Home বিনোদন ক্লগস, স্যান্ডেল এবং অন্যান্য আরামদায়ক জুতাগুলিতে 60% পর্যন্ত সাশ্রয় করতে Crocs শ্রম দিবসের বিক্রয় কেনাকাটা করুন
বিনোদন

ক্লগস, স্যান্ডেল এবং অন্যান্য আরামদায়ক জুতাগুলিতে 60% পর্যন্ত সাশ্রয় করতে Crocs শ্রম দিবসের বিক্রয় কেনাকাটা করুন

Share
Share

তাদের ভালবাসুন বা ঘৃণা করুন, ক্রোকস নিঃসন্দেহে আরামদায়ক। আপনি যদি কিছুক্ষণের মধ্যে ক্রোকস চেক আউট না করে থাকেন তবে এটি অন্যভাবে দেখার সময়। আজকাল, ক্লগ একমাত্র সিলুয়েট নয় যা জনপ্রিয় পাদুকা ব্র্যান্ড অফার করে। ক্রোকস নতুন ফ্যাশন শৈলীতে ডুব দিচ্ছে যা একই আরাম দেয়।

মঙ্গলবার, 3 সেপ্টেম্বর পর্যন্ত, Crocs নারী, পুরুষ এবং বাচ্চাদের জন্য টন স্টাইলে 60% পর্যন্ত ছাড় দিচ্ছে। আপনি বরাবর ক্লাসিক clogs সংরক্ষণ করতে পারেন স্যান্ডেলwedges এবং এমনকি বৃষ্টির বুট অপ্রত্যাশিত শরতের আবহাওয়ার জন্য।

Crocs বিক্রয় কেনাকাটা

আপনি একজন স্বাস্থ্যসেবা পেশাদার বা বাড়ির আশেপাশে হাঁটার মতোই হোন না কেন, Crocs পরা এবং পরিষ্কার রাখা এত সহজ। আপনাকে আপনার ফ্যানডম দেখাতে সাহায্য করার জন্য প্রচুর মজার শৈলী উপলব্ধ রয়েছে, থেকে হ্যালো বিড়ালছানা এবং কবজ এনবিএ দলগুলির জন্য এবং স্টার ওয়ার্স. যারা জুতা খুব কমই চিহ্নিত করা হয়, তাই এখন আপনার ধর্মঘট করার সময়।

নীচে, পুরো পরিবারের জন্য সেরা Crocs শ্রম দিবসের ডিলগুলি দেখুন৷

ক্রোকসের সেরা শ্রম দিবসের ডিল

ক্লাসিক ক্লগ

ক্লাসিক ক্লগ

আটটি রঙের আরামদায়ক জুতা সংরক্ষণ করুন যা আপনি দিনের পর দিন আরও বেশি করে প্রেমে পড়বেন নিশ্চিত। ক্লাসিক ক্লগগুলি অবিশ্বাস্যভাবে লাইটওয়েট এবং ব্যবহারে মজাদার।

মেগা ক্রাশ স্যান্ডেল

মেগা ক্রাশ স্যান্ডেল

Crocs-এর নতুন মেগা ক্রাশ স্যান্ডেলের সাহায্যে আপনার স্বস্তিদায়ক চেহারাকে সমান করুন। দীর্ঘস্থায়ী বহিরঙ্গন আরামের জন্য ডিজাইন করা, স্যান্ডেলে রয়েছে ক্লাসিক ক্রোকস ক্রসলাইট ফোম নির্মাণ, নিরাপদ ফিটের জন্য একটি হিল স্ট্র্যাপ এবং অতিরিক্ত উচ্চতার জন্য একটি চঙ্কি প্ল্যাটফর্ম মিডসোল।

স্টম্প ফিশারম্যান স্যান্ডেল

স্টম্প ফিশারম্যান স্যান্ডেল

শৈলী এবং কার্যকারিতা মিশ্রিত করা, স্টম্প ফিশারম্যান স্যান্ডেল আপনাকে অতিরঞ্জিত এবং আড়ম্বরপূর্ণ তলগুলির সাথে গ্রীষ্মে প্রবেশ করতে দেয়। তারা অত্যধিক পুরু এবং সাহসী কিন্তু এখনও আপনার পায়ে হালকা.

ক্লাসিক স্লাইড

ক্লাসিক স্লাইড

Crocs’র নতুন এবং উন্নত স্লাইডগুলি এখন আরামে পুরো পা মোড়ানো। এগুলি এই গ্রীষ্মে পুলের দিন এবং যে কোনও জলের কার্যকলাপের জন্য উপযুক্ত।

এই টপস দিয়ে গ্রীষ্ম উদযাপন করুন 2024 শ্রম দিবস বিক্রয়. শ্রম দিবসের সপ্তাহান্তের আগে ম্যাট্রেস ডিল, গ্রিল ডিসকাউন্ট, লাগেজ বিক্রয় এবং আরও অনেক কিছুর সুবিধা নিন।

সম্পর্কিত বিষয়বস্তু:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এশিয়া-প্যাসিফিক স্টক মার্কেট আজ আপডেট হয়েছে

টোকিও টাওয়ার, বামে, এবং বাণিজ্যিক ও আবাসিক ভবন টোকিও, জাপানের মিনাটো জেলায়, শনিবার, অক্টোবর 1, 2022। ফটোগ্রাফার: গেটি ইমেজ এর মাধ্যমে আকিও কোন/ব্লুমবার্গ...

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি আঙ্গুলের অভিযোগ আনা হচ্ছে… সবই আজকের TMZ টিভি হট টেকস-এ। TMZ...

Related Articles

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর অপমানিত – লাভসিক ডায়াগনসিস টুইস্ট পরের সপ্তাহে?

সাহসী এবং সুন্দর পরিণত টেলর হেইস এই সপ্তাহে সিবিএস সাবানে তার ভাঙ্গা...

ট্র্যাভিস কেলস ‘গ্রোটেস্কেরি’ ভূমিকার জন্য প্রাক্তন স্ট্রিপার অতীতকে পুনরায় উপস্থাপন করার অফার পেয়েছেন

ট্র্যাভিস কেলস“Grotesquerie” চরিত্রটি অতীতে একজন স্ট্রিপার ছিল, কিন্তু এখন সে এড ল্যাচলানের...

সীমান্ত জুড়ে যোদ্ধাদের সংঘর্ষের সময় বৈরুতে বোমাবর্ষণ বাড়িয়েছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডার আবেগপূর্ণ প্রথম তারিখ

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে আপনার প্রথম ডেট করার সময় আবেগপ্রবণ হন 90...