Home বিনোদন জেনারেল হাসপাতাল 2-সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: পেন্টনভিলে হেদার শিল্ড অ্যালেক্সিস
বিনোদন

জেনারেল হাসপাতাল 2-সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: পেন্টনভিলে হেদার শিল্ড অ্যালেক্সিস

Share
Share

23 সেপ্টেম্বর – 4 অক্টোবর, 2023 এর জন্য জেনারেল হাসপাতাল 2-সপ্তাহের স্পয়লার, দেখুন A অ্যালেক্সিস ডেভিস ভয় পায়, হিদার ওয়েবার আশাবাদী, এবং হলি সাটন এটা আসলে একটি পরিবর্তনের জন্য সাহায্য হতে পারে.

পরবর্তী 2 সপ্তাহের জন্য জেনারেল হসপিটাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস বারগুলির পিছনে আটকে আছেন

পরবর্তী দুই সপ্তাহের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লারে, আমরা মলি ল্যান্সিং-ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) একটি বারে ডেক্স হেলারের (ইভান হোফার) সাথে কথা বলতে দেখি, তাকে বলছে যে মহাবিশ্ব তাকে কিছু বলার চেষ্টা করছে। সে মনে করে তার ভাগ্যে আছে সন্তান হবে না।

এদিকে, ইন জেনারেল হাসপাতালGio Palmieri (Giovanni Mazza) তার মৃত মা এবং কুকিজ সম্পর্কে কোয়ার্টারমেন ম্যানশনে ব্রুক লিন কোয়ার্টারমেইনের (আমান্ডা সেটন) সাথে কথোপকথন করেছেন। কার্টিস অ্যাশফোর্ড (ডোনেল টার্নার) টিজে অ্যাশফোর্ড (তাজ বেলো) প্রেম ছেড়ে না দেওয়ার বিষয়ে পরামর্শ দেয়।

জিএইচ স্পয়লার দেখায় হ্যারিসন চেজ (জোশ সুইকার্ড) এবং দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) জ্যাগার (অ্যাডাম হ্যারিংটন) শুটিং কেস নিয়ে মতানৈক্য করছেন। অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) প্রধান সন্দেহভাজন, কিন্তু চেজ এই সত্যটিকে উপেক্ষা করতে পারে না যে দান্তের বাবা, সনি করিন্থোস (মরিস বেনার্ড) প্রধান সন্দেহভাজনদের একজন।

ডায়ান মিলার (ক্যারোলিন হেনেসি) কারও জন্য হস্তক্ষেপ করেন, যখন টিজে তার খালা স্টেলা হেনরি (ভার্নি ওয়াটসন) এর কাছে খোলেন। কার্লি স্পেন্সার (লরা রাইট) এবং সনি কৌশল অবলম্বন করেন, সম্ভবত তিনি তার আলিবি হতে প্রত্যাখ্যান করেন জেনারেল হাসপাতাল স্পয়লার.

অ্যালেক্সিস তার নতুন আইনজীবী মার্টিন গ্রে (মাইকেল ই নাইট) এর সাথে হৃদয় থেকে হৃদয়ে আছে। তার অবস্থান হল যে অপরাধী ধরা পড়লে অ্যালেক্সিস ডেভিস সবচেয়ে ভাল পরিবেশন করা হয়। অবশ্যই, এই লোকটি যে অ্যালেক্সিসের আইনজীবীর জন্য অর্থ প্রদান করে।

    হিদার ওয়েবার (অ্যালি মিলস) - অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)    হিদার ওয়েবার (অ্যালি মিলস) - অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)
জেনারেল হাসপাতাল: হিদার ওয়েবার – অ্যালেক্সিস ডেভিস | এবিসি

জিএইচ স্পয়লার সপ্তাহ দুই: হেদার ওয়েবার সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন

বুধবার, 25 সেপ্টেম্বরের জন্য GH স্পয়লার, ক্রিস্টিনা করিন্থোস (কেট মানসি) এবং তার বাবা, সনির মধ্যে একটি আবেগপূর্ণ তর্ককে উত্যক্ত করে, কারণ সে অ্যালেক্সিসকে নিয়ে চিন্তিত৷

স্যাম ম্যাককল (কেলি মোনাকো) কার্লির সাথে দেখা করেন, সম্ভবত অসন্তুষ্ট যে তিনি আসল হত্যাকারীকে একটি অ্যালিবি দিয়েছেন এবং তার মা অ্যালেক্সিস কারাগারে রয়েছেন। উপরন্তু, মলি আলেক্সিসের আইনজীবী মার্টিনের সাথে দেখা করেন, যখন জর্ডান অ্যাশফোর্ড খোলেন ডঃ ইশাইয়া গ্যাননের (সাওয়ান্দি উইলসন) কাছে।

আমরা দেখতে পাব লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) বিধ্বংসী খবর পেয়েছেন – সম্ভবত তার বোন লুলু স্পেন্সারের (আলেক্সা হ্যাভিনস) জেনারেল হাসপাতালে স্বাস্থ্যের অবনতি হয়েছে।

স্পয়লাররা টিজ করে যে ট্রেসি কোয়ার্টারমেইন (জেন এলিয়ট) বড়াই করছে। এবং Ned Quartermaine (Wally Kurth) চমকপ্রদ তথ্য পায়। ড্রিউ কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন) বাধা দেয় উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) এবং মাইকেল করিন্থোস (চ্যাড ডুয়েল)।

এছাড়াও, এই সপ্তাহে, হিদার ওয়েবার পেন্টনভিলে অ্যালেক্সিসকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন। অবশ্য, হেদার জায়গাটা ভালো করেই জানে, সেখানে কিছুক্ষণ ছিল। আমি ভাবছি যে অ্যালেক্সিস তার ক্ষেত্রে হেদার ওয়েবারকে পরামর্শ দেয় কিনা।

শুক্রবার, সেপ্টেম্বর 27 স্পয়লাররা নিশ্চিত করে যে লুসি কো (লিন হেরিং) নাটালিয়া রামিরেজ (ইভা লারু), প্রতারণার সিএফও, ট্রেসি বা সনির ইতিহাসের পাঠ দেয়। কার্লি এবং জ্যাক ব্রেনান (চার্লস মেসুর) ডাব্লুএসবি অফিসে, মনিটরের দিকে তাকালে চাপের মধ্যে আছেন। ডায়ান রবার্ট স্করপিওর সাথে একটি রাত উপভোগ করছে। এবং হলি সাটন ঝুঁকি এবং জেসন, আনা এবং লাকিকে সিডওয়েল থেকে মুক্ত করার জন্য একটি বড় পদক্ষেপ নেয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোয়িং শ্রম প্রস্তাবকে ‘সেরা এবং চূড়ান্ত’ প্রস্তাবে পরিণত করেছে

ধর্মঘটকারী বোয়িং কর্মীরা 19 সেপ্টেম্বর, 2024-এ ওরেগনের পোর্টল্যান্ডে বোয়িং পোর্টল্যান্ড সুবিধায় বিক্ষোভ করছে। জর্ডান গেল | এএফপি | গেটি ইমেজ বোয়িং সোমবার একটি...

ডিডি হোয়াইট এর পার্টি থেকে ছবি গ্রেপ্তার এবং অভিযোগের পরে পুনরুত্থিত হয়

ডিডিতার গ্রেপ্তার এবং পরবর্তী অভিযুক্ত হ্যাম্পটনে তার কিছু বিখ্যাত হোয়াইট পার্টিতে একটি নতুন চেহারা নিয়ে আসছে… যেখানে শ্যাম্পেন প্রবাহিত হয়েছিল এবং মহিলারা তাদের...

Related Articles

চীন অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা ট্র্যাকে রাখতে উদ্দীপনা প্রকাশ করেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন চীনা অর্থনীতি myFT...

PnB রক কিলারকে লস অ্যাঞ্জেলেস আদালতে দোষী সাব্যস্ত করা হয়েছে

লোকটিকে র‌্যাপার হত্যার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে রোচা পিএনবি আজ আদালতে...

ভিন্স ম্যাকমোহন ‘বিভ্রান্তিকর’ নেটফ্লিক্স ডকুমেন্টারি ‘মিস্টার ম্যাকমোহন’

ভিন্স ম্যাকমোহন শীঘ্রই রিলিজ হওয়া Netflix ডকু-সিরিজ “মিস্টার ম্যাকমাহন”-এর সমালোচনা করে সময়...

দক্ষিণ কোরিয়ার কেন্দ্রীয় ব্যাংকের প্রধান গ্যাংনাম-স্টাইলের রিয়েল এস্টেট বুমের বিষয়ে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...