Home খেলাধুলা বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল
খেলাধুলা

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

Share
Share

এনএফএল: বাফেলো বিল বনাম সিয়াটেল সিহকসঅক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন (17) লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকের সময় সিয়াটেল সিহকসের বিরুদ্ধে পাস করেছে৷ বাধ্যতামূলক ক্রেডিট: জো নিকলসন-ইমাগন ইমেজ

জেমস কুক একটি সিজন-উচ্চ 111 গজ এবং দুটি টাচডাউনের জন্য ছুটে গিয়েছিলেন কারণ বাফেলো বিলস রবিবার বিকেলে বিভাগীয় নেতাদের সংঘর্ষে হোস্ট সিয়াটল সিহকসকে 31-10-এ পরাজিত করেছিল।

জোশ অ্যালেন 283 ইয়ার্ডের জন্য 34টির মধ্যে 24টি পাস এবং এএফসি ইস্ট-লিডিং বিলস (6-2) এর জন্য দুটি স্কোর সম্পন্ন করেছেন, যারা তাদের তৃতীয় টানা খেলা জিতেছে। খলিল শাকির 107 গজের জন্য ক্যারিয়ার-উচ্চ নয়টি অভ্যর্থনা করেছিলেন।

এনএফসি ওয়েস্ট-নেতৃস্থানীয় Seahawks (4-4), যারা তাদের শেষ পাঁচটি খেলায় চতুর্থবারের জন্য হেরেছে, লিডিং রিসিভার ডিকে মেটকাফ ছাড়াই মোট অপরাধের মাত্র 233 গজ সংগ্রহ করেছে, যিনি আটলান্টায় গত সপ্তাহে মচকে যাওয়া MCL ভুগছিলেন।

জেনো স্মিথ একটি বাধা দিয়ে 212 গজের জন্য 29টির মধ্যে 21টি পাস সম্পন্ন করেছেন।

দলগুলি 24টি পেনাল্টির জন্য একত্রিত হয়েছে, যা এই মরসুমে এনএফএল খেলায় সবচেয়ে বেশি।

হাফটাইমে 14-3 এগিয়ে, টাইলার বাস একটি 27-গজ ফিল্ড গোল করার আগে তৃতীয় কোয়ার্টারে তাদের প্রথম দখলে সিয়াটেল 10-ইয়ার্ড লাইনের ভিতরে চলে যায়।

বাফেলোর রক্ষণাত্মক লাইনম্যান অস্টিন জনসন সিয়াটেলের পরবর্তী ড্রাইভে একটি টিপড পাস বাধা দেন, যার ফলে কুকের 2-ইয়ার্ড টাচডাউন রান তৃতীয়টিতে 1:57 বাকি থাকতে 24-3 করে।

11:19 বাকি থাকতে 7-গজ রানে কুক করেন।

সিয়াটলের একমাত্র টাচডাউনটি 8:02 বাকি থাকতে জ্যাচ চার্বোনেট দ্বারা চালানো 1-ইয়ার্ডে এসেছিল।

প্রথম কোয়ার্টারে 4:51 বাকি থাকতে অ্যালেন থেকে কিয়ন কোলম্যানের কাছে 2-ইয়ার্ড পাসে স্কোরিং শুরু করে বিলস। এটি একটি 14-প্লে, 90-গজ ড্রাইভে পরিণত হয়েছিল।

Seahawks, যারা তাদের প্রথম দুটি সম্বলে তিনবার স্কোর করেছিল, তারপরে একটি দীর্ঘ স্কোরিং ড্রাইভ মাউন্ট করেছিল। কনর উইলিয়ামসের সেকেন্ড-ডাউন স্ন্যাপ স্মিথের মাথার উপর দিয়ে যাওয়ার আগে সিয়াটলের প্রথম এবং গোল ছিল, কেনেথ ওয়াকার 30-এর কাছে বল পুনরুদ্ধার করেছিলেন। সিহকসকে 38-গজ মাঠের গোলে স্থির থাকতে হয়েছিল .

সিয়াটল আবার হুমকি দেয় যখন জোশ জোবে আমারি কুপারের সামনে এসে একটি অ্যালেনের পাসকে বাধা দেয়, এটি বাফেলোর 7-এ 33 গজ ফিরিয়ে দেয়।

1 থেকে চতুর্থ-এবং গোলে, কোয়ার্টারব্যাক স্ন্যাপ নেওয়ার কিছুক্ষণ পরেই উইলিয়ামস স্মিথের পায়ে পা রাখেন, যার ফলে 6-গজ ক্ষতি হয়।

বাফেলো 12টি নাটকে 93 গজ এগিয়েছে এবং 12-গজের টাচডাউন পাসে ডাল্টন কিনকেডের অর্ধে 18 সেকেন্ড বাকি থাকতে তার লিড 14-3 এ বাড়িয়েছে। সিয়াটল 24-এ তৃতীয়-এবং-7-এ অসমাপ্ত পাসে অ্যালেনকে রুক্ষ করার জন্য যখন সিহকসের ডেরিক হলকে ডাকা হয়েছিল তখন রান বাড়ানো হয়েছিল। পর্দার আড়ালে

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67) রজার্স প্লেসে তৃতীয় সময়কালে এডমন্টন অয়েলার্সের ফরোয়ার্ড জেফ স্কিনারের (53) থেকে...

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন এবং চাইল্ড সাপোর্ট মামলা, TLC সিরিজের 18 বছর বয়সী বাবার জন্য...

Related Articles

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

অক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র...

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...