Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 সপ্তাহের মধ্যে পুনরায় সংক্রমণের ঝুঁকিতে Y&R. CBS ডেটাইম ড্রামার জন্য সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস আর্লি উইকলি স্পয়লার: জ্যাক অ্যাবট রিল্যাপসের বিপদে

পরের সপ্তাহে, ইন তরুণ এবং অস্থিরজ্যাক অ্যাবটের ভালো বন্ধু নিকি নিউম্যান তাকে নিয়ে চিন্তিত। বর্তমানে, জ্যাকের জীবন ভেঙে পড়ছে। তার ছেলে কাইল অ্যাবটের সাথে এখনও তার বিরোধ রয়েছে। উপরন্তু, তিনি প্রকাশ্যে তার স্ত্রী, ডায়ান জেনকিন্সের সাথে দ্বন্দ্ব করছেন।

তাই সে তাকে বাড়ি থেকে বের করে দেয় এবং তাকে তার কোম্পানি থেকে বের করে দেয়, জাবোট প্রসাধনী। তদুপরি, তিনি বলেছেন যে বিয়ে শেষ হয়েছে এবং বাতিল চায়। এখন, এটি খুব সম্ভবত ডায়ান এবং জ্যাক অ্যাবট অভিনয় করছেন আপনার বিবাহের ব্যর্থতা তরুণ এবং অস্থির.

মনে হচ্ছে ভিক্টর নিউম্যানের ছেলেকে কেড়ে নেওয়া এবং একই সাথে ভিক্টরকে নামানোর ষড়যন্ত্র। যাইহোক, এটি তাদের মুখে বিস্ফোরিত হতে পারে এবং তাদের বিবাহ প্রকৃত বিপদে পড়তে পারে। পরের সপ্তাহে, নিক্কি জ্যাককে অ্যাবট ম্যানশনে পরিদর্শন করে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)
Y&R | সিবিএস

স্পষ্টতই, তিনি চিন্তিত যে তিনি ট্র্যাক থেকে পড়ে যাবেন এবং ড্রাগে ফিরে যাবেন। সে তাকে বলে যে সে তার স্ত্রী এবং ছেলেকে হারিয়েছে, সে তার শান্তিও হারাবে না। কিন্তু নিক্কি বলেছেন যে তারা দুজনেই জানেন যে কাজটি করার চেয়ে বলা সহজ।

যদিও জ্যাক এবং ডায়ান সবাইকে বিশ্বাস করার ভান করছে যে তাদের বিয়ে ভেঙে যাচ্ছে, এটি সহজেই বাস্তব হয়ে উঠতে পারে। যদি তাই হয়, জ্যাক পুনরায় সংক্রমিত হবে এবং নিয়ন্ত্রণের বাইরে সর্পিল হবে একটি ভাল সুযোগ আছে. তরুণ এবং অস্থির.

Y&R সাপ্তাহিক স্পয়লার: Nate একজন দর্শক গ্রহণ করে

যখন নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট) জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) এর কাছে তার উদ্বেগ প্রকাশ করে কারণ অতীতের একটি বিস্ফোরণ জেনোয়া সিটিতে আঘাত হানে। পরের সপ্তাহে, অ্যামি লুইস (Valari Pettiford) পরিদর্শন নেট হেস্টিংস (শন ডমিনিক)।

তাকে আবার দেখার জন্য সে নেটকে ধন্যবাদ জানায় এবং বলে যে সে জেনোয়া সিটিতে এসেছে অনেক দিন হয়ে গেছে। অ্যামি আশির দশকের একটি চরিত্র যাকে ধারণা করা হয় Nate এর পরিবারের সাথে সম্পর্ক রয়েছে। এবং সাম্প্রতিক বকবক পরামর্শ দেয় যে সে নেটকে বলেছিল তার একজন ভাই আছে যার একটি ট্রান্সপ্ল্যান্ট দরকার। তাই, সে তার কাছে সাহায্য চায়।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট এডিশন স্পয়লার: ড্যানিয়েল অ্যারেস্টেড – ফিলিস ফ্রিকস

এদিকে, দারুণ নাটকীয়তা শুরু হয় ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদেই)। পরের সপ্তাহে, চ্যান্সেলর (কনার ফ্লয়েড) ড্যানিয়েলকে গ্রেপ্তার করে জেনোয়া সিটি অ্যাথলেটিক ক্লাব। যখন সে ড্যানিয়েল তার অধিকারগুলি পড়ে, ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) উন্মত্তভাবে চিৎকার করে।

তারপর, ক্রিস্টিন ব্লেয়ার উইলিয়ামস (লরালি বেল) প্রবেশ করে তরুণ এবং অস্থির। তিনি তাদের থামতে বলেন এবং ড্যানিয়েলের প্রতিনিধিত্ব করতে তিনি সেখানে আছেন। অবশ্যই, ফিলিস এটা বিশ্বাস করে না কারণ সে এবং ক্রিস্টিন একে অপরকে দাঁড়াতে পারে না।

তখন সে অবশ্যই ক্ষিপ্ত হবে যে তার শত্রু তার ছেলেকে রক্ষা করছে। Y&R আগামী সপ্তাহে নাটকে পূর্ণ। জ্যাক অ্যাবট দেখতে এক মিনিট নষ্ট করবেন না একটি বিপজ্জনক অবতরণ সিবিএস সোপ অপেরার রাস্তা।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে ডেট্রয়েটে থাকতে চান বলে মনে হচ্ছে। অন্তত, বিকারস্টাফ এই মরসুমে একটি...

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে ছেড়ে দাও, ফিওনা কুকএকটি তিরস্কার করা তিনি ক্ষিপ্ত কারণ ব্রিট মাতাল...

Related Articles

রাশিয়ার উত্তেজনা দক্ষিণ আফ্রিকার ঐক্য সরকারের ত্রুটিগুলি প্রকাশ করে

দক্ষিণ আফ্রিকার গ্র্যান্ড কোয়ালিশন সরকার, যা একত্রে সংশয়বাদীদের বিস্মিত করেছিল, দুটি বৃহত্তম...

তেরেসা এবং গিয়া জিউডিস ট্যুর রেস্তোরাঁর জায়গা, একটি খোলার কথা ভাবছেন

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড তেরেসা জিউডিসপারিবারিক সময় সব মজা এবং খেলা ছিল...

হ্যারিস মিশেল ওবামাকে ট্যাপ করে হোম স্ট্রেচের গতি পুনঃনির্মাণে সাহায্য করে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...