Home বিনোদন যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে
বিনোদন

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

গ্লোবাল ইনভেস্টমেন্ট ব্যাঙ্কগুলি আশা করছে যে এই বছর যুক্তরাজ্যের ঋণ বিক্রি £300 বিলিয়নের কাছাকাছি হবে, যা রেকর্ডের দ্বিতীয় সর্বোচ্চ, কারণ সরকার এই সপ্তাহের বাজেটে বন্ড বিনিয়োগকারীদের সাথে শোডাউনের দিকে যাচ্ছে৷

গিল্টস এপ্রিলের পর থেকে তাদের সবচেয়ে খারাপ মাস ট্র্যাকে রয়েছে, কারণ দেশটির ঋণ নিয়মের প্রস্তাবিত শিথিলতা নিয়ে অস্থিরতা সাম্প্রতিক বিক্রয় বন্ধে জ্বালানি যোগ করে। সোমবার বেঞ্চমার্ক 10-বছরের বন্ডের ফলন বেড়ে 4.29% হয়েছে, যা জুলাইয়ের প্রথম দিকের সর্বোচ্চ স্তর।

বৃহৎ বিনিয়োগ ব্যাঙ্কগুলির বিশ্লেষকরা আশা করছেন ট্রেজারি মার্চ 2025-এর জন্য তার তথাকথিত নীট তহবিলের চাহিদা £278 বিলিয়ন পাউন্ড থেকে বাড়িয়ে £298 বিলিয়ন করবে, যা সংগৃহীত সাতটি বিনিয়োগ ব্যাঙ্কের পূর্বাভাসের গড় অনুসারে। ফাইন্যান্সিয়াল টাইমস।

সেই সংখ্যাটি হবে এখন পর্যন্ত সর্বোচ্চ, কোভিড জরুরী স্কিমের অর্থায়নের জন্য 2020 সালে অসাধারণ ধার গণনা করা হবে না, এমন সময়ে যখন ব্যাংক অফ ইংল্যান্ড একটি প্রধান ঋণ ক্রেতা ছিল।

বাজেটটি যুক্তরাজ্যের নতুন শ্রম সরকারের জন্য এখনও পর্যন্ত সবচেয়ে বড় ইভেন্ট, যা বলে যে এটি দেশের পাবলিক ফাইন্যান্সে একটি £40 বিলিয়ন ব্যবধান প্লাগ করতে হবে এবং অবকাঠামো ও পাবলিক সার্ভিসে বিনিয়োগ করতে হবে।

সরকার তার লক্ষ্যমাত্রা পূরণের জন্য ঋণ বাড়ানোর পরিকল্পনা করছে, এমন সময়ে যখন কর রাজস্ব কয়েক দশকের মধ্যে তার সর্বোচ্চ জিডিপির অনুপাতের দিকে যাচ্ছে।

চলতি অর্থবছরের জন্য নিবিড়ভাবে দেখা তহবিল প্রয়োজন ছাড়াও, চ্যান্সেলর রাচেল রিভসকে অনুসরণ করে বিনিয়োগকারীরা আগামী বছরগুলির জন্য তাদের গিল্ট ইস্যু অনুমান আপডেট করবে নিশ্চিত গত সপ্তাহে সরকার আরও বিনিয়োগের জন্য তার ঋণ নিয়ম পরিবর্তন করবে।

বাজেটের আলোচনায় অবহিত ব্যক্তিদের মতে, সরকার তার নেট ঋণের একটি বিস্তৃত পরিমাপের দিকে অগ্রসর হবে বলে আশা করা হচ্ছে – পাবলিক সেক্টরের নেট আর্থিক দায় – যা সরকারকে আপনার ঋণ লঙ্ঘন না করে আগামী বছরগুলিতে আরও কয়েক বিলিয়ন পাউন্ড ঋণ নিতে অনুমতি দেবে। দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি। মেয়াদী লক্ষ্য।

এম এন্ড জি ইনভেস্টমেন্টের সরকারি বন্ড ফান্ড ম্যানেজার রব বারোজ বলেন, সরকারকে এখন বিনিয়োগকারীদের আস্থা দিতে হবে যে “অর্থের অপচয় না হয় তা নিশ্চিত করার জন্য সুরক্ষা ব্যবস্থা রয়েছে”।

বন্ড বিনিয়োগকারীরা ট্যাক্স বিধিতে পরিবর্তনের মাধ্যমে তৈরি করা মার্জিনে বছরে অতিরিক্ত £50 বিলিয়ন শেষ পর্যন্ত কতটা ব্যবহার করা হবে তার কোনও ইঙ্গিত খুঁজবেন।

“বাজার এটিকে সত্যিই একটি গুরুত্বপূর্ণ বাজেট হিসাবে দেখে যে এটি অতীতের সাথে একটি বিরতির প্রতিনিধিত্ব করে,” বার্কলেসের ফিক্সড ইনকাম স্ট্র্যাটেজিস্ট মঈন ইসলাম বলেছেন, উভয়ই আর্থিক নিয়মের পরিবর্তনের কথা উল্লেখ করেছেন তবে তিনি যাকে “পুনরায় করার চেষ্টা” বলেছেন। প্রাক্তন প্রধানমন্ত্রী লিজ ট্রাসের বিপর্যয়কর 2022 মিনি-বাজেট অনুসরণ করে যুক্তরাজ্যের আর্থিক প্রমাণপত্রাদি প্রতিষ্ঠা করুন।

মাঝারি মেয়াদে, “ঋণ ইস্যু করার সংখ্যা সত্যিই চ্যালেঞ্জিং”, ইসলাম যোগ করেছে, £250 বিলিয়ন থেকে £270 বিলিয়ন পর্যন্ত ইস্যু করা “আদর্শ হয়ে উঠেছে”।

সিটি বিশ্লেষকরা গত সপ্তাহে একটি নোটে সতর্ক করে দিয়েছিলেন যে “গিল্টের ঝুঁকি অনেক দূরে”, এমনকি যদি নতুন বাজেটের নিয়মে জড়িত বন্ডহোল্ডারদের জন্য “খারাপ খবর” ছিল “পথের বাইরে”।

কিন্তু বাজেটের দিনে ত্রাণ পুনরুদ্ধারের সম্ভাবনা থেকে যায়, যদি বিনিয়োগকারীরা তহবিল পরিকল্পনাকে যথেষ্ট রক্ষণশীল মনে করেন।

পেডার বেক-ফ্রিস, বন্ড ফান্ড গ্রুপ পিমকোর একজন অর্থনীতিবিদ, বলেছেন তিনি আশা করেন যে সময়ের সাথে সাথে গিল্টে “অস্থির ঝুঁকির প্রিমিয়াম” হ্রাস পাবে কারণ বিনিয়োগকারীরা তাদের ফোকাস শিথিল আর্থিক নিয়মগুলি থেকে “একটি হ্রাস ঘাটতি, মুদ্রাস্ফীতি হ্রাস এবং শ্রম বাজারের অবস্থাকে মসৃণ করার দিকে নিয়ে যাচ্ছে।” ” .



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটস গার্ড জালেন গ্রিন (4) বল ড্রিবল করছে।...

সাহসী এবং সুন্দর: কেন এইচএফটিএফ ব্যর্থ হয়েছে, কে দোষারোপ করবে এবং কে আশা বাঁচাতে পারে (এটি কার্টার নয়!)

দ সাহসী এবং সুন্দর দেখুন আমি লোগান আশা করি হোপ ফর দ্য ফিউচার (এইচএফটিএফ) ক্রেতা ধরে রাখতে ব্যর্থ হওয়ায় (অ্যানিকা নোয়েল) বিপত্তির সম্মুখীন...

Related Articles

সৎপুত্র সেবাস্টিয়ান কিডারের মৃত্যুর পর আবেগপ্রবণ রিক ফ্লেয়ার

রিকার্ডো ফ্লেয়ার তার সৎ ছেলেকে একটি মর্মস্পর্শী বিদায় ভাগ করে নিলেন, সেবাস্তিয়ান...

জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার অ্যালেক্সিস ডেভিস নার্ভাস যখন সে...

সাহসী এবং সুন্দর সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: রিজ এবং স্টেফি টিম আপ এবং ব্রুক নিয়ন্ত্রণ হারিয়েছে

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লার, দেখুন৷ রিজ...

ফ্লোরিডায় ঈগলসের প্রাক্তন লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম গ্রেপ্তার হয়েছেন

প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম এই মাসের শুরুর দিকে ফ্লোরিডায় গ্রেপ্তার...