Home খেলাধুলা MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়
খেলাধুলা

MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়

Share
Share

MLB: সান দিয়েগো প্যাড্রেস বনাম লস এঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের তৃতীয় বেসম্যান এনরিক হার্নান্দেজ (8) দ্বিতীয় বেসে আউট হয়েছেন এবং সান দিয়েগো প্যাড্রেসের দ্বিতীয় বেসম্যান জ্যাক ক্রোননওয়ার্থ (9) লস অ্যাঞ্জেলেস ডজার্স শর্টস্টপ, মিগুয়েল রোজাস (11) এর বিরুদ্ধে নবম ইনিংসে আউট হওয়ার জন্য প্রথম বেসে নিক্ষেপ করছেন। ডজার স্টেডিয়াম। সিকোয়েন্সটি একটি ট্রিপল নাটকের অংশ ছিল। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

জ্যাক ক্রোননওয়ার্থ একটি দুই রানের হোম রানে আঘাত করেছিলেন এবং একটি গেম-এন্ডিং ট্রিপল প্লেকে উল্টাতে সাহায্য করেছিলেন কারণ সফরকারী সান দিয়েগো প্যাড্রেস মঙ্গলবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে 4-2 জয়ের সাথে ন্যাশনাল লিগের প্লে অফে একটি স্থান অর্জন করেছিল।

ক্রোননওয়ার্থের দুটি হিট এবং তিনটি আরবিআই ছিল, প্যাড্রেস তাদের অষ্টম সর্বকালের প্লে-অফ উপস্থিতি অর্জন করেছে এবং 2020 সাল থেকে তৃতীয়। সান ডিয়েগো লস অ্যাঞ্জেলেস থেকে NL ওয়েস্ট শিরোপা তাড়াতে দুই গেম পিছিয়ে পড়েছে এবং এই মৌসুমে পাঁচটি সিরিজে দুটি খেলা বাকি রয়েছে .

সান দিয়েগোর স্টার্টার মাইকেল কিং (13-9) পাঁচ ইনিংসে তিনটি হিটে মাত্র একটি অনাগত রানের অনুমতি দিয়েছিলেন এবং সুয়ারেজ তার 35তম সেভ দিয়ে শেষ করেছিলেন কারণ প্যাড্রেস এই বছর ডজার্সের বিরুদ্ধে 8-3-এ উন্নতি করেছে।

Shohei Ohtani Dodgers-এর হয়ে দ্বিগুণ, হাঁটা এবং একটি রান করেছেন, যাদের 12 মৌসুমে তাদের 11 তম বিভাগের শিরোপা জেতার জাদু সংখ্যা চারটিতে রয়ে গেছে। শুক্রবার লস অ্যাঞ্জেলেস প্লে-অফ স্পট জয় করেছে। রুকি ডান-হাতি ল্যান্ডন ন্যাক (৩-৫) চার ইনিংসে পাঁচটি আঘাতে চার রান দিয়েছেন।

অ্যাস্ট্রোস 4, মেরিনার্স 3

জেসন হেওয়ার্ড পঞ্চম ইনিংসে দুই রানের হোম রান মারেন এবং হিউস্টন সফরকারী সিয়াটেলকে হারিয়ে টানা চতুর্থ আমেরিকান লিগ ওয়েস্ট শিরোপা জিতে নেয়।

জোশ হাদার হিউস্টনের হয়ে চার-আউট সেভ করেছিলেন, যা গত আট বছরে সপ্তম ডিভিশনের মুকুট জিতেছিল। অ্যালেক্স ব্রেগম্যান এবং কাইল টাকারও অ্যাস্ট্রোসের হয়ে হোম রান হিট করেন, যারা ফ্রেম্বার ভালদেজ (15-7) থেকে তিন রানের বলে 5 2/3 ইনিংস পেয়েছিলেন।

মেরিনার্স স্টার্টার লোগান গিলবার্ট (8-12) ছয় ইনিংসে তিনটি হোম রান সহ পাঁচটি হিটে চার রানের অনুমতি দেন।

ওরিওলস 5, ইয়াঙ্কিস 3

অ্যান্থনি স্যান্টান্ডার, র‌্যামন উরিয়াস এবং কল্টন কাউসার হোম রান করে এবং সফরকারী বাল্টিমোর দলকে নিউইয়র্ককে আটকে রাখে, যা আমেরিকান লীগ ইস্ট শিরোপা জিততে ব্যর্থ হয়।

এর কিছুক্ষণ পরে, মিনেসোটা টুইনস মিয়ামি মার্লিন্সের কাছে হেরে গেলে ওরিওলস তাদের টানা দ্বিতীয় পোস্ট সিজনে বার্থ অর্জন করে। ওরিওলস আমেরিকান লিগের শীর্ষ ওয়াইল্ড কার্ডে চার গেমের লিড রয়েছে যেখানে পাঁচটি খেলা বাকি রয়েছে।

অ্যারন জাজ তার 56 তম হোম রান হিট করেছেন, মেজর লিগে সবচেয়ে বেশি, কিন্তু ইয়াঙ্কিসের কাছে তাদের ম্যাজিক নম্বর ছিল বাকি তিনটি মৌসুমে দ্বিতীয় বিভাগের শিরোপা নিশ্চিত করার জন্য।

অভিভাবক 6, রেডস 1

ট্যানার বিবি সাতটি শক্তিশালী ইনিংসে এক রানের অনুমতি দেন, কাইল মানজারদো একক হোম রানে আঘাত করেন এবং লেন থমাস দুই রানের শট যোগ করেন কারণ ক্লিভল্যান্ড প্লে অফের প্রথম রাউন্ডে সিনসিনাটি সফরে জয়লাভ করে বিদায় পায়।

থমাস মোট তিনটি আরবিআই, এবং জোশ নেইলরের দুটি হিট এবং আমেরিকান লীগ সেন্ট্রাল চ্যাম্পিয়ন গার্ডিয়ানদের জন্য দুটি আরবিআই ছিল।

ক্লাবের সাথে তার ষষ্ঠ মৌসুমের শেষের দিকে ম্যানেজার ডেভিড বেলকে বরখাস্ত করার পর স্পেনসার স্টিয়ারের প্রথম খেলায় রেডসের জন্য একটি আরবিআই একক ছিল।

ব্রাভোস 5, মেটস 1

মাইকেল হ্যারিস II ডান-হাতি স্পেন্সার শোয়েলেনবাচকে সমর্থন করতে এবং তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে নিউইয়র্ককে হারাতে সাহায্য করতে ব্যাট করে তিনটি হিট এবং দুই রান করেছিলেন।

এই জয়টি দ্বিতীয় জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে মেটসের একটি গেমের মধ্যে ব্রেভসকে এবং চূড়ান্ত ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড স্পটের জন্য অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে অর্ধেক গেমের পিছনে ফেলে দিয়েছে।

শোয়েলেনবাখ (8-7) সাত ইনিংসে তিনটি আঘাতে এক রান ছেড়ে দেন। নিউইয়র্কের স্টার্টার লুইস সেভেরিনো (11-7) মাত্র চারটি ইনিংস টিকেছিল, সাতটি আঘাতে চার রান দিয়েছিল।

হোয়াইট সোক্স 3, এঞ্জেলস 2

অ্যান্ড্রু বেনিন্টেন্ডি একটি গেম-জয়ী একক সহ অষ্টম ইনিংসে তিন রানের ক্যাপ করেছিলেন কারণ হোস্ট শিকাগো লস অ্যাঞ্জেলেসকে পরাজিত করে পাঁচ গেমের হারের ধারার অবসান ঘটায়।

সাতটি ইনিংসে অ্যাঞ্জেলস রুকি ডান-হাতি জ্যাক কোচানউইচের হাতে হাতকড়া পরা, শিকাগো আধুনিক প্রধান লিগের ইতিহাসে এক মৌসুমে সবচেয়ে বেশি হারের জন্য 1962 নিউইয়র্ক মেটসের সাথে টাই থাকার জন্য সমাবেশ করেছিল। এই বছর শিকাগোর প্রথম জয় ছিল সাত ইনিংসের পর।

কোচানোভিজ হোয়াইট সোক্সকে তিনটি একক এবং কোনো রানেই সীমাবদ্ধ করেন। অ্যাঞ্জেলসের দ্বিতীয় বেসম্যান জ্যাক লোপেজ তার প্রথম বড় লিগে হোম রানে আঘাত করেছিলেন।

রেড সক্স 6, ব্লু জেস 5 (10 ইনিংস)

ট্রেভর স্টোরির আরবিআই ডাবল একটি 3-3 টাই ভেঙ্গে এবং তিন রানের 10 তম ইনিংসটি ছড়িয়ে দেয় এবং বোস্টন সফরকারী টরন্টোকে পরাজিত করে।

ভন গ্রিসমের তিনটি হিট ছিল, যার মধ্যে 10 তম সময়ে একটি আরবিআই সিঙ্গেল ছিল, রেড সক্সের জন্য। ক্রিস মার্টিন (3-1) জয় তুলে নেন, এবং চেজ শুগার্ট তার প্রথম বড় লিগ বাঁচানোর জন্য চূড়ান্ত দুটি আউট পান।

ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র ব্লু জেসের হয়ে দুই রানের ডাবল এবং ডেভিস স্নাইডার দুইবার করেন। বাউডেন ফ্রান্সিস পাঁচটি স্কোরহীন ইনিংসে তিনটি হিট দিয়েছেন।

জায়ান্টস 11, ডায়মন্ডব্যাকস 0

ফিনিক্সে অ্যারিজোনাকে বিস্ফোরিত করার সময় মাইকেল কনফোর্টো এবং ব্রেট ওয়াইজলি তিনটি হোম রান এবং সান ফ্রান্সিসকো পাঁচটি হোম রানে 10 রান করেন।

টাইলার ফিটজেরাল্ড দুই রানে হোমারকে আঘাত করেন এবং প্যাট্রিক বেইলি এবং হেলিয়ট রামোস একক শট যোগ করেন কারণ সান ফ্রান্সিসকো তার টানা পঞ্চম খেলা জিতেছিল। লোগান ওয়েব (13-10) জায়ান্টদের হয়ে ছয় ইনিংসে চারটি হিট এবং একটি ওয়াক ছেড়ে দিয়েছেন।

কোরবিন ক্যারল এবং লর্ডেস গুরিয়েল জুনিয়র প্রত্যেকেরই অ্যারিজোনার হয়ে দুটি হিট ছিল, যেটি টানা তৃতীয় খেলা হেরেছে। ডায়মন্ডব্যাকস স্টার্টার ব্র্যান্ডন প্যাফাড্ট (10-10) দুটি হোম রান পরিবেশন করেছিলেন এবং মাত্র 2 2/3 ইনিংস স্থায়ী হয়েছিল।

মার্লিনস 4, মিথুন 1

জেভিয়ার এডওয়ার্ডস একটি ডাবল এবং দুটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 4-এ গিয়েছিলেন এবং মিয়ামি মিনিয়াপলিসে মিনেসোটাকে পরাজিত করার জন্য জয়ের জন্য ধরে রেখেছিলেন।

জোনাহ ব্রাইড মারলিন্সের জন্য একক হোম রানের মাধ্যমে 3-এর জন্য-5-এ শেষ করেছে, যারা তিন ম্যাচের সিরিজের ওপেনার জিতেছে। নিক ফোর্টস একটি ডাবল এবং একটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 2-তে গেলেন।

মিনেসোটার হয়ে একমাত্র রান করেন রয়েস লুইস। জমজরা টানা তিনটি গেম হেরেছে এবং তাদের শেষ ছয়টির মধ্যে পাঁচটিতে হেরেছে, আমেরিকান লিগের চূড়ান্ত দুটি ওয়াইল্ড-কার্ড দাগের জন্য তাদের দুটি গেম ডেট্রয়েট টাইগার্স এবং কানসাস সিটি রয়্যালসকে পিছনে ফেলেছে।

A’s 5, Rangers 4

জ্যাকব উইলসন নবম ইনিংসের নীচে দ্বিতীয় বেস থেকে জ্যাক গেলফকে একটি একক হোমে আঘাত করেছিলেন কারণ ওকল্যান্ড ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টেক্সাসের বিরুদ্ধে জয়ের সাথে তার তিন দিনের বিদায়ী পার্টির সূচনা করেছিল।

কাছাকাছি ম্যাসন মিলার (2-2) প্রথম এবং তৃতীয় স্ক্র্যাম্বল থেকে আউট হওয়ার পর টপ-অফ-দ্য-ইনিং টাই রক্ষা করার জন্য স্ট্রাইকআউটের মাধ্যমে, গেলোফ জোশ সবর্জ (2-) এর একক বলে নবম দিকের নিচের দিকে খোলেন। 2)।

জেলোফ দ্বিতীয় বেস চুরি করেছিল কারণ উইলসন Sborz-এর পরবর্তী পিচকে কেন্দ্রের মাঠে আঘাত করার আগে সেথ ব্রাউনকে ট্যাগ আউট করা হয়েছিল।

ব্রিউয়ার 7, জলদস্যু 2

Joey Ortiz তিন রানে ড্রাইভ করে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে মিলওয়াকিকে পিটসবার্গকে পরাজিত করতে সাহায্য করে।

উইলি অ্যাডামসের দুটি হিট ছিল, দুটি রান এবং একটি আরবিআই, জ্যাকসন চৌরিও দুটি হিট এবং একটি রান অবদান রেখেছিলেন এবং সাল ফ্রেলিক ব্রুয়ার্সের জন্য দুটি আরবিআই যোগ করেছিলেন, যারা তিন-গেম হারের ধারার পর সরাসরি দুটি জিতেছে।

পাইরেটস স্টার্টার বেইলি ফ্যাল্টার (8-9) পাঁচ ইনিংসে চার রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছেন। জ্যারেড ট্রিওলোর তিনটি হিট ছিল এবং একটি আরবিআই এবং জোয় বার্ট পিটসবার্গের জন্য দুটি হিট এবং একটি রান ছিল, যা চারটির মধ্যে তিনটি হারিয়েছে।

টাইগারস 2, রে 1

তারিক স্কুবাল সাতটি স্কোরহীন ইনিংস খেলেন, ওয়েনসেল পেরেজের দুই রানের ডাবল এবং ডেট্রয়েট টাম্পা বে সফরে আউটস্কোর করেন।

স্কুবাল (18-4) রশ্মিকে দুটি হিট এবং একটি হাঁটার মধ্যে সীমাবদ্ধ করে, সাতটি আঘাত করে। Beau Brieske শেষ দুই ইনিংসে টাইগারদের জন্য তার প্রথম সেভ করার জন্য পিচ করেছিলেন, যারা তাদের শেষ আটের মধ্যে সাতটি জিতেছে।

রেস স্টার্টার রায়ান পেপিওট (৮-৭) পাঁচ ইনিংসে দুই রান ও তিনটি হিট ছেড়ে দেন। টাম্পা বে রিলিভার ম্যাসন মন্টগোমারি তার মুখোমুখি হওয়া ছয়টি ব্যাটারকে আউট করেছিলেন।

রয়্যালস 1, জাতীয় 0 (10 ইনিংস)

পাঁচটি কানসাস সিটি পিচার্স একটি পাঁচ-হিট শাটআউট গেমের জন্য একত্রিত হয়েছিল এবং সফরকারী রয়্যালস ওয়াশিংটনকে 10 ইনিংসে পরাজিত করার জন্য একটি অনাগত রান সংগ্রহ করেছিল, সাত খেলায় হারের ধারাটি স্ন্যাপ করে।

ন্যাশনালের শর্টস্টপ নাসিম নুনেজের একটি ছোঁড়া ত্রুটি খেলার একমাত্র রান করেন। ববি উইট জুনিয়র রয়্যালসের জন্য দুটি হিট ছিল।

অ্যাঞ্জেল জেরপা (২-০) একটি খেলা জয়ী ইনিংস এবং লুকাস এরসেগ তার 12তম সেভের জন্য একটি নিখুঁত ইনিংস পিচ করেছিলেন। জাতীয়দের ক্লোজ কাইল ফিনেগান (৩-৭) হার নিয়েছিল।

শাবক 10, ফিলিস 4

শিকাগো ফিলাডেলফিয়াকে পরাজিত করায় কোডি বেলিঙ্গার চার রানে এবং সেইয়া সুজুকি দুটি রান করেন।

নিকো হোর্নার এবং বেলিংগার শাবকদের জন্য তিনটি করে হিট সংগ্রহ করেন, যখন ড্যানসবি সোয়ানসন, পিট ক্রো-আর্মস্ট্রং, মিগুয়েল আমায়া এবং সুজুকি দুটি করে হিট করেন। শাবক 15-7 ফিলিস outscored.

ন্যাশনাল লিগ ইস্টকে 6-2 ব্যবধানে হারিয়ে শাবককে জয়ী করার এক রাতে, ফিলিস তাদের শীর্ষ তিনটি পিচারের লড়াই দেখেছিল। ব্রাইস হার্পার এবং কাইল শোয়ারবার হেরে যাওয়ার প্রচেষ্টায় হোম রান মারেন।

কার্ডিনাল 7, রকিস 3

ডেনভারে কলোরাডোর বিপক্ষে কার্ডিনালদের নেতৃত্ব দিয়ে সেন্ট লুইসের চার রানের অষ্টম ইনিংসে ম্যাসিন উইন একটি দুই রান হোমারে আঘাত করেন এবং আরও দুটিতে ড্রাইভ করেন।

লার্স নুটবার তিনবার হাঁটলেন এবং দুবার গোল করলেন, এবং অ্যান্ড্রু কিট্রেজ (5-5) কার্ডিনালদের জন্য স্বস্তির একটি স্কোরহীন ইনিংস খেলেন, যারা তাদের টানা তৃতীয় জয় পায়।

অ্যারন শুঙ্ক একটি হোম রান এবং একটি একক ছিল, যেখানে চার্লি ব্ল্যাকমন কলোরাডোর জন্য ট্রিপল এবং ডাবল ছিল। রকিস পাঁচ ম্যাচে চতুর্থবারের মতো পড়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিভাজনের নিশ্চয়তা সহ, ফিলিস শাবকের মুখোমুখি হয় এবং এনএল-এ সেরা রেকর্ডের লক্ষ্যে থাকে

13 আগস্ট, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার ট্যানার ব্যাঙ্কস (58) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে সপ্তম ইনিংসের সময় একটি...

DOJ ভিসাকে একচেটিয়াভাবে অভিযুক্ত করেছে যা ‘প্রায় সবকিছুর’ মূল্যকে প্রভাবিত করে

জাস্টিন সুলিভান | ইটি ইমেজ মার্কিন যুক্তরাষ্ট্র বিচার বিভাগ মঙ্গলবার প্রক্রিয়াধীন ভিসাবিশ্বের বৃহত্তম পেমেন্ট নেটওয়ার্ক, বলে যে এটি অংশীদারদের উপর “বহির্ভূত” চুক্তি আরোপ...

Related Articles

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

সেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে...