Home বিনোদন বোনের স্ত্রী: মাইকেলটি এবং রবিন প্লাসেন্টা-খাওয়া – টিএমআই?
বিনোদন

বোনের স্ত্রী: মাইকেলটি এবং রবিন প্লাসেন্টা-খাওয়া – টিএমআই?

Share
Share

বোন স্ত্রী তারকা মাইকেলটি ব্রাউন প্যাটার্ন তার যমজ সন্তানের জন্মের পর প্ল্যাসেন্টা বিট করে, কিন্তু রবিন ব্রাউন জন্মের পর তিনি তার পরিবারে প্রথম এটি খাওয়ার জন্য জোর দিয়েছিলেন। আপনি যদি রবিবার রাতে এই টিএলসি সিরিজটি দেখার সময় খেয়ে থাকেন তবে এটি সম্ভবত আপনার ক্ষুধা হ্রাস করেছে।

বোনের স্ত্রী: মাইকেলটি ব্রাউন প্যাড্রন প্ল্যাসেন্টা কুঁচকেছিল

বোন স্ত্রী প্রায়ই অনেক তথ্য প্রদান করে। যে বলেছে, রবিবার রাতের পর্ব সম্ভবত কিছু ভক্তদের জন্য সেই বিভাগে পড়ে। একবার একটি ছবি মাইকেলটি ব্রাউন প্যাটার্নপ্ল্যাসেন্টা দাঁতের চিহ্ন সহ উপস্থিত হয়েছিল, ভক্তরা অসুস্থ ছিল।

তিন সন্তানের মা বিশ্বাস করেন, অন্য প্রথম মায়ের মতো, যে প্লাসেন্টা খাওয়া প্রসবোত্তর বিষণ্নতা প্রতিরোধ করে। উপরন্তু, এটি অন্যান্য মূল্যবান গুণাবলী আছে বলা হয়. মাইকেলটি প্যাড্রন বলেছেন যে এটি পুষ্টিতে ভরপুর।

বোন স্ত্রী: মাইকেলটি ব্রাউন প্যাড্রন - রবিন ব্রাউনবোন স্ত্রী: মাইকেলটি ব্রাউন প্যাড্রন - রবিন ব্রাউন
হোটেল | সিবিএস

প্ল্যাসেন্টা ক্ষুধার্ত থেকে অনেক দূরে, তাই এটি কুঁচকানোর পরিবর্তে, তারা প্রায়শই এটিকে ক্যাপসুলে রাখে, নতুন মায়ের জীবনকে সহজ করে তোলে। কিন্তু দেখে মনে হচ্ছে মাইকেলটি এটি হওয়ার জন্য অপেক্ষা করতে পারেনি। সেই কামড়ের কারণে ভক্তরা সুর করার সাথে সাথে সারাদেশে বসার ঘরে “ick” শব্দটি শোনা যেতে পারে।

রবিন ব্রাউন – ঠিক তার বেস্টসেলারের মতো

মাইকেলটি ব্যাখ্যা করেছেন কীভাবে পুষ্টি সমৃদ্ধ প্লাসেন্টা নতুন মায়ের জন্য বিস্ময়কর কাজ করে। তারপর রবিন ব্রাউন ভিতরে গিয়েছিলেন এবং গর্বিতভাবে তার প্ল্যাসেন্টা খাওয়া পরিবারের প্রথম মহিলা হিসাবে তার স্থান দাবি করেছিলেন। সে তাকে এনক্যাপসুলেটেড আকারে গ্রহণ করেছে।

আবার, এটি সম্ভবত খুব বেশি তথ্য। কিন্তু উপরন্তু, কিছু বোন স্ত্রী দর্শকরা পরামর্শ দিয়েছেন যে রবিন ব্রাউন মাইকেলটি প্যাড্রন থেকে স্পটলাইট চুরি করার চেষ্টা করেছিলেন। এটি কিছু দর্শকদের সেরা-বিক্রেতার কথা মনে করিয়ে দেয় বোন স্ত্রী স্বামী / স্ত্রী বছর আগে লিখেছিলেন।

রবিন, যিনি এখনও পরিবারে তুলনামূলকভাবে নতুন ছিলেন, ঘোষণা করেছিলেন যে তার বালতি তালিকায় একটি স্থান রয়েছে। তিনি বলেছিলেন যে তিনি একটি বেস্টসেলার লিখেছেন।

তিনি সবসময় একটি বেস্ট সেলিং বই লিখতে চেয়েছিলেন। কিন্তু ভক্তরা তখন তাকে মনে করিয়ে দিয়েছিলেন যে তিনি এই বইটি একা লেখেননি, তিনি ছিলেন সেই পাঁচজনের মধ্যে একজন। এখন সে একই কাজ করছে, মাইকেলটির প্ল্যাসেন্টা ইভেন্ট তৈরি করছে যা তার প্রথমে করা।

বোন স্ত্রী: মাইকেলটি এবং রবিন – আইক-ফ্যাক্টর

কিছু বোন স্ত্রী ভক্তরা রবিবার রাতে টিউন করার সময় অনেক তথ্য খুঁজে পেয়েছেন। অনেকে মন্তব্য করেছেন যে কেবল একটি প্লাসেন্টা খাওয়ার ধারণাটি জঘন্য ছিল।

তবে তারা একা ছিলেন না। মেরি ব্রাউন যুক্তির কথা শুনে যেতে পারেননি। তিনি বলেছিলেন যে আপনি তাকে এটি করতে পারেন এমন কোনও উপায় নেই।

তাই, ক্রিস্টিন প্রথমে ভেবেছিল এটা জঘন্য। কিন্তু মাইকেলটি, যিনি তার প্রথম জন্মের পরে প্ল্যাসেন্টা খেয়েছিলেন, তার শপথ করেছেন। তাই ক্রিস্টিন আজ বিষয় সম্পর্কে আরো খোলা. তিনি জানতে চান যে যখন তার নিজের সন্তান থাকবে। তিনি এছাড়াও স্মরণ বোন স্ত্রী দর্শকরা যে স্তন্যপায়ী প্রাণী এটি করে… তারা প্লাসেন্টা খায়।

যদিও রবিন ব্রাউন এবং মাইকেলটি প্যাড্রন এই বরং ব্যক্তিগত তথ্য ভাগ করেছেন, ভক্তরা ভেবেছিলেন যে রবিনের হস্তক্ষেপ তার স্পটলাইট চুরি করার চেষ্টা করার আরেকটি উদাহরণ। কিন্তু এখনও অনেকে মনে করে যে এটি একটি শিশুর জন্মের পরে একটি বিরক্তিকর আচার ছিল, এটি টিএলসি স্ক্রীনে বা বাইরে আলোচনা করা হয়।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এএফপি এবং বিবিসি বেয়েক্স ওয়ার করেসপন্ডেন্টস অ্যাওয়ার্ডে যুদ্ধ রিপোর্টিংয়ের জন্য সম্মাননা পায়

এএফপি ফটোগ্রাফার মাহমুদ হামস 17 অক্টোবর, 2023-এ গাজা উপত্যকায় খান ইউনিসের উপর ইসরায়েলি হামলার পরে একজন মহিলার বীভৎস চিত্র সহ ছবির জন্য শীর্ষ...

এনএইচএল রাউন্ডআপ: নিকিতা কুচেরভ হ্যাটট্রিক লাইটনিংকে জয়ের দিকে নিয়ে যায়

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী নিকিতা কুচেরভ (86) পিএনসি অ্যারেনায় তৃতীয় সময়কালে ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তার...

Related Articles

টিপিজি এবং ব্ল্যাকস্টোন টিম চক্ষুবিদ্যা গ্রুপ Bausch + Lomb এর জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Ka, Brownsville Rapper এবং NYFD ক্যাপ্টেন, 52 বছর বয়সে অপ্রত্যাশিতভাবে মারা যান

কাব্রুকলিনের বংশোদ্ভূত র‌্যাপার তার বিস্তৃত সিনেমাটিক নোয়ার অ্যালবামগুলিকে তার জন্য কথা বলতে...

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক প্রচার: দান্তে একটি অলৌকিক কাজ করে

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার দান্তে ফ্যালকেরি তিনি যে অলৌকিক...

শিখ কর্মী হত্যার বিতর্কে কানাডা থেকে কূটনীতিকদের প্রত্যাহার করেছে ভারত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...