Home খবর সিপিআই এবং ডেল্টা ডেটা, ডমিনো আয়
খবর

সিপিআই এবং ডেল্টা ডেটা, ডমিনো আয়

Share
Share

ক্রেমার ফেড একটি নরম অবতরণ অর্জন করেছে কিনা তা বিবেচনা করে

সিএনবিসি জিম ক্রেমার নতুন হাইলাইট, পরের সপ্তাহে বাজার সরানো যে প্রধান কর্ম পর্যালোচনা ভোক্তা মূল্য সূচক ঋতু শুরু হওয়ার সাথে সাথে ডেটা এবং আয় প্রতিবেদনের একটি সিরিজ, এর থেকে সহ ডেল্টা, ডমিনো এবং বেশ কয়েকটি বড় ব্যাংক। ওয়াল স্ট্রিট পালিত হওয়ায় শুক্রবার স্টকের সমাবেশও তিনি উল্লেখ করেছেন প্রত্যাশিত কর্মসংস্থান সৃষ্টির চেয়ে ভাল গত মাসে

“একটি বাজার যে ভালো খবরের প্রশংসা করে, যেমন একটি শক্তিশালী চাকরি সৃষ্টির সংখ্যা, এমন একটি বাজার যা পরিচালনা করতে পারে, ঠিক আছে, আসুন শুধু বলি, অক্টোবরের ঐতিহাসিকভাবে কঠিন মাস,” তিনি বলেছিলেন। “আজকের পারফরম্যান্সের পরে, আমি যা বলতে পারি তা হল এত ভাল।”

মঙ্গলবার লাভ নিয়ে আসে পেপসিকো এবং একটি বিনিয়োগকারী দিন সাধারণ ইঞ্জিন. ক্রেমার উল্লেখ করেছেন যে বেভারেজ কোম্পানির জন্য কিছু মূল্য লক্ষ্যমাত্রা হ্রাস করা হয়েছে, তবে পরামর্শ দিয়েছেন যে শেয়ারগুলি “কিছুটা ইন-লাইন ফলাফলে স্থিতিশীল হতে পারে।” এদিকে, জেনারেল মোটরসের শেয়ার বৃদ্ধি পেতে পারে যদি কোম্পানিটি তার পূর্বাভাস বজায় রাখে, ক্র্যামারের মতে, এটি একটি কঠিন বছর ছিল।

বুধবার, ফেডারেল ওপেন মার্কেট কমিটি তার সাম্প্রতিক মিটিং থেকে নোট প্রকাশ করবে এবং ক্রেমার বলেছেন যে তারা কেন্দ্রীয় ব্যাংকের সিদ্ধান্ত স্পষ্ট করতে পারে সুদের হার কাটা একটি আক্রমনাত্মক 50 বেসিস পয়েন্টের জন্য। ওয়াল স্ট্রিট, তিনি বলেন, ফেডারেল রিজার্ভের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে অনুমান করে চলেছে, বিশেষ করে শুক্রবারের শক্তিশালী শ্রম ডেটার পরে মতামত মিশ্রিত হয়েছে।

শ্রম বিভাগ বৃহস্পতিবার সেপ্টেম্বরের সিপিআই রিপোর্ট প্রকাশ করবে, এবং ক্রেমার বলেছেন যে বিনিয়োগকারীরা যারা রেট কম চান তারা একটি আকর্ষণীয় সংখ্যার আশা করছেন। বৃহস্পতিবার ডমিনোস এবং ডেল্টা থেকেও ফলাফল নিয়ে আসে৷ পিজারিয়ার সর্বশেষ ত্রৈমাসিকটি হতাশাজনক ছিল, দুর্বল বিদেশী ব্যবসার কারণে, ক্রেমার বলেন, বিশ্লেষকরা এই প্রতিবেদনের প্রভাব সম্পর্কে বিভ্রান্ত। এবং যখন ক্র্যামার বলেছিলেন যে তিনি এয়ারলাইন স্টক সম্পর্কে সতর্ক, তিনি সন্দেহ করেন ডেল্টা “একটি ভাল গল্প” বলবে।

ক্রেমার বৃহস্পতিবার তিনটি বিগ টেক ইভেন্টের দিকে নির্দেশ করেছেন: টেসলা যাও প্রকাশ করা আপনার রোবোট্যাক্সি এবং উভয়ই এএমডি এবং এইচপি এন্টারপ্রাইজ বিশ্লেষক দিন রাখা হবে. তিনি ভবিষ্যদ্বাণী করেছেন যে টেসলার স্বায়ত্তশাসিত গাড়িগুলি বিনিয়োগকারীদের দ্বারা ভালভাবে গ্রহণ করবে। এএমডির “অ্যাডভান্সিং এআই” ইভেন্ট কোম্পানিকে একটি নতুন আলোতে দেখাতে পারে, ক্রেমার বলেছেন, এবং পরামর্শ দিয়েছেন স্টকটি সভার আগে কেনার। এইচপির বিশ্লেষক দিনটি ক্র্যামারের মতে “একটি সুই-পরিবর্তনকারী” হতে পারে, কারণ এটি তার কৃত্রিম বুদ্ধিমত্তার প্রচেষ্টাকে কেন্দ্র করে – যা তিনি বলেছিলেন যে “তাত্পর্যপূর্ণ এবং অপ্রশংসিত।”

শুক্রবার প্রযোজক মূল্য সূচক প্রতিবেদন নিয়ে আসে, এবং CPI-এর মতো, এই ডেটা ফেডের পরবর্তী সিদ্ধান্তের জন্য একটি মেট্রিক হবে, ক্রেমার বলেছেন। বড় আর্থিক লাভও সেদিন মুক্তি পাবে, সহ ওয়েলস ফার্গো, জেপি মরগান এবং ব্ল্যাক রক. তিনি বলেছিলেন যে ব্যাংকগুলি বাজারে সবচেয়ে কম ব্যয়বহুল গোষ্ঠীর প্রতিনিধিত্ব করে এবং বিনিয়োগকারীদের তাদের কেনার জন্য যে কোনও দুর্বলতার সুযোগ নেওয়া উচিত।

ক্র্যামার পরের সপ্তাহে আয়ের মরসুমের শুরু দেখার জন্য শীর্ষ ভোক্তা স্টকগুলি দেখে

জিম ক্রেমারের বিনিয়োগ গাইড

এখন সাইন আপ করুন সিএনবিসি ইনভেস্টিং ক্লাবের জন্য বাজারে জিম ক্রেমারের সমস্ত পদক্ষেপ অনুসরণ করা।

দাবিত্যাগ সিএনবিসি ইনভেস্টিং ক্লাব চ্যারিটেবল ট্রাস্ট ওয়েলস ফার্গোর শেয়ার ধারণ করে।

Cramer জন্য প্রশ্ন?
ক্রেমারকে কল করুন: 1-800-743-CNBC

ক্র্যামারের জগতে আরও গভীরে যেতে চান? তাকে আঘাত!
পাগল টাকা টুইটারজিম ক্র্যামারের টুইটারফেসবুকইনস্টাগ্রাম

“ম্যাড মানি” ওয়েবসাইটের জন্য প্রশ্ন, মন্তব্য, পরামর্শ? [email protected]

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা বাজারকে বিপর্যস্ত করেছে এবং উদ্বেগ উত্থাপন করেছে যে মধ্যপ্রাচ্যে যুদ্ধ বিশ্বব্যাপী...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের 7-11 অক্টোবরের সপ্তাহে একটি জঘন্য পদক্ষেপ করা Y&R. সর্বশেষ CBS sudsfest...

Related Articles

ডিআর কঙ্গো প্রাদুর্ভাব নিয়ন্ত্রণের প্রয়াসে এমপিক্সের বিরুদ্ধে টিকা প্রচার শুরু করেছে

প্রথম ভ্যাকসিনগুলি শনিবার হাসপাতালের কর্মীদের দেওয়া হয়েছিল এবং সোমবার সবচেয়ে বেশি ঝুঁকিতে...

চীন-সংযুক্ত নিরাপত্তা লঙ্ঘন মার্কিন ওয়্যারট্যাপিং সিস্টেমকে লক্ষ্য করে, WSJ রিপোর্ট করেছে

3শে অক্টোবর, 2024-এ চীনের চংকিং-এ জাতীয় দিবস উদযাপনে প্রদর্শিত চীনা জাতীয় পতাকার...

জেনিন নিপসের ফটোগ্রাফিক প্রদর্শনী নারীর কাজ – এবং মুক্তি –কে স্পটলাইটে রাখে

ফরাসি ফটোগ্রাফার জ্যানিন নিপস ছিলেন দেশের প্রথম নারী ফটো সাংবাদিকদের একজন। তার...

বেন হরোভিটস বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন

বেন হোরোভিটজ (ডানে), আন্দ্রেসেন হোরোভিটজের অংশীদার, সান ফ্রান্সিসকোতে TANIUM CONVERGE16 সম্মেলনে কৃত্রিম...