Home খেলাধুলা রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে
খেলাধুলা

রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে

Share
Share

MLB: Boston Red Sox-এ গেম টু-মিনেসোটা টুইনস22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, এমএ, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময় মিনেসোটা টুইনসের বিরুদ্ধে বোস্টন রেড সক্সের শুরুর পিচার কুটার ক্রফোর্ড (৫০) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজ

রোমি গঞ্জালেজ তিন রানের হোমার হিট করে এবং চার রানে ড্রাইভ করে বোস্টন রেড সক্সকে রবিবার গেম 2-এ 9-3 ব্যবধানে সফরকারী মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে ডাবলহেডারে জিততে সাহায্য করে।

গঞ্জালেজ মিনেসোটা রিলিভার কোল আরভিনের বলে হোম রানে আঘাত করে পঞ্চম ইনিংসে রেড সক্সকে 3-2 তে এগিয়ে দেন। এটি ছিল মৌসুমে তার ষষ্ঠ হোম রান। বোস্টনের ষষ্ঠ ইনিংসে তিনি একটি বলি ফ্লাইও মেরেছিলেন।

মিনেসোটার স্টার্টিং পিচার জেবি ম্যাথুসকে পঞ্চম ম্যাচে দুই আউট দিয়ে সেডেন রাফায়েলের কাছে ডাবল হাল ছেড়ে দেওয়া হয় এবং টুইনস 2-0 এগিয়ে থাকা ইরভিন (6-6) ম্যাথুসকে রিলিফ করে এবং হারানোর আগে জ্যারেন ডুরানের কাছে একটি বেস বল ছেড়ে দেয়। তিন রানে হোম রান গঞ্জালেজ। ম্যাথিউস 4 2/3 ইনিংসে ছয়টি স্ট্রাইকআউট এবং দুটি হাঁটার সাথে দুটি হিটে এক রানের অনুমতি দেন।

কুটার ক্রফোর্ড (9-15) 7 2/3 ইনিংসে আটটি আঘাতে যমজদের তিন রানে সীমাবদ্ধ করে। তিনি সাতটি আঘাত করেছিলেন এবং হাঁটার অনুমতি দেননি। 13ই আগস্টের পর এটি ছিল তার প্রথম জয়।

মিনেসোটা (81-75) এখন তৃতীয় আমেরিকান লীগ ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে কানসাস সিটি রয়্যালস এবং ডেট্রয়েট টাইগারদের থেকে এক গেম পিছিয়ে।

এটি পঞ্চম শীর্ষ পর্যন্ত একটি স্কোরহীন খেলা ছিল যখন যমজরা দুটি আউট সহ চারটি একক 2-0 তে এগিয়ে ছিল। বায়রন বাক্সটনের আরবিআই সিঙ্গেল কাইল ফার্মারকে স্কোরিং ওপেন করে, এবং ট্রেভর লারনাচ আরেকটি সিঙ্গেলের সাথে অনুসরণ করে যেটি ক্রিশ্চিয়ান ভাজকুয়েজকে 2-0 করে।

গঞ্জালেজ হোম রানে আঘাত করার পর, রেড সক্স (78-78) ষষ্ঠে তাদের লিড 9-2-এ বাড়িয়ে দেয়। নিক সোগার্ড গোল করেন যখন রাফায়েলা একটি কোল স্যান্ডস পিচে আঘাত হানে। ডুরান দুই রানের ডাবল নিয়ে অনুসরণ করেন যা লিড বাড়ায় ৬-২। গঞ্জালেজ একটি বলি বান্ট আঘাত করেছিলেন যা রাফায়েলাকে গোল করার অনুমতি দেয় মাসাটাকা ইয়োশিদা এবং কনর ওয়াং আরবিআই সিঙ্গেল তৈরি করার আগে যা বোস্টনকে সাত রানের লিড দেয়।

মিনেসোটা অষ্টম সময়ে স্কোরিং বন্ধ করে দেয় যখন উইলি কাস্ত্রো বেস লোড নিয়ে হাঁটা আঁকেন যা লার্নাচকে বাড়িতে পৌঁছাতে বাধ্য করেছিল।

এই মৌসুমে মিনেসোটার বিপক্ষে ছয়টি প্রচেষ্টায় বোস্টনের তৃতীয় জয়। রবিবারের ডাবলহেডারের প্রথম খেলায় রেড সক্স 8-1 ব্যবধানে জয়লাভ করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশিয়ান সৈন্যরা ইউক্রেনের পোকরোভস্ক গ্রামের কাছে আসার সাথে সাথে বাসিন্দারা পালিয়ে গেছে

রাশিয়ান বাহিনী ডনবাসের পোকরোভস্ক শহরের দিকে তাদের আক্রমণ জোরদার করেছে, যেটি সামনের ঠিক পিছনে একটি মূল লজিস্টিক হাব ছিল, পূর্বে ইউক্রেনীয় সেনা এবং...

বৃটিশ অর্থমন্ত্রী ব্যয় শৃঙ্খলার আহ্বান জানিয়েছেন কিন্তু কঠোরতায় ফিরে আসছেন না

ব্রিটিশ চ্যান্সেলর অফ দ্য এক্সচেকার রাচেল রিভস 23শে সেপ্টেম্বর, 2024 সালের উত্তর-পশ্চিম ইংল্যান্ডের লিভারপুলে লেবার পার্টির বার্ষিক সম্মেলনের দ্বিতীয় দিনে কথা বলছেন। পল...

Related Articles

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান...