Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ভাঞ্জা কি বোজোর প্রেমের লাল পতাকাকে উপেক্ষা করে?
বিনোদন

90 দিনের বাগদত্তা: ভাঞ্জা কি বোজোর প্রেমের লাল পতাকাকে উপেক্ষা করে?

Share
Share

ভাঞ্জা এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সাথে আপনার সম্পর্কের সতর্কতা চিহ্ন উপেক্ষা করছে বলে মনে হচ্ছে বোজো. তিনি ইতিমধ্যে তাকে একবার ভূতে পরিণত করেছেন। তিনি আবার এটা করতে পারেন?

90 দিনের বাগদত্তা: ভাঞ্জা প্রাক্তন বাগদত্তার প্রতারণা আবিষ্কার করে

ভাঞ্জা একজন পরিশ্রমী মহিলা। তার চারটি পেশা রয়েছে: বেলি ড্যান্সার, পেশাদার স্থায়ী মেকআপ শিল্পী, ভেগান বেকার এবং চিকিৎসা বিক্রয় প্রতিনিধি। তিনি একজন “টাইপ এ” ব্যক্তি হওয়ার কথা স্বীকার করেন। এটা অনেক কাজ এবং সে থামে না. সে দিনরাত পরিশ্রম করে, কিন্তু তার কোন খেয়াল নেই।

90 দিনের বাগদত্তা: Vanja90 দিনের বাগদত্তা: Vanja
90 দিনের বাগদত্তা ভাঞ্জা | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য আপনি আপনার জীবনের সব ক্ষেত্রে আত্মবিশ্বাসী. যাইহোক, যখন ডেটিং এবং সম্পর্কের কথা আসে, তখন এটি একটি জগাখিচুড়ি ছিল।

ভাঞ্জা ব্যাখ্যা করেছেন যে এগারো বছর আগে তিনি ভেবেছিলেন যে তিনি সেই ব্যক্তির সাথে দেখা করেছিলেন যার সাথে তিনি তার বাকি জীবন কাটাবেন। কিন্তু তারা তাদের সম্পর্কের সমস্যা শুরু করে এবং সে বুঝতে পারে না কি ঘটছে। একদিন, তিনি তার বাড়িতে হেঁটে গেলেন এবং তাকে সোফায় অন্য মহিলাকে চুম্বন করতে দেখেন। তখন সে বুঝতে পেরেছিল যে পুরো সম্পর্কটাই মিথ্যা এবং সে দ্বিগুণ জীবনযাপন করছে।

ভাঞ্জা ডেটিং অ্যাপে বোজোর সাথে দেখা করে

ভাঞ্জা মূলত বসনিয়ার বাসিন্দা। তাই, তিনি তার সংস্কৃতি, দেশ এবং মানুষের সাথে পুনরায় সংযোগ স্থাপনের জন্য একটি ট্রিপ নিয়েছিলেন। এই সফরে, তিনি সার্বিয়া, স্লোভেনিয়া এবং ক্রোয়েশিয়ার বেশ কয়েকটি শহরও পরিদর্শন করেন। এরপর তিনি ক্রোয়েশিয়ার স্প্লিটে গিয়েছিলেন। সেখানে থাকাকালীন, তিনি একটি ডেটিং অ্যাপ অ্যাক্সেস করেন এবং বোজোর সাথে মিলে যান।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে castmate প্রকাশ করে যে বোজো একজন খুব সফল বাস্কেটবল খেলোয়াড়। তিনি তাকে খুব আকর্ষণীয় মনে করেন। যাইহোক, তিনি এর আগে কখনও কোনও ক্রীড়াবিদকে ডেট করেননি।

ভাঞ্জা বোজোর সাথে দেখা করেননি কারণ তিনি যখন তার বার্তায় সাড়া দিয়েছিলেন, তখন তার আমেরিকায় ফিরে যাওয়ার সময় হয়েছিল। কিন্তু তারা ফোনে কথা বলতে থাকে।

90 দিনের বাগদত্তা: Vanja90 দিনের বাগদত্তা: ভাঞ্জা
ভাঞ্জার 90 দিন আগে | টিএলসি

বোজো ভূত 90 দিনের বাগদত্তা সেলিব্রিটি অন্য মহিলার কাছে

ভাঞ্জা প্রথমবারের মতো ব্যক্তিগতভাবে বোজোর সাথে দেখা করতে ক্রোয়েশিয়া যান। তবে সম্পর্কের মধ্যে কিছু সতর্কতা সংকেত ছিল। তিনি প্রকাশ করেন যে তাদের সম্পর্কের কয়েক মাস, তিনি তার সাথে দেখা করার জন্য একটি ভ্রমণের পরিকল্পনা করেছিলেন, কিন্তু তিনি লক্ষ্য করতে শুরু করেছিলেন যে তিনি “একটু অদ্ভুত আচরণ করছেন।” তিনি তার ফোন কলের উত্তর দেননি বা তিনি যোগাযোগ করেননি।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সেলিব্রিটি তখন বোজোর কাছ থেকে একটি কল পায় এবং সে তাকে বলে যে তারা আর কথা বলতে পারবে না কারণ সে অন্য মহিলাকে দেখছে। তিনি বিধ্বস্ত ছিল.

ভাঞ্জা স্বীকার করেছেন যে এটি বোজোর পক্ষ থেকে একটি “ভয়াবহ জিনিস” ছিল। যাইহোক, তিনি এটিকে তাকে সৎ হিসাবে দেখেন। তিনি মনে করেন যে তিনি জেগে উঠেছেন এবং বুঝতে পেরেছেন যে তিনি “অবিশ্বাস্য কিছু হারিয়েছেন।”

TLC তারকা প্রকাশ করে যে কয়েক মাস পরে, বোজো তাকে টেক্সট করে এবং তাকে বলে যে সে আর এই অন্য মহিলাকে দেখছে না। এবং যে তিনি তাদের সম্পর্ক আবার কাজ করতে চেয়েছিলেন. তাই, সে তাকে দ্বিতীয় সুযোগ দিচ্ছে। কিন্তু সে কি লাল পতাকাকে উপেক্ষা করছে?

সেরা সঙ্গে আপ টু ডেট থাকুন 90 দিনের বাগদত্তা অভ্যন্তরীণ তথ্য এখানে সাবান ময়লা.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সান এর মালিক ডেভিড এফুনে...

জেলেনস্কি বলেছেন যে উত্তর কোরিয়া রাশিয়ার সামরিক বাহিনীকে সমর্থন করার জন্য সেনা পাঠিয়েছে

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন যে রাশিয়া এবং উত্তর কোরিয়ার মতো শাসকদের মধ্যে একটি “ক্রমবর্ধমান জোট” রয়েছে এবং রাশিয়ান সেনাবাহিনীকে শক্তিশালী করার জন্য...

Related Articles

ফ্রান্স সতর্ক করেছে যে এটি সানোফির সাথে €15.5 বিলিয়ন ভোক্তা স্বাস্থ্য চুক্তি ব্লক করতে পারে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ম্যাজিক সিটির ‘নো হার্ম, নো ফাউল’ বিপর্যয় নিয়ে লু উইলিয়ামসের কোনো অনুশোচনা নেই

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লু উইলিয়ামস সঙ্গে তার কুখ্যাত স্ট্রিপ ক্লাব...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি একটি অভদ্র জাগরণ পায়

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে বিলি অ্যাবট 14-18 অক্টোবর, 2024...

যুক্তরাজ্যের মজুরি বৃদ্ধি 4.9% এ নেমে এসেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন যুক্তরাজ্যে কর্মসংস্থান myFT...