Home খেলাধুলা UNLV কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা অপরাজিত দল ছেড়েছেন, বাবা বলেছেন বিশ্ববিদ্যালয় তাকে কখনও অর্থ প্রদান করেনি
খেলাধুলা

UNLV কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা অপরাজিত দল ছেড়েছেন, বাবা বলেছেন বিশ্ববিদ্যালয় তাকে কখনও অর্থ প্রদান করেনি

Share
Share

13 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; চিলড্রেনস মার্সি পার্কে দ্বিতীয়ার্ধে ইউএনএলভি রেবেলস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা (3) কানসাস জেহকসের নিরাপত্তা ওজে বুরোসের (5) বিরুদ্ধে বল নিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জে বিগারস্টাফ-ইমাগন ইমেজ13 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; চিলড্রেনস মার্সি পার্কে দ্বিতীয়ার্ধে ইউএনএলভি রেবেলস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা (3) কানসাস জেহকসের নিরাপত্তা ওজে বুরোসের (5) বিরুদ্ধে বল নিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জে বিগারস্টাফ-ইমাগন ইমেজ

খুব কম লোকই লাস ভেগাস ত্যাগ করে যত বেশি টাকা নিয়ে এসেছে তার থেকে। এটি বিশেষ করে সত্য যদি আপনি এখনও 21 বছর বয়সী না হন।

UNLV কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা বিদ্রোহীদের 3-0 তে অপরাজিত শুরুতে নেতৃত্ব দেওয়ার পরে লাস ভেগাস ছাড়বেন।

বুধবার সকালে, স্লুকা সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি প্রকাশ করে ব্যাখ্যা করে যে তিনি বাকি মৌসুমের জন্য বাইরে থাকবেন।

“আমি UNLV-তে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছি যেগুলি আমার কাছে করা কিছু প্রতিনিধিত্বের ভিত্তিতে যা আমি নথিভুক্ত করার পরে বহাল রাখা হয়নি,” স্লুকা বলেছিলেন। “আলোচনা সত্ত্বেও, এটি স্পষ্ট হয়ে গেছে যে এই প্রতিশ্রুতিগুলি ভবিষ্যতে পূরণ করা হবে না।”

কলেজ ফুটবল বিশ্লেষক কার্ল রিড জুনিয়র রিপোর্ট করেছেন যে এই বিবৃতি সত্ত্বেও, বিশ্ববিদ্যালয় কর্তৃক স্লুকার আর্থিক প্রতিশ্রুতি পূরণ করা হয়েছে। যাইহোক, পরে হিউস্টনের বিপক্ষে বড় জয় এবং কানসাস, তার পরিবার একজন এজেন্ট নিয়োগ করেছিল এবং অনুভব করেছিল যে তার বাজার মূল্য বেড়েছে।

আমরা যে বিশ্বে বাস করি সেখানে স্বাগতম।

বুধবার সকালে পরবর্তী প্রতিবেদনে নিশ্চিত করা হয়েছে যে স্লুকার সাথে আরও ট্রান্সফার মানি নিয়ে যোগাযোগ করা হয়েছে। তিনি আসলেই বিদ্রোহীদের হয়ে খেলা শেষ করেছেন এবং তাকে স্থানান্তর করা হবে।

ইএসপিএন-এর অ্যাডাম রিটেনবার্গ স্লুকার বাবা, ববের সাথে কথা বলেছেন, যিনি দাবি করেছিলেন যে ইউএনএলভি তার ছেলেকে কখনও কিছু দেয়নি। বব দাবি করেন যে তার ছেলের এজেন্ট ফেব্রুয়ারিতে বিশ্ববিদ্যালয়ের সাথে একটি NIL চুক্তিতে পৌঁছেছে, এবং সে কখনই কোনো অর্থপ্রদান পায়নি। প্রকৃতপক্ষে, তিনি দাবি করেন যে তার ছেলের জীবনযাত্রার ব্যয়গুলিও কভার করা হয়নি, যা একটি উচ্চ-স্তরের কলেজ অ্যাথলেটের জন্য বৃত্তি নিয়ে খেলাধুলা করার জন্য বেশ অপ্রচলিত।

হয়তো স্লুকা তার বিবৃতিতে সত্যকে ফাঁকি দিয়েছে এবং এখন তার পরিবার কিছু ক্ষতি নিয়ন্ত্রণ করছে। হয়তো অ্যাথলেটিক বিভাগ মধ্যরাতে একজন এজেন্ট নিয়োগের বিষয়ে তার পরিবার সম্পর্কে মিথ্যা তথ্য ফাঁস করেছে। হয়তো ইউনিভার্সিটি সত্যিই তার কাছ থেকে টাকা চুরি করেছে যা তাকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। প্রকৃতপক্ষে যা ঘটেছে তা নির্বিশেষে, এই বিষয়ে অপটিক্স Sluka বা UNLV-এর জন্য ভাল নয়। এবং কোচ ব্যারি ওডম এখন তার প্রারম্ভিক কোয়ার্টারব্যাক ছাড়াই, পর্দার আড়ালে যা ঘটেছিল তা নির্বিশেষে।

কলেজ ক্রীড়াবিদরা তাদের নাম, চিত্র এবং সদৃশতার জন্য ক্ষতিপূরণ পাওয়ার যোগ্য। কিন্তু এটি আনুষ্ঠানিকভাবে তার নিজের একটি নতুন জীবন গ্রহণ করেছে। কলেজ ফুটবলে বর্তমানে একটি অপরিবর্তনীয় ফ্রি এজেন্সি সময় রয়েছে। এই ক্রীড়াবিদরা খেলা এড়াতে ত্রুটি খুঁজে পেতে পারে কারণ তারা মনে করে মাত্র কয়েকটি জয়ের পরে তাদের বাজার মূল্য বেড়েছে।

এনসিএএ পদক্ষেপ নেওয়া এবং এই উন্মাদনার অবসান ঘটানোর আগে এটি কেবল সময়ের ব্যাপার। এখানে কেউ মিথ্যা বলছে। হয় বিশ্ববিদ্যালয় স্লুকাকে প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও তাকে কখনও ক্ষতিপূরণ দেয়নি, অথবা সে আসলে আরও অর্থের পিছনে ছুটছে।

এনএফএলে কল্পনা করুন যদি ব্রক পার্ডির মতো একজন কম বেতনের কোয়ার্টারব্যাক সান ফ্রান্সিসকো 49ersকে বলতে পারে, “নাহ। আপনাদের কাছে আমার জন্য পর্যাপ্ত টাকা নেই। আমি এই অফসিজনে না আসা পর্যন্ত বাইরে বসে থাকব। শুভকামনা। যদিও আমার সতীর্থদের কাছে।””

কিন্তু UNLV-এর মতো দলের জন্য, তারা খারাপ। তাদের প্রারম্ভিক কোয়ার্টারব্যাক মরসুমে তিন সপ্তাহের মধ্যে ছেড়ে দেয় কারণ সে আরও অর্থের পেছনে ছুটতে চায়।

এটি অপেশাদার অ্যাথলেটিক্স সম্পর্কে হওয়া উচিত নয়। এটি পেশাদার ক্রীড়া সম্পর্কে নয়, যেখানে এজেন্ট এবং ক্রীড়াবিদদের নতুন দলে ঝাঁপিয়ে পড়ার আগে বিনামূল্যে এজেন্সির একটি নির্দিষ্ট সময়ের জন্য অপেক্ষা করতে হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্পকে হত্যার চেষ্টায় সন্দেহভাজন ব্যক্তিকে হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়েছে

রায়ান রাউথ, যে ব্যক্তি ফ্লোরিডায় ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টা করেছিল বলে মনে করা হয়, তার বিরুদ্ধে মঙ্গলবার হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়েছে। একটি...

নিকি বেলা আর্টেম চিগভিন্টসেভ গ্রেপ্তারের আপডেটের মধ্যে পতনের অ্যাসাইনমেন্টগুলিতে মনোনিবেশ করেছেন

নিকি বেলা তার প্রাক্তন স্বামীর খবরের মধ্যে একটি আনন্দদায়ক দিন কাটানোর দিকে মনোনিবেশ করছে, আর্টেম চিগভিন্টসেভগত মাসে তার গার্হস্থ্য সহিংসতা গ্রেপ্তারের পর ফৌজদারি...

Related Articles

নিউ ইয়র্ক জায়ান্টস অবশেষে মালিক নাবার্সে একটি বৈধ WR1 আছে

কাদেরিয়াস টনি। কেনি গোল্লাডে। স্টার্লিং শেপার্ড। রিচি জেমস। ইশাইয়া হজিন্স। গত কয়েক...

ATP সারাংশ: Hubert Hurkacz টোকিওতে প্রথম রাউন্ডে অগ্রসর হয়েছে৷

16 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের পঞ্চম দিনে পোল্যান্ডের হুবার্ট...

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...