Home বিনোদন আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়
বিনোদন

আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়

Share
Share

28 অক্টোবর থেকে 1 নভেম্বর পর্যন্ত আওয়ার লাইভের প্রারম্ভিক দিনগুলি একজন ভক্ত-প্রিয় ভিলেনের প্রত্যাবর্তনকে উত্যক্ত করে৷ এবং একটি জঘন্য রহস্য যা একটি নবদম্পতিকে ছিন্ন করতে পারে।

ভিভিয়ান আলামিন (লুইস সোরেল) DOOL-তে সালেমের কাছে ফিরে আসে। এবং সে প্রতিশোধ নিয়ে আসে। ভিভিয়ান কখনই এর ভক্ত ছিলেন না গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ)। এবং মনে হচ্ছে সে নিজের জন্য কষ্ট করতে যাচ্ছে।

জন্য Viviane স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারশ) গাবি দেখতে। তিনি স্টেফানকে বিভ্রান্ত করতে তার চাকরদের ব্যবহার করতে পারেন। অথবা গাবিকে বাড়ি থেকে বের করে দাও। এবং ভিভিয়ান ফিলিপ কিরিয়াকিসের (জন-পল ল্যাভয়েসিয়ার) সাথে যোগ দেয় আমাদের জীবনের দিনগুলো.

ফিলিপ শুক্রবার ফিরে এসেছেন. এবং সে জেন্ডার কুক (পল টেলফার) কে ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) এর জন্য টাইটান ইন্ডাস্ট্রিজ ছেড়ে দেওয়ার কোন উপায় নেই। জাস্টিন কিরিয়াকিস (ওয়ালি কার্থ) এবং সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ও জোর দিয়েছিলেন যে জেন্ডার চুক্তিটি বন্ধ করতে পারে না।

কিন্তু Xander তার স্ত্রীকে হুইলচেয়ারে জীবন থেকে বাঁচাতে মরিয়া। তারপরে, জেন্ডার ক্রিস্টেনকে একটি মারাত্মক প্রস্তাব দেয়। এবং সে সারাহকে তার পক্ষাঘাতের প্রতিকার না করলে তাকে হত্যা করার হুমকি দিতে পারে।

আমাদের জীবনের দিনগুলি: ভিভিয়ান আলামিন এবং গাবি হার্নান্দেজআমাদের জীবনের দিনগুলি: ভিভিয়ান আলামিন এবং গাবি হার্নান্দেজ
আমাদের জীবনের দিনগুলি: ভিভিয়ান আলামিন এবং গাবি হার্নান্দেজ

আমাদের জীবনের দিনগুলি: ভিভিয়ান আলামিন থোয়ার্ট গাবি এবং স্টেফানের পুনর্মিলনে ফিরে এসেছেন

এর পরিণতি জনি ডিমেরা (কারসন বারকুইরো) এবং চ্যানেল ডুপ্রি(Raven Bowens) এর সারপ্রাইজ পার্টি চলতে থাকে। জনি চ্যানেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন। এবং এটি ছিল তার সহ-অভিনেতা অ্যালেক্স কিরিয়াকিসের (রবার্ট স্কট উইলসন) সাথে। কিন্তু দেখা যাচ্ছে সে ভুল ছিল।

জনি সত্য দেখে মুগ্ধ। এবং মনে হচ্ছে তিনি জয় ওয়েলসির (অ্যালেক্সআন হপকিন্স) সাথে ঘুমিয়েছিলেন। জনি চ্যানেলের কাছে তাকে ক্ষমা করার জন্য অনুরোধ করছেন। কিন্তু তিনি জয়ের সাথে গোপন রাখার বিষয়ে কথা বলছেন – তারা সম্ভবত আমাদের জীবনের দিনগুলিতে অপরাধ করেছে।

ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) তাদের মা ক্যাথারিনাকে জিম্মি করার সময় গ্রিন ভাইরা সমস্যায় পড়ে। মার্ক গ্রিন (জোনা রবিনসন) ক্যাট গ্রিন (অ্যানালিন ম্যাককর্ড) এর সাথে শহরে ফিরে এসেছেন।

এবং মার্ক চাড ডিমেরা (বিলি ফ্লিন) কে হত্যা করতে ব্যর্থ হওয়ার পরে ক্লাইড ক্যাথারিনার সাথে কী করতে পারে তা নিয়ে তারা চিন্তিত। এবং সেটআপ সম্পর্কে সত্য উন্মোচিত হয়. তাই গ্রিন পরিবার আগের চেয়ে বেশি বিপদে পড়েছে।

DOOL স্পয়লার: জনির প্রতারণা কেলেঙ্কারি এবং গ্রিনের মারাত্মক শোডাউন

ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে সম্পর্কযুক্ত। যা একটি সমস্যা হতে পারে, যেহেতু ক্রিস্টেন তার সাথে একসাথে ফিরে আসতে আগ্রহী। আভা অতীতে ক্রিস্টেনের প্রতি শ্রদ্ধার কারণে ব্র্যাডিকে এড়িয়ে গেছেন।

কিন্তু এখন সে আর ভিক্সেন ডিমেরার ভক্ত নয়। আরো, গাবি সন্দেহ করছে স্টেফানের বিবাহবিচ্ছেদ সম্পর্কে। এবং এটি সত্ত্বেও তারা একে অপরের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। ক্রিস্টেন স্টেফানকে গাবির জন্য লড়াই করতে উৎসাহিত করেন। কিন্তু ভিভিয়ান ফিরে আসার সাথে সাথে এই সব কীভাবে শেষ হবে তা কেউ জানে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার আইভিকে আমন্ত্রণ জানিয়েছেন – তিনি কী করছেন?

সাহসী এবং সুন্দর দেখুন কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) আমন্ত্রণ জানিয়েছেন আইভি ফরেস্টার (Ashleigh Brewer) লস এঞ্জেলেসে ফিরে এটা কি তার গয়না লাইনের কারণে?...

ইসরায়েলকে গাজায় যুদ্ধ বন্ধের আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন বুধবার ইসরায়েলকে হামাসের সাথে যুদ্ধ শেষ করার এবং গাজা জিম্মিদের ঘরে ফিরিয়ে আনার দিকে মনোনিবেশ করার আহ্বান জানিয়েছেন, কারণ...

Related Articles

বাজেটের আগে যুক্তরাজ্যের ভোক্তা ও ব্যবসায়িক আস্থা দুর্বল হয়ে পড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লস অ্যাঞ্জেলেস ডিএ আনুষ্ঠানিকভাবে আদালতে মেনেনডেজ ব্রোসকে রিসেন্টেন্সিভ করার জন্য ডকুমেন্ট ফাইল করে

মেনেনডেজ ভাইরা সম্ভাব্যভাবে কারাগার থেকে বেরিয়ে আসার এক ধাপ কাছাকাছি… কারণ লস...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন...

নিয়ন্ত্রক উপসংহারে, শহর জুড়ে উত্পীড়ন এবং হয়রানির অভিযোগ বাড়ছে

এফসিএ বলেছে, ঘটনা রিপোর্টের বৃদ্ধি খারাপ অবস্থার পরিবর্তে ভাল সংস্কৃতির দিকে নির্দেশ...