Home খেলাধুলা ক্রিস্টোফার সানচেজ, ফিলিস শাবকের বিরুদ্ধে স্ট্রিককে বাঁচিয়ে রাখতে চান
খেলাধুলা

ক্রিস্টোফার সানচেজ, ফিলিস শাবকের বিরুদ্ধে স্ট্রিককে বাঁচিয়ে রাখতে চান

Share
Share

এমএলবি: টরন্টো ব্লু জেসে ফিলাডেলফিয়া ফিলিস4 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; ফিলাডেলফিয়া ফিলিস স্টার্টিং পিচার ক্রিস্টোফার সানচেজ (61) রজার্স সেন্টারে প্রথম ইনিংসের সময় টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Nick Turchiaro-Imagn Images

ফিলাডেলফিয়া ফিলিস ক্রিস্টোফার সানচেজ দ্বারা শুরু করা পাঁচটি টানা গেম জিতেছে এবং তারা শিকাগো শাবকের বিরুদ্ধে তাদের তিন-গেমের হোম সিরিজ শেষ করার সময় বুধবার সেই ধারা অব্যাহত রাখার আশাবাদী।

ফিলিস সিরিজের প্রথম দুটি গেমের মাধ্যমে একটি রোলারকোস্টারের মতো কিছুতে রয়েছে। সোমবার, তারা শাবকদের 6-2 গোলে পরাজিত করে 13 বছরের মধ্যে প্রথমবারের মতো জাতীয় লীগ ইস্ট জিতলো। মঙ্গলবারের প্রতিযোগিতাটি স্বাগতিকদের জন্য একটি ব্যর্থতা ছিল, যদিও, ফিলাডেলফিয়া শিকাগোর কাছে 10-4 গোলে পরাজিত হয়েছিল কাইল শোয়ারবার এবং ব্রাইস হার্পারের হোম রান সত্ত্বেও।

“অবশ্যই আপনি সেখানে যেতে চান এবং জিততে চান,” শোয়ারবার বলেছেন, “আমাদের এটিকে পিছনে রাখতে হবে এবং পরের চারটি খেলায় ফোকাস করতে হবে।”

ফিলাডেলফিয়া (93-65) লস অ্যাঞ্জেলেস ডজার্স (93-64) থেকে ন্যাশনাল লিগের প্লে অফে প্রথম স্থান অর্জনের দৌড়ে একটি অর্ধ-গেম পিছিয়ে। ফিলিসের চারটি খেলা বাকি আছে — ডজার্সের চেয়ে একটি কম — এবং লস অ্যাঞ্জেলসের বিপক্ষে তাদের একটি টাইব্রেকার আছে।

সানচেজ (11-9, 3.25 ERA) এই মাসে চারটি শুরুতে 1.80 ERA সহ 2-0। শুক্রবার নিউইয়র্ক মেটসের বিপক্ষে পাঁচ ইনিংসে তিনি দুই রান তুলে দেন, যদিও অল-স্টার লেফটিও ক্যারিয়ার-হাই ফাইভ ওয়াক জারি করেন।

সিজনে, সানচেজের বাড়িতে 2.05 ERA আছে, রাস্তায় 5.02 চিহ্নের তুলনায়। 4 জুলাই রিগলি ফিল্ডে তার মৌসুমের সবচেয়ে খারাপ সূচনা হয়েছিল, যখন তাকে 10-2 হারের সময় চার ইনিংসে সাত রান এবং তার বেশি চার্জ করা হয়েছিল। শিকাগোর বিপক্ষে এটাই ছিল তার ক্যারিয়ারের একমাত্র সূচনা।

শাবকরা বলটি জাভিয়ের আসাদকে দেবে (7-5, 3.34 ERA), যিনি বৃহস্পতিবার ওয়াশিংটন ন্যাশনালসের বিপক্ষে পাঁচ ইনিংসে তিন রানের অনুমতি দিয়েছিলেন। আসাদের সানচেজের মতো বাড়ির রাস্তার বিভাজন রয়েছে, তিনি বাড়িতে 2.47 ইআরএ পোস্ট করেছেন এবং রিগলি ফিল্ড থেকে 4.17 চিহ্ন দূরে পোস্ট করেছেন। ফিলিসের বিপক্ষে ক্যারিয়ারের দুইটি খেলায় (একটি শুরুতে) 0.00 ERA সহ তিনি 1-0।

ম্যানেজার ক্রেইগ কাউন্সেল বলেন, “জেভির একটি সত্যিই ভালো মৌসুম ছিল,” ডানহাতি এই ব্যাটসম্যানের সাম্প্রতিক শুরুর পর বলেছিলেন। “তিনি (বর্ধিত দায়িত্ব) পরিচালনা করেছেন এবং এটি প্রাপ্য এবং সারা মৌসুম ধরে জিততে থাকেন। এর জন্য আমি তাকে নিয়ে গর্বিত — এবং তার জন্য গর্বিত হওয়া উচিত।”

মঙ্গলবারের হারে ফিলাডেলফিয়াকে 15-7-এ ছাড়িয়ে যাওয়ার পর শিকাগো (81-77) কিছুটা গতি পেয়েছে। কোডি বেলিঙ্গার চারটি আরবিআই-এর সাথে 3-এর জন্য-5-তে গিয়েছিলেন, যখন সেইয়া সুজুকি দুই রানে ড্রাইভ করেছিলেন এবং নিকো হোয়ারনার তিনটি হিট অবদান করেছিলেন।

“আমাদের সারা রাত বেস রানার ছিল,” কাউন্সেল তার দলের ছয় ম্যাচে চতুর্থ জয়ের পরে বলেছিলেন।

ফিলাডেলফিয়ার হয়ে, হার্পার তার দ্বিতীয় টানা দুই-হিট প্রচেষ্টার অংশ হিসাবে তার 30 তম হোম রানে আঘাত করেছিলেন।

ফিলিসের ম্যানেজার রব থমসন বলেন, “হার্পারকে ভালো আঘাত করা দেখে ভালো লাগলো।”

কিডনি সংক্রমণে তিন সপ্তাহের বেশি অনুপস্থিত থাকার পর, ফিলিস বাম ফিল্ডার অস্টিন হেইস মঙ্গলবার লাইনআপে ফিরে আসেন এবং 4-এর জন্য 1-তে যান।

“আমি মনে করি এই লোকটি আমরা প্রসারিত নিচে যা করি তার একটি বড় অংশ হতে চলেছে,” শোয়ারবার বলেছিলেন।

এদিকে, বুধবার শাবক দুটি মূল খেলোয়াড়ের পরিষেবা ছাড়া থাকতে পারে। মঙ্গলবার দ্বিতীয় ইনিংসে মাইকেল বুশ ডান ও বাম হাতে পিচের আঘাতে আঘাত পেয়েছিলেন, যখন সুজুকি ষষ্ঠ ইনিংসে তার ডান পায়ের গোড়ালি মচকে যায় এবং দুই ইনিংস পরে বাম।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

গত সপ্তাহে ফেডারেল রিজার্ভের হার কমানোর পর মার্কিন মুদ্রা বাজার তহবিল $6.4 ট্রিলিয়ন ডলারের নতুন রেকর্ডে আঘাত করেছে। ইনভেস্টমেন্ট কোম্পানি ইনস্টিটিউট অনুসারে, প্রাতিষ্ঠানিক...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন নেলসন (19) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময়...

Related Articles

সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল সিহকস কোয়ার্টারব্যাক জেনো স্মিথ...

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং...

জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...