Home খেলাধুলা চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়
খেলাধুলা

চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়

Share
Share

MLB: সান দিয়েগো প্যাড্রেস বনাম লস এঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিপক্ষে দুই রানের হোম রান আঘাত করার পর সান দিয়েগো প্যাড্রেসের দ্বিতীয় বেসম্যান জ্যাক ক্রোননওয়ার্থ (9) সেন্টার ফিল্ডার জ্যাকসন মেরিল (3) এর সাথে দেখা করেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

জ্যাক ক্রোননওয়ার্থ একটি দুই রানের হোম রানে আঘাত করেছিলেন এবং একটি গেম-এন্ডিং ট্রিপল প্লেকে উল্টাতে সাহায্য করেছিলেন কারণ সফরকারী সান দিয়েগো প্যাড্রেস মঙ্গলবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে 4-2 জয়ের সাথে ন্যাশনাল লিগের প্লে অফে একটি স্থান অর্জন করেছিল।

ক্রোনেনওয়ার্থের দুটি হিট এবং তিনটি আরবিআই ছিল কারণ প্যাড্রেস তাদের অষ্টম প্লে অফে সর্বকালের এবং 2020 সাল থেকে তৃতীয় স্থান অর্জন করেছিল। সান ডিয়েগো (91-66) লস অ্যাঞ্জেলেস (93-64) এনএল ওয়েস্টের শিরোপা তাড়াতে দুই গেম পিছিয়ে পড়েছিল, সিরিজে দুটি এবং মৌসুমে পাঁচটি খেলা বাকি আছে।

ডান-হাতি রবার্ট সুয়ারেজের বিরুদ্ধে নবম ইনিংসে ডজার্স লড়াই শুরু করে, পরপর তিনটি একক দিয়ে শুরু করে, এনরিক হার্নান্দেজের আঘাতে একটি রান তৈরি হয়েছিল।

লস এঞ্জেলেসের প্রথম এবং দ্বিতীয় বেসে রানার্স ছিল শোহেই ওহতানির সাথে ডেকে যখন মিগুয়েল রোজাস একটি গ্রাউন্ড বল আঘাত করেন তৃতীয় বেসম্যান ম্যানি মাচাডোকে, যিনি প্লেটে পা রেখেছিলেন, তারপরে দ্বিতীয় বেসে ক্রোননওয়ার্থের দিকে ছুড়ে দেন। ক্রোননওয়ার্থ প্রথম বেসম্যান ডোনোভান সোলানোকে ছুড়ে দেন খেলা শেষ করতে।

সান দিয়েগোর স্টার্টার মাইকেল কিং (13-9) পাঁচ ইনিংসে তিনটি হিটে মাত্র একটি অনাগত রানের অনুমতি দিয়েছিলেন এবং সুয়ারেজ তার 35তম সেভ দিয়ে শেষ করেছিলেন কারণ প্যাড্রেস এই বছর ডজার্সের বিরুদ্ধে 8-3-এ উন্নতি করেছে।

রাজা তিনটি খুললেন এবং দুটি হাঁটলেন।

ওহতানি ডজার্সের হয়ে দ্বিগুণ, হাঁটা এবং একটি রান করেছেন, যাদের 12 সিজনে তাদের 11 তম ডিভিশন শিরোপা জেতার জাদু সংখ্যা চারটিতে রয়ে গেছে। শুক্রবার লস অ্যাঞ্জেলেস প্লে-অফ স্পট জয় করেছে।

ডজার্স রুকি ডান-হাতি ল্যান্ডন ন্যাক (3-5) সান দিয়েগোর বিরুদ্ধে তার প্রথম ক্যারিয়ারের শুরুতে চার ইনিংসে পাঁচটি আঘাতে চার রান দিয়েছিলেন। তিনি চার মারেন এবং বল প্রতি একটি বেস হাঁটেন।

ওহতানি লস অ্যাঞ্জেলেসকে ১-০ ব্যবধানে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছিল দ্বিগুণ করার পর প্রথম ইনিংসের নিচের দিকে এগিয়ে যেতে। প্যাডরেস শর্টস্টপ জান্ডার বোগারটস মুকি বেটসের গ্রাউন্ড বলের প্রথম বেসে ছুড়ে দিলে তিনি গোল করেন।

অর্ধেক ইনিংসের পরেই ২-১ গোলে এগিয়ে যায় প্যাড্রেস। রুকি জ্যাকসন মেরিল এক আউটের সাথে একটি সিঙ্গেল মারেন এবং ক্রোননওয়ার্থ ডান ফিল্ডে দুই আউট দিয়ে হোম রান মারেন, তার 17তম। 19 সেপ্টেম্বরের গেমগুলিতে এটি প্রথমবার ছিল যে ক্রোননওয়ার্থের একটি আরবিআই ছিল।

Bogaerts চতুর্থ ইনিংসে দুটি আউট সহ একটি RBI সিঙ্গেল ছিল এবং Knack দ্বারা একটি balk দ্বিতীয় অগ্রসর হয়. ক্রোননওয়ার্থ 4-1 লিডের জন্য বাম মাঠে প্রাচীরের সাথে একটি আরবিআই ডাবল অনুসরণ করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিড্ডির সন্তানরা অভিযোগ সত্ত্বেও সমর্থন করে, সম্পর্ক বজায় রাখে

ডিডিগ্রেপ্তার, অভিযুক্ত এবং তার বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগ থাকা সত্ত্বেও তার সাত সন্তান এখনও তাদের বাবার পাশে রয়েছে। পরিস্থিতির সাথে পরিচিত সূত্রগুলি টিএমজেডকে...

ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: নিক ভীত এবং লিলি তদন্তের অধীনে

23শে সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত পরবর্তী দুই সপ্তাহের জন্য ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার নিশ্চিত করা হয়েছে নিক নিউ ম্যান সম্পূর্ণ আতঙ্কের...

Related Articles

MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের তৃতীয়...

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

সেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

ক্লেয়ার এমসলি, অ্যাঞ্জেল সিটি থর্নসের বিপক্ষে ড্র করেন

23 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে পোর্টল্যান্ড...

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের...