Home বিনোদন এলিজাবেথ অতীত নিয়ে মজা করে
বিনোদন

এলিজাবেথ অতীত নিয়ে মজা করে

Share
Share

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার এলিজাবেথ ওয়েবার এই সপ্তাহে তার বিশ্বের একটি বড় পরিবর্তনের মধ্য দিয়ে বিরোধপূর্ণ. ইতিমধ্যে, একটি উত্তরাধিকারী চরিত্র তরঙ্গ তৈরি করে এবং কেউ এবিসি সোপ অপেরায় গোপনীয়তা লুকানোর জন্য মরিয়া।

জেনারেল হসপিটাল স্পয়লার: এলিজাবেথ ওয়েবারের ওয়ার্ল্ড রকড বাই লাকি স্পেন্সার

এই সপ্তাহে নতুন জেনারেল হাসপাতাল প্রোমোতে এলিজাবেথ ওয়েবারকে তার মহাকাব্যিক প্রাক্তন প্রেম – লাকি স্পেনসারের সাথে পুনরায় সংযোগ করা দেখায়৷ এখন সে পোর্ট চার্লে ফিরে এসেছে।

এবং সম্প্রতি, তিনি এলিজাবেথের মুখোমুখি হয়েছেন ববির ডিনার. যদিও সে জানত যে সে বাড়িতে আসছে, সে তাকে দেখে অবাক হয়েছিল। তিনি দাবি করেন তাদের রোম্যান্স শেষ।

জেনারেল হাসপাতাল স্পয়লার: এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট)জেনারেল হাসপাতাল স্পয়লার: এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট)
জিএইচ | এবিসি

যাইহোক, এত বছর পরে তাকে আবার দেখার পরে এটি পরিবর্তন হতে পারে। এবং এলিজাবেথ ওয়েবার বুঝতে পারেন যে তিনি তার জন্য এখনও অনুভূতি আছে। হয়তো এটাই তাদের জন্য নতুন সূচনা জেনারেল হাসপাতাল.

হলি ফিরে পোর্ট চক – GH স্পয়লার

যেমন এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) তার সম্পর্কে তার অনুভূতি নিয়ে কাজ করে লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন), আরেকটি প্রত্যাবর্তন আরও জীবন নাড়া দেয়। এই সপ্তাহে, হলি সাটন (Emma Samms) পিসিতে ফিরে আসে।

আর যাদের জীবন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে তারা রবার্তো বৃশ্চিক (ত্রিস্তান রজার্স) এবং তার ভদ্রমহিলা, ডায়ানা মিলার (ক্যারোলিন হেনেসি)। এটা কোন গোপন বিষয় যে হলি রবার্ট ফিরে চায়.

শেষবার সে ছিল জেনারেল হাসপাতাল, সে চেষ্টা করেছে যাইহোক, রবার্ট অতীতে বাঁচতে চাননি এবং ডায়ানের সাথে একটি ভবিষ্যত বেছে নিয়েছিলেন। হৃদয় ভেঙে, হলি তার পরবর্তী বড় অ্যাডভেঞ্চারের সন্ধানে শহর ছেড়ে চলে গেল। এবং এটিই তাকে জেঞ্জ সিডওয়েল (কার্লো রোটা) এর কাছে নিয়ে যায়।

এখন যেহেতু সে ফিরে এসেছে, সে হয়তো রবার্টের উপর আরেকটি পদক্ষেপ নিতে পারে এবং ডায়ানের সাথে তার সুখের পথে যেতে পারে। সে সম্পর্কে, আনা দেবনে (ফিনোলা হিউজ) পূরণ করে ফেলিসিয়া বৃশ্চিক (ক্রিস্টিনা ওয়াগনার) হলির প্রত্যাবর্তনে।

জেনারেল হাসপাতালে বড় সমস্যায় পোর্টিয়া

এছাড়াও, মধ্যে জি.এইচ. এই সপ্তাহে, পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) সমস্যায় পড়েছেন। তিনি টেম্পারিংয়ের মাধ্যমে প্রকাশ হওয়ার ঝুঁকি চালান হিদার ওয়েবারএর (অ্যালি মিলস) পরীক্ষার ফলাফল। বর্তমানে, পোর্টিয়া হিদারকে পেন্টনভিলে রাখতে মরিয়া।

তাই, তিনি তার সাম্প্রতিক রক্ত ​​পরীক্ষায় কোবাল্টের মাত্রা পরিবর্তন করেছেন। এই কারণে, হিদারের আইনজীবী, রিকার্ডো ল্যান্সিং (রিক হার্স্ট), তাকে বলেছিলেন যে তার জেল থেকে বের হওয়ার কোন আশা নেই। কিন্তু শীঘ্রই, আভা জেরোনিমো (মাউরা ওয়েস্ট) রিককে ভাবিয়ে তোলে।

তিনি পরামর্শ দেন যে কেউ হিদারের ফলাফলের সাথে টেম্পার করেছে জেনারেল হাসপাতাল এবং যে আপনার চাকা বাঁক পায়. পরে, আভা পোর্টিয়ার অফিসে আছে এবং দেখে মনে হচ্ছে সে তাকে একটি কঠিন পরিস্থিতিতে ফেলেছে। সন্দেহ নেই, তারা বন্ধু।

তদুপরি, তারা দুজনেই পোর্টিয়ার মেয়েকে ভালবাসে, ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলী), অনেক। এবং এই ভালবাসার কারণেই আভা পোর্টিয়াকে হেথারকে নাশকতার জন্য সন্দেহ করতে পারে। তবে পোর্টিয়া রবিনসন আপনার ট্র্যাক কভার করতে পারেন দোষারোপ ব্র্যাড কুপার (প্যারি শেন)।

অন্যত্র, মলি ল্যান্সিং ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) তার মাকে দেখতে যান, অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) পেন্টনভিলে। রক্ষা করার জন্য তার জীবনকে ঝুঁকিতে ফেলার জন্য তিনি তার সমালোচনা করেন ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসী) এবং সে কেন জানতে চায়।

এদিকে, ক্রিসি তার মায়ের পরামর্শ অনুসরণ করতে এবং শান্ত থাকার জন্য সংগ্রাম করে। জি.এইচ. স্পয়লাররা এই সপ্তাহে তীব্র নাটকের প্রতিশ্রুতি দিয়েছে। ABC সিরিজে এলিজাবেথ ওয়েবারের জন্য লাকির প্রত্যাবর্তন কীভাবে সবকিছু পরিবর্তন করে তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: ইসরায়েলি সামরিক বাহিনী বলেছে যে তারা দক্ষিণ লেবাননে একটি ‘সীমিত এবং স্থানীয়করণ’ অভিযান শুরু করেছে

মঙ্গলবার সকালে এক বিবৃতিতে বলা হয়, ইসরায়েলি সেনাবাহিনী দক্ষিণ লেবাননের সীমান্ত এলাকায় হিজবুল্লাহ লক্ষ্যবস্তুতে সীমিত, স্থানীয় এবং লক্ষ্যবস্তু হামলা শুরু করেছে। মধ্যপ্রাচ্যের সাম্প্রতিক...

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর (12) নিউইয়র্ক মেটসের দ্বিতীয় বেসম্যান এডি আলভারেজ (26) অভিনন্দন জানিয়েছেন...

Related Articles

টিম ওয়ালজ বিতর্ক মঞ্চে বন্ধুত্বের ব্রেসলেট পরেন, টেলর সুইফট সম্মতি দেন

টিম ওয়ালজ লক্ষ্য ছিল ভাইস-প্রেসিডেন্সিয়াল বিতর্কে প্রেম ছড়িয়ে দেওয়া – একটি বন্ধুত্বের...

রক্ষণশীলরা দলীয় সম্মেলনে বিরোধীদের জীবনকে আলিঙ্গন করে

এই সপ্তাহে বার্মিংহামে কনজারভেটিভ কনফারেন্সে ঝুলে থাকা অনেক ভয়াবহ পরিসংখ্যানের মধ্যে একটি...

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি এবং স্টেফান তাদের ক্ষতিগ্রস্ত বিয়ে নিয়ে আলোচনা করে

আমাদের জীবনের দিনগুলো spoilers দেখতে স্টেফান ডিমেরা এবং তার স্ত্রী, গাবি হার্নান্দেজতার...

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েল বৈরুতে হামলা চালায় ব্যাপক যুদ্ধের আশঙ্কা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...