Home বিনোদন জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ
বিনোদন

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ

Share
Share

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লার রয়েছে৷ হিদার ওয়েবার (অ্যালি মিলস) পাখির মতো মুক্ত, তবে শহরের বিতাড়িত। রিকার্ডো ল্যান্সিং (রিক হার্স্ট) তাকে সেখান থেকে বের করে এনেছিল এবং অনেক লোক এর জন্য তাকে ঘৃণা করে। পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) চায় সে শহর ছেড়ে চলে যাক এবং তার স্বামীর তা করার পরিকল্পনা রয়েছে।

হলি সাটন (Emma Samms) ভীত এবং পালাতে সাহায্য খুঁজছেন. তাকে দ্রুত কাঁচা রত্নগুলো ঘিরে ফেলতে হবে। সুতরাং, এই নেতৃত্বে সনি করিন্থোস (মরিসিও বেনার্ড)। তারপর, আন্না জেনারেল হাসপাতালে হলির মুখোমুখি হন।

তিনি চেয়েছিলেন হোলি মিথ্যা বলা বন্ধ করুক এবং সিডওয়েলের (কার্লো রোটা) শিবির থেকে যা নিয়েছিল তা স্বীকার করুক। জ্যাক ব্রেনান (চার্লস মেসুর) ইতিমধ্যেই তাদের সতর্ক করেছেন যে সাইকোপ্যাথ একজন পাইলটকে হত্যা করেছে এবং হলি কি চুরি করেছে তার সন্ধানে একটি বিমান ভাংচুর করেছে।

মলি ল্যান্সিং-ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) তার বাবা রিকের মুখোমুখি হয়েছিল। তিনি রাগান্বিত যে তিনি হেথারকে জেল থেকে বের করে দিয়েছেন। প্লাস সে রাগান্বিত, সে হাল ছাড়বে না আভা জেরোনিমো(মাউরা পশ্চিম) ফৌজদারি মামলা। চালু জেনারেল হাসপাতালরিক নিশ্চিত যে আভা এবং ক্রিস্টিনার যা ঘটেছিল তা একটি দুর্ঘটনা।

জেনারেল হাসপাতাল: হিদার ওয়েবার, হলি সাটন এবং স্যাম ম্যাককলজেনারেল হাসপাতাল: হিদার ওয়েবার, হলি সাটন এবং স্যাম ম্যাককল
জেনারেল হাসপাতাল: হিদার ওয়েবার, হলি সাটন এবং স্যাম ম্যাককল

জেনারেল হসপিটাল স্পয়লার: হিদার ওয়েবার আউট এবং হলি সাটন রেডি টু গো

এই সপ্তাহে জেনারেল হাসপাতালে, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) বাঁচানোর জন্য তার লিভারের অংশ দান করতে প্রস্তুত ছিল লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিন্স)। ইসাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন) অস্ত্রোপচার করবেন।

অনেকেই স্যাম ও লুলুকে সমর্থন করতে হাজির হয়েছেন। এর মধ্যে অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান), সনি এবং কার্লি করিন্থোস (লরা রাইট) অন্তর্ভুক্ত ছিল। এছাড়াও, জেসন মরগান (স্টিভ বার্টন), স্কাউট কেইন (কসেট অ্যাবিনান্তে)ও ছিলেন।

উপরন্তু, আমরা Rocco Falconeri (ফিন ফ্রান্সিস কার) এবং ড্যানি মরগান (Asher Jared Antonyzyn) দেখেছি। এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) একটি স্বাগত চমক পেয়েছেন। তার ভাই, ডাঃ স্টিফেন লার্স ওয়েবার (স্কট রিভস) জেনারেল হাসপাতালে ফিরে এসেছিলেন।

এবং এটি জেল থেকে হিদারের মুক্তির সাথে মিলে যায়। কিন্তু কার্টিস অ্যাশফোর্ড (ডোনেল টার্নার) একটি চালু করেছে ত্রিনা রবিনসনকে রাখার পরিকল্পনা করছেন (তাবিয়ানা আলী) ধরেছেন। এবং ব্রেনান এমন একটি সংকট মোকাবেলা করেছিলেন যা জেনজ সিডওয়েল (কার্লো রোটা) জড়িত হতে পারে।

সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) এই সপ্তাহে নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) এর কাছে খোলেন। নিঃসন্দেহে তিনি হলি সম্পর্কে স্বীকার করতে চেয়েছিলেন। সাশা নিনাকে তার মা হতে চায়।

এছাড়াও জেনারেল হাসপাতালে, সাশা হলির দাবি বিশ্বাস করতে পারে না যে রবার্ট স্করপিও (ট্রিস্তান রজার্স) তার বাবা। আর হলি টাকা নিয়ে দৌড়াতে প্রস্তুত।

জিএইচ স্পয়লার: স্যাম ম্যাককলের জীবন রক্ষাকারী বলিদান

পরের সপ্তাহের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লাররা উত্যক্ত করে যে স্যামের জীবন ভারসাম্যের মধ্যে ঝুলে আছে। এদিকে, অস্ত্রোপচারের পরেই লুলু জেগে উঠবে বলে আশা করা হচ্ছে। কিন্তু স্যাম ম্যাককলের মৃত্যুর জন্য নজরদারি শুরু হয়। তিনি অস্ত্রোপচার বা পুনরুদ্ধারের পরে মারা যেতে পারে, কিন্তু কেলি মোনাকো শীঘ্রই বেরিয়ে আসবে।

এবং এর মানে দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা) একটি বন্য দুঃসাহসিক অভিযানের জন্য রয়েছে। তাই প্রাক্তন প্রেম লুলুর সম্ভাব্য প্রত্যাবর্তন এবং বর্তমান স্যাম হারানোর সাথে এটি জটিল। বাচ্চারা, বিশেষ করে রোকো, মাঝখানে ধরা পড়বে।

রিক ল্যান্সিং পোর্ট চার্লসের সবচেয়ে ঘৃণার মানুষ হয়ে ওঠে। আর সেটা তার কারণেই হিদার মুক্তির ভূমিকা. এবং এছাড়াও, জেনারেল হাসপাতালে তার ফৌজদারি বিচারে আভা প্রতিরক্ষার কারণে। রিক যদি আভাকে বরখাস্ত বা দোষী না করার রায় পায়, তাহলে সে তাকে নতুন আলোয় দেখতে পাবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টড ক্রিসলিকে প্রিজন চ্যাপেল জব থেকে বরখাস্ত করা হয়েছিল, আইনজীবী বলেছেন

টড ক্রিসলিএর কারাগারে কাজ খুঁজছেন – তাকে কারাগারের চ্যাপেলে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল, কারণ তিনি কিছু বন্দীর সাথে খুব বেশি কথা বলছিলেন…...

লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে 2024 WNBA ফাইনালের পাঁচ গেমে মিনেসোটা লিঙ্কসকে...

Related Articles

লায়ন্সের কার্বি জোসেফ বলেছেন এনএফসি উত্তরে ডেট্রয়েট ‘সেরা’, ‘আমাদের জয় করা উচিত’ বিভাগ

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভাইকিং, প্যাকার বা বিয়ার নয়… না, অনুযায়ী...

লেবাননে ইসরায়েলি বিমান হামলায় তিন সাংবাদিক নিহত হয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়

28 অক্টোবর থেকে 1 নভেম্বর পর্যন্ত আওয়ার লাইভের প্রারম্ভিক দিনগুলি একজন ভক্ত-প্রিয়...

বাজেটের আগে যুক্তরাজ্যের ভোক্তা ও ব্যবসায়িক আস্থা দুর্বল হয়ে পড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...