Home বিনোদন EY ত্রিমুখী রেসের পর আনা অ্যান্থনিকে ইউকে প্রধান হিসেবে বেছে নিচ্ছেন
বিনোদন

EY ত্রিমুখী রেসের পর আনা অ্যান্থনিকে ইউকে প্রধান হিসেবে বেছে নিচ্ছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

বিগ ফোর অ্যাকাউন্টিং ফার্মের ব্রিটিশ এবং আইরিশ ব্যবসায় নেতৃত্ব দেওয়ার জন্য ত্রিমুখী দৌড়ের পর EY আর্থিক পরিষেবার প্রধান আন্না অ্যান্টনিকে যুক্তরাজ্যের নতুন ব্যবস্থাপনা অংশীদার হিসাবে নিযুক্ত করেছে।

অ্যান্টনি হবেন প্রথম মহিলা যিনি স্থায়ীভাবে যুক্তরাজ্যে একটি বিগ ফোর অপারেশন পরিচালনা করবেন যখন তিনি জানুয়ারিতে তার নতুন ভূমিকা গ্রহণ করবেন।

তিনি 16 বছর ধরে একজন অংশীদার ছিলেন এবং 2021 সাল থেকে EY-এর UK আর্থিক পরিষেবা বিভাগের নেতৃত্ব দিয়েছেন, যেখানে তিনি £1 বিলিয়ন বার্ষিক রাজস্ব এবং ফার্মের 20,000 UK কর্মচারীর প্রায় এক চতুর্থাংশের জন্য দায়ী৷

অ্যান্টনিকে EY-এর গ্লোবাল চিফদের তত্ত্বাবধানে একটি আদর্শ নির্বাচন পদ্ধতি অনুসরণ করে বেছে নেওয়া হয়েছিল, যেখানে প্রায় 930টি স্থানীয় মূলধন অংশীদারদের মধ্যে প্রায় 200 জনের কাছ থেকে “শব্দ” নেওয়া হয়েছিল।

অ্যান্টনি অডিট এবং কনসালটেন্সি ফার্মের আইরিশ অপারেশনগুলির জন্যও দায়ী থাকবেন।

তিনি আরও দু’জন বাছাই করা প্রার্থীকে পরাজিত করেছেন: স্টুয়ার্ট গ্রেগরি, অর্থ ও রূপান্তরের ব্যবস্থাপনা অংশীদার; এবং ক্যাথ ব্যারো, আশ্বাসের ব্যবস্থাপনা অংশীদার।

বিদায়ী যুক্তরাজ্যের বস হাইয়েল বল “নতুন বছরের প্রথম দিকে” উত্তরাধিকারী না পাওয়া পর্যন্ত চেয়ারম্যান হিসাবে থাকবেন, EY বলেছে।

বল জুনে সহকর্মীদের বলেছিলেন যে তিনি ছিলেন “লাঠি পাস” করার সময় অন্য কারো কাছে।

প্রাক্তন নিরীক্ষক, যাকে 2023 থেকে 12 মাসে £3.6m প্রদান করা হয়েছিল, তিনি 2020 সাল থেকে ইউকে চেয়ারম্যান এবং ম্যানেজিং পার্টনার ছিলেন, কিন্তু ভূমিকাগুলি নিয়ন্ত্রকের আপডেট করা অডিট ফার্ম গভর্ন্যান্স কোড ব্রিটিশ অ্যাকাউন্টিংয়ের সাথে সামঞ্জস্য রেখে বিভক্ত করা হচ্ছে।

2020 সালে বলকে শুধুমাত্র ব্যবস্থাপনা অংশীদার হিসাবে নামকরণ করা হয়েছিল, রাষ্ট্রপতি নয়, তবে শেষ মুহূর্তের অন্তর্দ্বন্দ্বের পরে উভয় ভূমিকাই দেওয়া হয়েছিল, বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিরা ফাইন্যান্সিয়াল টাইমসকে জানিয়েছেন।

EY এখনও যুক্তরাজ্যে তার সাম্প্রতিকতম আর্থিক বছরের ফলাফল ঘোষণা করেনি, তবে এর বড় চার প্রতিদ্বন্দ্বী, PwC এবং Deloitte, রাজস্ব বৃদ্ধিতে তীব্র মন্দার পরে অংশীদার প্রতি কম মুনাফার কথা জানিয়েছে।

EY বিতরণ করা হয়েছে ছোট বেতন বৃদ্ধি এবং হাজার হাজার ইউকে কর্মচারীদের বোনাস এবং বাজারের মন্দার সম্মুখীন হওয়ায় এর ট্যাক্স বিভাগে মুষ্টিমেয় অংশীদারদের ছাঁটাই।

অ্যান্টনির উত্থান তাকে EY-এর গ্লোবাল নেটওয়ার্কের সবচেয়ে শক্তিশালী পরিসংখ্যানগুলির মধ্যে একটি করে তোলে, যেটি 2023 সালের জুন থেকে 12 মাসে $49.4 বিলিয়ন আয়ের রিপোর্ট করেছে৷

ইউকে ব্যবসা EY-এর দ্বিতীয় বৃহত্তম অপারেশন, মার্কিন যুক্তরাষ্ট্রের পরে। এর মানে হল নতুন গ্লোবাল চেয়ারওম্যান জ্যানেট ট্রঙ্কেলের অধীনে EY-এর কৌশল সম্পর্কে যে কোনও সিদ্ধান্তের উপর অ্যান্টনি প্রভাব ফেলবে, যিনি ফার্মের অডিটিং এবং পরামর্শমূলক ব্যবসাগুলিকে বিভক্ত করার জন্য তার হাই-প্রোফাইল প্রচেষ্টার গত বছর পতনের পরে দায়িত্ব নিয়েছিলেন।

অ্যান্টনি তার অংশীদারদের কাছে স্বীকার করেছিলেন যে তিনি ছিলেন “হতাশ এবং বিব্রত” চুক্তির ব্যর্থতার জন্য, যখন এটি একটি উল্লেখযোগ্য ব্যয় হ্রাস কর্মসূচি ঘোষণা করে।

বল বলেন, অ্যান্টনি ছিলেন “একজন ব্যতিক্রমী নেতা যার অভিজ্ঞতার ব্যাপকতা এবং গভীরতা ছিল যা তাকে আমাদের পরবর্তী আঞ্চলিক ব্যবস্থাপনা অংশীদার হিসেবে একটি চমৎকার পছন্দ করে তোলে।”

EY-এর মধ্যে অনেকেই আশা করেছিলেন যে 2020 সালে এর নেতৃত্বের দৌড়ের ফলে যুক্তরাজ্যে একটি বিগ ফোর ব্যবসায় নেতৃত্ব দেওয়া প্রথম মহিলা হবে। এই পার্থক্যটি 2021 সালে মেরি ও’কনরের কাছে গিয়েছিল যখন কেপিএমজি তাকে যুক্তরাজ্যের ব্যবসার নেতৃত্ব দেওয়ার জন্য নিযুক্ত করেছিল, তবে শুধুমাত্র একটি স্কেলে অস্থায়ী ভিত্তি.

পৃথকভাবে, প্রাইভেট ইক্যুইটি গ্রুপ অ্যাডভেন্ট ইন্টারন্যাশনাল সোমবার ঘোষণা করেছে যে এটি ব্যর্থ অডিট এবং পরামর্শ বিভাগের মাস্টারমাইন্ড, প্রাক্তন EY গ্লোবাল প্রধান কারমাইন ডি সিবিওকে নিয়োগ দিয়েছে।

ডি সিবিওকে “এন্টারপ্রাইজ এবং আর্থিক পরিষেবার জায়গায় নতুন ব্যবসা সনাক্ত করতে, উত্স করতে এবং কার্যকর করতে” সহায়তা করার জন্য একটি অপারেটিং অংশীদার হিসাবে নিয়োগ করা হয়েছিল,” অ্যাডভেন্ট বলেছে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জুসি স্মোলেট লি ড্যানিয়েলসের মন্তব্যের প্রতিফলন করে এবং বলে যে তিনি পরিচালককে ভালোবাসেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে জুসি স্মোলেটসঙ্গে সবসময় সুন্দর লি ড্যানিয়েলস …এই বলে যে তিনি পরিচালককে তার বড় বিরতি দেওয়ার জন্য প্রশংসা করেন...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন একটি স্বীকারোক্তি দেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান স্বীকার করছি, কিন্তু সম্ভবত এটি 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 এর সপ্তাহের...

Related Articles

90 দিনের বাগদত্তা: ব্রায়ান কি ইনগ্রিডকে অনেক দূরে ঠেলে দেয়?

ব্রায়ান মুনিজ এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন তিনি...

ক্যাটি পেরি, নিকোল কিডম্যান এবং আরও বেশি বোল্ড লুকে ব্যালেন্সিয়াগা শোতে পরিধান করে

খারাপ আবহাওয়া তারকাদের প্যারিস ফ্যাশন সপ্তাহে ব্যালেন্সিয়াগা শো থেকে দূরে রাখতে পারেনি…...

90 দিনের বাগদত্তা: মাতিলদা আমেরিকার টিকিটের জন্য নাইলস ব্যবহার করছেন?

মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন যে তিনি...

জেনরিক সতর্ক করেছেন যে বৃহত্তর সমস্যা সমাধানের আগে যুক্তরাজ্যকে অবশ্যই ‘অভিবাসন করতে হবে’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...