঙ্কো (কেএজেড) ইনজুরির কারণে অবসর নেওয়ার পরে ফ্রান্সেস টিয়াফো (ইউএসএ)। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট ডয়েচ-ইউএসএ টুডে স্পোর্টস

নিউইয়র্কে বুধবার ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের আলেকজান্ডার মুলারের বিরুদ্ধে 6-4, 7-6 (5), 6-1 জয়ের রেকর্ড করে চতুর্থ বাছাই আলেকজান্ডার জাভেরেভ 15 টি স্কোর করেছেন।

জাভেরেভ মুলারকে হারিয়ে বিজয়ীদের মধ্যে 43-27 সুবিধা পেয়েছিলেন, যিনি 41টি ত্রুটি করেছিলেন। তীব্র গরমে জাভেরেভের 29টি ত্রুটি ছিল।

জাভেরেভ মুলার সম্পর্কে বলেন, “আমি ভেবেছিলাম সে অবিশ্বাস্য টেনিস খেলেছে। বিশেষ করে দ্বিতীয় সেটের শেষে, আমি ভেবেছিলাম সে আমার চেয়ে ভালো খেলোয়াড়।”

“তবে আমি একটি উপায় খুঁজে পেয়েছি এবং অবশ্যই আমি তিন সেটে শেষ করতে পেরে খুশি। “একটু বিশ্রাম নিতে কারণ এটি খুব গরম এবং পরিস্থিতি কঠিন।”

জাভেরেভ পরবর্তীতে টমাস মার্টিন এচেভেরির মুখোমুখি হবেন, যিনি ২৯ নম্বর বাছাই আর্জেন্টাইন ফ্রান্সিসকো সেরুন্ডলোকে ৬-৩, ৪-৬, ৬-৪, ১-৬, ৬-৩ গেমে জয়ী করেছেন।

কাজাখস্তানের আলেকজান্ডার শেভচেঙ্কো হাঁটুতে চোট নিয়ে তৃতীয় সেটের শুরুতেই অবসর নিলে 20 নম্বর ফ্রান্সেস টিয়াফো চলে যান। টিয়াফো প্রথম দুটি সেট 6-4, 6-1 জিতেছিল এবং তৃতীয় সেটের প্রথম গেমটি শেভচেঙ্কো একদিন ডাকার আগে নিয়েছিল।

“আমি খুশি যে আমি এটা করেছি,” টিয়াফো বলেছেন। “আমি এইভাবে জেতা ঘৃণা করি, কিন্তু সামগ্রিকভাবে আমি মনে করি আমি আজ সত্যিই ভাল খেলেছি।”

রাশিয়ার ষষ্ঠ বাছাই আন্দ্রে রুবেলেভ দুই সেটের ঘাটতি থেকে পুনরুদ্ধার করে ফরাসি আর্থার রিন্ডারকনেচকে ৪-৬, ৫-৭, ৬-১, ৬-২, ৬-২ গেমে হারিয়েছেন। রুবেলেভ পরবর্তীতে মুখোমুখি হন 32 নং জিরি লেহেকা, যিনি মিচেল ক্রুগারের বিরুদ্ধে 6-7(5), 0-6, 6-4, 6-4, 7-5 জয়ের সময় উন্মত্ত প্রত্যাবর্তন করেছিলেন।

৯ নং বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রভ অস্ট্রেলিয়ান রিঙ্কি হিজিকাতাকে ৬-১, ৬-১, ৭-৬ (৪) হারিয়েছেন। এরপর তার মুখোমুখি হবে নেদারল্যান্ডসের ট্যালন গ্রিকস্পোর। আর্জেন্টাইন সেবাস্তিয়ান বায়েজ যখন ডান পায়ের চোটে অবসর নেন তখন গ্রিকস্পোর ৬-১, ২-০ তে এগিয়ে ছিলেন।

১৩ নম্বরে থাকা বেন শেলটন স্পেনের রবার্তো বাতিস্তা আগুতের বিরুদ্ধে ৬-৩, ৬-৪, ৬-৪ গেমে জয়লাভ করে ১৭টি টেক্কা দিয়েছেন। তৃতীয় রাউন্ডে শেলটনের মুখোমুখি হবে টিয়াফো।

ফরাসি নং 17 উগো হামবার্ট ফ্রান্সিসকো কমসানার বিরুদ্ধে 5-7, 6-4, 6-4, 6-4 জয়ের জন্য র‌্যালি করার আগে উদ্বোধনী সেটটি হারান। ২৮ নম্বরে থাকা আলেক্সি পপিরিন স্পেনের পেদ্রো মার্টিনেজ পোর্তেরোকে ৬-২, ৬-৪, ৬-০ গেমে হারিয়েছেন।

উপরন্তু, ব্র্যান্ডন নাকাশিমা আর্থার ক্যাজাক্সকে 6-4, 6-4, 6-2 এবং চীনের শ্যাং জুনচেং স্প্যানিয়ার্ড রবার্তো কারবালেস বেনাকে 6-2, 6-3, 7-6 (2) সেটে পরাজিত করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত...

মধ্যপ্রাচ্যে ঝুঁকি নিয়ে বিডেনের মন্তব্যের সাথে WTI উঠে এসেছে

মার্কিন অপরিশোধিত তেল তেলের দাম তেহরানের ব্যালিস্টিক হামলার প্রতিশোধ হিসেবে ইসরায়েল ইরানের তেল শিল্পে আক্রমণ করতে পারে এমন আশঙ্কায় টানা তৃতীয় সেশনের লাভের...

Related Articles

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17)...

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের...

2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন

22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং...

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...