Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি এবং স্টেফান তাদের ক্ষতিগ্রস্ত বিয়ে নিয়ে আলোচনা করে
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি এবং স্টেফান তাদের ক্ষতিগ্রস্ত বিয়ে নিয়ে আলোচনা করে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers দেখতে স্টেফান ডিমেরা এবং তার স্ত্রী, গাবি হার্নান্দেজতার ব্যর্থ বিয়ে মেনে নিয়ে। আভা ভিটালির সাথে তার সম্পর্কের কথা জানতে পারার পর থেকে সে ক্ষিপ্ত এবং প্রতিশোধের মোডে আছে। সে বিশ্বাস করতে পারছে না যে সে তার ভাই ইজে ডিমেরার সাথে ঘুমিয়েছে তাকে ফিরে পেতে। তবে ভাইরা রাজি হয়ে সাদা পতাকা তুলতে পারেন। সব পরে, DiMeras একসঙ্গে থাকার বোঝানো ছিল. গাবি কি সেই ব্যক্তির প্রেমে পড়বে যে তাকে সাম্প্রতিক বিস্ফোরণ থেকে বাঁচিয়েছিল? স্টেফান কি এনবিসি পিকক এক্সক্লুসিভের সিজন 60-এ এইবার বাস্তবের জন্য আভাকে অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছে?

আমাদের জীবনের দিনগুলি স্পয়লার: স্টেফান ডিমেরা এবং গাবি হার্নান্দেজ একটি মীমাংসা করে

DOOL স্পয়লাররা রিপোর্ট করে যে স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) এবং গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) তাদের ব্যর্থ বিয়ে নিয়ে আলোচনা করেন। গাবি তার স্বামী আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে ঘুমিয়েছিল তা জানতে পেরে আহত হয়েছিল। বিষয়টি আরও খারাপ করার জন্য, ফ্যাশনিস্তা স্টেটসভিলে কারাগারে ছিলেন এমন একটি অপরাধের জন্য যা তিনি করেননি।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: গাবি হার্নান্দেজ – স্টেফান ডিমেরা | ময়ূর

স্টেফান ডিমেরা এবং আভা ভিটালি ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) এর জন্য ড্রাগ ডিলার হিসাবে তাদের কাজ ধামাচাপা দেওয়ার জন্য একটি সম্পর্কের কৌশল তৈরি করেছিলেন। যাইহোক, এক দুর্ভাগ্যজনক মাতাল রাতে, তারা একসাথে ঘুমিয়েছিল। পরবর্তী, মধ্যে আমাদের জীবনের দিনগুলো, গাবি হার্নান্দেজ তার স্বামীর ছোট ভাই EJ DiMera (Dan Feuerriegel) কে প্রলুব্ধ করে প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন।

যদিও তারা ক্ষতি মেরামত করতে পারে, দম্পতি যতটা সম্ভব বন্ধুত্বপূর্ণভাবে জিনিসগুলি শেষ করতে সম্মত হতে পারে। সম্ভবত. তিনি এখনও তার স্বামীকে তার ভালবাসার সবকিছুর জন্য গ্রহণ করতে পারেন এবং স্টেফান গাবির পরিকল্পনা ভেস্তে দিতে পারে EJ সঙ্গে একটি সম্পর্ক অনুসরণ করতে. DOOL ভক্তরা অক্টোবরে একটি অগোছালো বিবাহবিচ্ছেদ এবং পুনরুদ্ধার দেখতে পারে।

ডেস স্পয়লার: স্টেফান এবং ইজে কি কখনও তাদের সম্পর্ক পুনর্নির্মাণ করবে?

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা পরের সপ্তাহে স্টেফান এবং ইজে ডিমেরার মধ্যে একটি কথোপকথনের দিকে ইঙ্গিত করে। ভাইয়েরা গাবি হার্নান্দেজের সাথে স্টেফানের ক্ষতিগ্রস্ত বিবাহ সম্পর্কে কথা বলতে পারে। স্টেফান ডিমেরা তার স্ত্রী স্টেটসভিলে থাকাকালীন ভিড় রাজকুমারীর সাথে ঘুমানোর বিষয়ে ভয়ানক বোধ করেছিলেন। যাইহোক, তিনি ক্ষিপ্ত যে তিনি ইচ্ছাকৃতভাবে EJ এর বিরুদ্ধে প্রতিশোধ নিয়েছেন।

DOOL পর্যবেক্ষকরা ডিমেরা ভাইদের দেখেছেন পারিবারিক ব্যবসা নিয়ে ঝগড়া. এছাড়াও, সমস্যায় পড়া দম্পতি এটি হওয়ার অনেক আগেই কোম্পানিটিকে EJ থেকে সরিয়ে নিয়েছিল। বর্তমানে, তার বোন ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) ডিমেরা এন্টারপ্রাইজ নিয়ন্ত্রণ করেন। তার ভাইদের মধ্যে সমস্ত যুদ্ধের সাথে এটি করা সহজ ছিল।

তদুপরি, ভাইয়েরা এর আগে কখনও কোনও মহিলাকে নিয়ে মারামারি করেনি। গাবি হার্নান্দেজ সিদ্ধান্ত নিতে পারে যে সে বরং EJ-এর সাথে থাকবে, বিশেষ করে সেলার বিস্ফোরণের সময় তার বীরত্বের পরে। আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা প্রকাশ করে যে স্টেফান এবং ইজে সাম্প্রতিক ফলআউট নিয়ে আলোচনা করে। তারা কি যুদ্ধবিরতি ডাকবে?

ডুল স্পয়লার: গাবি কি তার শ্যালকের সাথে ডেট করে?

দিন স্পয়লাররা ভবিষ্যদ্বাণী করে যে গাবি হার্নান্দেজ স্টেফান ডিমেরাকে তালাক দিতে পারে এবং এলভিস জুনিয়রকে অনুসরণ করতে পারে। সুদর্শন ব্যবসায়ী দাবি করেন যে তিনি তার “টাইপ” নন, তবে দুজনের মধ্যে অনস্বীকার্য রসায়ন রয়েছে। তদ্ব্যতীত, তারা উভয়ই ক্ষমতা-ক্ষুধার্ত ব্যক্তি এবং শীর্ষে থাকতে চায়।

এটি কি স্টেফান ডিমেরাকে আবার আভার বাহুতে ঠেলে দেবে? তিনি তার শেষ প্রস্তাব প্রত্যাখ্যান করেন। যাইহোক, মৃত্যুর সাথে তার সাম্প্রতিক ব্রাশের পরে তারা জিনিসগুলিকে মসৃণ করেছে আমাদের জীবনের দিনগুলো। DiMera পরিবারে নাটকটি উন্মোচিত দেখতে এই শরত্কালে সাথে থাকুন। কি হবে DOOL এর স্টেফান ডিমেরা এবং গাবি হার্নান্দেজ তাদের এখন-ভঙ্গুর বিবাহ সম্পর্কে জানতে পেরেছেন?

আপনার দৈনন্দিন রুটিন জন্য সাবান ময়লা ফিরে আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্যাটি পেরি, নিকোল কিডম্যান এবং আরও বেশি বোল্ড লুকে ব্যালেন্সিয়াগা শোতে পরিধান করে

খারাপ আবহাওয়া তারকাদের প্যারিস ফ্যাশন সপ্তাহে ব্যালেন্সিয়াগা শো থেকে দূরে রাখতে পারেনি… বেশ কিছু সেলিব্রিটি তাদের সবচেয়ে সাহসী চেহারায় ইভেন্টে এসেছিলেন। এটা পরীক্ষা...

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

সেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার ব্রায়ান্ট-ডেনি স্টেডিয়ামে প্রথমার্ধে জর্জিয়া বুলডগসের বিরুদ্ধে পাস হস্তক্ষেপের আহ্বান জানিয়েছেন। বাধ্যতামূলক...

Related Articles

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েল বৈরুতে হামলা চালায় ব্যাপক যুদ্ধের আশঙ্কা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

টিম ওয়ালজ বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ‘স্কুল শুটারদের সাথে বন্ধুত্ব করেছিলেন’

ভিডিও সামগ্রী চালান সিবিএস ভাইস-প্রেসিডেন্টের জন্য বিতর্কে বড় গোলমাল টিম ওয়ালজ …স্কুল...

90 দিনের বাগদত্তা: করোনা প্রশ্ন আইসল্যান্ডে চলে যায়

মুকুট এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তার আইসল্যান্ডে যাওয়ার প্রশ্ন। মিডওয়াইফ...

জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ইসরায়েল এবং মুদ্রাস্ফীতি নিয়ে সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ মঙ্গলবার রাতে নিউইয়র্কে একটি...