Home বিনোদন জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 21-25 অক্টোবর: হলিতে স্যামের সার্জারি এবং আনা রেগেজ
বিনোদন

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 21-25 অক্টোবর: হলিতে স্যামের সার্জারি এবং আনা রেগেজ

Share
Share

আগামী সপ্তাহের জন্য জেনারেল হাসপাতাল স্পয়লার প্রতিশ্রুতি স্যাম ম্যাককল(কেলি মোনাকো) এর দানের অস্ত্রোপচারের জঘন্য ফলাফল রয়েছে। এবং এর পরিণতি রয়েছে হলি সাটন(Emma Samms) এর গোপন কন্যা প্রকাশ করে যে সে পাঠায় আনা দেবনে (ফিনোলা হিউজ) ক্রুদ্ধ।

এই সপ্তাহের GH স্পয়লারগুলি লরা স্পেন্সার (জেনি ফ্রান্সিস) দিয়ে আরাম চাইছে কারণ তার মেয়ে লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিনস) আগে জটিলতার সম্মুখীন হয়েছে আপনার ট্রান্সপ্লান্ট সার্জারি. তারপর লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) তার বোনের পক্ষে প্রতিকূলতাগুলিকে উন্নত করার চেষ্টা করে।

সে সম্পর্কে, এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) লুকাস জোন্স (ভ্যান হ্যান্সিস) লুলুর ভেন্টিলেটর ব্যর্থতা সম্পর্কে পরামর্শ দেন।

জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল, আনা ডেভান এবং হলি সাটনজেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল, আনা ডেভান এবং হলি সাটন
জিএইচ: স্যাম ম্যাককল, আনা ডিভান এবং হলি সাটন

জেনারেল হাসপাতাল স্পয়লার: স্যাম ম্যাককল সার্জারি সংকট – হলি বনাম আনা শোডাউন!

জেনারেল হাসপাতালের স্পয়লাররা নিশ্চিত করে যে তার অস্ত্রোপচারের আগে, স্যাম ম্যাককল ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন) এবং জেসন মরগান (স্টিভ বার্টন)। সে তার দুই সন্তানের বাবা-মাকে বলে যে অস্ত্রোপচারের সময় কিছু ভুল হলে সে কী চায়।

এছাড়াও GH-এ, হলি সাটন এবং রবার্ট স্করপিও (ট্রিস্তান রজার্স) এর মধ্যে উত্তেজনা বৃদ্ধি পায়। তিনি যে সাশা গিলমোরের (সোফিয়া ম্যাটসন) পিতামাতাকে তার কাছ থেকে গোপন রেখেছেন তা আতঙ্কজনক। উপরন্তু, সাশা ম্যাক্সি জোনস (কার্স্টেন স্টর্মস) কে কোডি বেল (জোশ কেলি) হারাতে না চাওয়ার বিষয়ে আত্মপ্রকাশ করে।

সপ্তাহ বাড়ার সাথে সাথে আরও জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ রিক ল্যান্সিং (রিক হার্স্ট) এলিজাবেথ ওয়েবারের কাছে খবর নিয়ে আসে। এটি হেদার ওয়েবারের (অ্যালি মিলস) কেস সম্পর্কে হতে পারে।

এছাড়াও, জসলিন জ্যাকস (ইডেন ম্যাককয়) এবং ডেক্স হেলার (ইভান হোফার) একটি ডেট নাইট উপভোগ করেন। এবং ম্যাক্সি ড্যামিয়ান স্পিনেলিকে (ব্র্যাডফোর্ড অ্যান্ডারসন) সাশার পারিবারিক নাটকের সাথে জড়িত একটি গোপন কথা বলে।

আনা ডিভানে (ফিনোলা হিউজ) এবং হলির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা ফুটন্ত বিন্দুতে পৌঁছেছে। জেনারেল হাসপাতালে দুই নারীর মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়। নিঃসন্দেহে, এটি তাদের দুজনের রবার্টের সাথে সন্তান হওয়ার বিষয়ে।

জিএইচ উইকলি স্পয়লার: রিক ল্যান্সিং এবং সনি করিন্থোস নেভিগেট চ্যালেঞ্জ

জিএইচ সাপ্তাহিক স্পয়লার স্যাম ম্যাককলকে নিশ্চিত করে দাতার অস্ত্রোপচার ভালো হয় না. এবং ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলি) জিও পালমিরির (জিওভানি মাজো) সমর্থন পেয়েছেন। সনি করিন্থোস (মরিস বেনার্ড) সাবধান। আর হলি সাহায্য চায়।

মলি ল্যান্সিং-ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) তার বাবা রিকের মুখোমুখি হন। এবং জেনারেল হাসপাতালের ভক্তরা এই সপ্তাহে একটি বড় রিটার্ন দেখতে পাচ্ছেন। স্টিভেন লার্স ওয়েবার (স্কট রিভস) ফিরে এসেছেন! লুলু এবং স্যামের অস্ত্রোপচার শুরু হলে পরিবার এবং বন্ধুদের একত্রিত করার জন্য দেখুন।

তাদের অনেক প্রিয়জন জেনারেল হাসপাতালে অপেক্ষা করছেন কিভাবে লিভার ট্রান্সপ্ল্যান্ট হয়েছে এবং উভয় মহিলাই সুস্থ হয়ে উঠবেন কিনা। একজন যায়, কিন্তু অন্যজন যায় না…

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পড়তে সাইন আপ করুন

বিশ্বজুড়ে গুরুত্বপূর্ণ কর্পোরেট, আর্থিক এবং রাজনৈতিক উন্নয়ন সম্পর্কে আপ টু ডেট থাকুন। সচেতন থাকুন এবং স্বাধীন বিশ্বব্যাপী প্রতিবেদন, বিশেষজ্ঞের মন্তব্য এবং আপনি বিশ্বাস...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড় সংঘর্ষের পর থেকে দুটি দল শেষবার ওয়ার্ল্ড সিরিজে দেখা হয়েছিল (1981...

Related Articles

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন...

জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস

জেনারেল হাসপাতাল দেখেন লুলু স্পেন্সার(Emme Rylan) এর লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি আসছে। এবং...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...

বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন TLC ভক্তদের হতবাক করে দিয়েছিলেন যখন তিনি...