Home বিনোদন বোনের স্ত্রী: কোডি রবিনকে তার চিৎকার ছেলেকে তার কাছ থেকে টেনে নিয়ে যাওয়ার নির্দেশ দেয়
বিনোদন

বোনের স্ত্রী: কোডি রবিনকে তার চিৎকার ছেলেকে তার কাছ থেকে টেনে নিয়ে যাওয়ার নির্দেশ দেয়

Share
Share

বোন স্ত্রী থেকে একটা তিরস্কার পেয়েছি কোডি ব্রাউনএকজন বাবা, এবং দেখে মনে হচ্ছে তিনি তার চতুর্থ স্ত্রীর নির্দেশ অনুসরণ করছেন TLC সোপ অপেরায় তার সর্বশেষ রেন্টের সাথে। আবারও, তার সর্বশেষ উদ্ঘাটন পরামর্শ দেয় যে তিনি যখন মুখ খুলবেন তখন তিনি একটি ফিল্টার মিস করছেন। কোডিকে বিয়ে করা চারজন মহিলাই অতীতে এটি উল্লেখ করেছেন। তারা বলে যে একবার ভাগ করা স্বামীর কাছে এমন ফিল্টার নেই যা আপনাকে কিছু বলার আগে এটি সম্পর্কে ভাবতে বাধ্য করে।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন ছেলেটিকে তার কাছ থেকে ‘টেনে আনে’

কোডি ব্রাউন রিয়েল টাইমে তার কনিষ্ঠ কন্যা, আট বছর বয়সী আরিয়েলা ব্রাউন সম্পর্কে কথা বলেছেন। কিন্তু, যেহেতু সিস্টার ওয়াইভস সিজন 19 দুই বছর আগে চিত্রায়িত হয়েছিল, এখন প্রকাশিত পর্বগুলির সময় তার বয়স প্রায় ছয় বছর। গত সপ্তাহে বোন স্ত্রী দেখান, কোডি ব্যাখ্যা করেছিলেন যে কীভাবে আরিয়েলা বাড়ি ছেড়ে চলে যাওয়ার সময় তার মন খারাপ হয়েছিল।

তিনি বলেছিলেন যে তার অন্য একজন স্ত্রী এবং তার অন্যান্য সন্তানদের সাথে সময় কাটানোর জন্য তাকে রবিনের বাড়ি থেকে বের হতে হবে। কিন্তু আরিয়েলা তার পক্ষে যাওয়া কঠিন করে তোলে। সে কোডির পা চেপে ধরে তার বাবাকে ছেড়ে না যাওয়ার জন্য চিৎকার করে।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

কোডি ব্রাউন তখন তার প্রতিক্রিয়া শেয়ার করেন বোন স্ত্রী সর্বজনীন তিনি বলেছিলেন যে তিনি রবিনের জন্য চিৎকার করেছিলেন এবং তার মেয়েকে তার কাছ থেকে “টেনে নিয়ে যান”। কিন্তু রবিন ব্রাউন অজুহাত দিয়েছেন যে তিনি নিজেকে প্রকাশ করছেন। তাই তাকে টেনে নিয়ে যাওয়ার পরিবর্তে, কোডির উচিত তার প্রস্থান প্রক্রিয়ায় সাহায্য করা।

এই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে মন্তব্যের মাধ্যমে। এবং Janelle ব্রাউন এর গ্রহণ এই থেকে সাধুবাদ পেয়েছে বোন স্ত্রী ভক্ত

কোডির তার মেয়েকে শান্ত করার দরকার ছিল

কোডি যখন পরামর্শ দিয়েছিল যে রবিন তার ছোট ছেলেকে তার কাছ থেকে দূরে টেনে নিয়ে যায়, চোয়াল নেমে যায়। তারপর কোডি তার শব্দ চয়নের জন্য অনলাইনে প্রচুর তিরস্কার পেয়েছিল। কিন্তু ঘটনাটি মূলত সন্তানের মায়ের দিকে পরিচালিত পিতামাতার দক্ষতার অভাব সম্পর্কে বিতর্কে পরিণত হয়েছিল।

জেনেল ব্রাউন উল্লেখ করেছেন যে কীভাবে কোডি ব্রাউনকে প্রায়শই অ্যারিয়েলার কারণে তার সফরগুলি কমিয়ে দিতে হয়েছিল। সে তার সাথে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিল বোন স্ত্রী বাবা চলে গেছে। জেনেল আরও হাইলাইট করেছেন যে অন্যান্য সমস্ত শিশু এই বহুবিবাহী পরিবারে বাস করত এবং ছোটবেলা থেকেই শিখেছিল যে এটি এমন।

তিনি আরও বলেন যে সমস্ত শিশু “খুব ভাল” করেছে এবং এখন প্রাপ্তবয়স্কদের উন্নতি করছে। জেনেল এটিকে “মাতৃত্বের অভিভাবকত্ব” বলে অভিহিত করেছেন এবং এটিকে সেখানেই ছেড়ে দিয়েছেন।

বোনের স্ত্রী: বাবা ব্রাউনের কি সঠিক ধারণা ছিল?

জ্যানেল এবং ক্রিস্টিন ব্রাউন উভয়েরই অতীতে রবিনের প্যারেন্টিং শৈলী নিয়ে সমস্যা ছিল। কোডি ব্রাউন তার প্রথম 13 জন সন্তানের পাশে দাঁড়াতে পারেনি এবং কখন সে আসতে পারে এবং যেতে পারে তা নির্দেশ করতে দেয়নি।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউনবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউন
বোন স্ত্রী: TLC

কিন্তু কিছু কারণে, তিনি রবিনের নেতৃত্ব অনুসরণ করেন যখন তিনি পরামর্শ দেন যে আরিয়েলা “নিজেকে প্রকাশ করছেন”। তারপর, বোন স্ত্রী দর্শকরা কোডি ব্রাউনের “ড্র্যাগ” শব্দের পছন্দ নিয়ে রোমাঞ্চিত হননি যখন রবিনকে তার মেয়েকে ধরে রাখার সময় তাকে সরিয়ে দিতে সাহায্য করার জন্য জিজ্ঞাসা করা হয়েছিল। কিন্তু তারা ভেবেছিল যে তার মেয়েকে সে যা চেয়েছিল তা পেতে না দেওয়ার জন্য কোডির প্রাথমিক প্রতিক্রিয়া একটি ভাল পদক্ষেপ ছিল।

দেখে মনে হচ্ছে কোডি ব্রাউনের প্যারেন্টিং কৌশল পরিবর্তিত হয়েছে। এবং আজ এই টিএলসি সিরিজের ভক্তরা মনে করেন যে বাবার ভূমিকা নেওয়ার ক্ষেত্রে তিনি রবিন ব্রাউনের নির্দেশনায় কিছুটা নরম হয়েছেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইরান ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার প্রস্তুতি নিচ্ছে, মার্কিন কর্মকর্তা বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ওয়াশিংটন বিশ্বাস করে যে ইরান “ইসরায়েলের...

জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে সোমবারের হোম জয়ের সময় তার সমস্ত 18টি পাস সম্পূর্ণ করেছেন, পরিপূর্ণতার জন্য একটি এনএফএল রেকর্ড...

Related Articles

ব্রিটনি স্পিয়ার্সের স্ত্রী আবার অন-অফ-আগেন বয়ফ্রেন্ড পল সোলিজ বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন

ব্রিটনি স্পিয়ার্স‘বিরামহীন প্রেমিক পাওলো সোলিজ এখন সে ডিভোর্স পাচ্ছে… কারণ তার স্ত্রী...

যুক্তরাজ্যের বাড়ি বিক্রি তিন বছরের মধ্যে সবচেয়ে দ্রুত গতিতে বেড়েছে, তথ্য দেখায়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউকে বাড়ির দাম...

DoJ ডোনাল্ড ট্রাম্পকে 2020 সালের নির্বাচনকে উল্টে দেওয়ার জন্য “ব্যক্তিগত অপরাধমূলক প্রচেষ্টার” অভিযোগ করেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

90 দিনের বাগদত্তা: ভেহ তার প্রেমিকের সাথে দেখা করতে প্রাক্তনকে আনার জন্য সমালোচনা করেছেন

ভেহ নেদারটন আপনার প্রাক্তন প্রেমিককে আমন্ত্রণ জানান ররি তার প্রেমিকের সাথে দেখা...