Home খেলাধুলা গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল
খেলাধুলা

গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল

Share
Share

ডাব্লুএনবিএ: লস অ্যাঞ্জেলেস স্পার্কসে লাস ভেগাস এসেস25 মে, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় LA Sparks এবং Las Vegas Aces-এর মধ্যে খেলা চলাকালীন WNBA লোগো সহ অফিসিয়াল উইলসন বাস্কেটবল নেটের মধ্য দিয়ে যায়। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images

আজা উইলসন 21 পয়েন্ট স্কোর করেছেন, টিফানি হেইস বেঞ্চ থেকে 20 যোগ করেছেন এবং চতুর্থ-কোয়ার্টারের শক্তিশালী রক্ষণাত্মক পারফরম্যান্সের কারণে হোস্ট লাস ভেগাস এসেস রবিবার রাতে সিরিজের প্রথম গেম 1-এ সিয়াটল স্টর্মের বিরুদ্ধে 78-67 জয়ে নেতৃত্ব দিয়েছে- রাউন্ড, তিনটি প্লে অফের সেরা।

চতুর্থ কোয়ার্টারে কোনো ফিল্ড গোল ছাড়াই লাস ভেগাস সিয়াটলকে ধরে রাখে এবং স্কাইলার ডিগিন্স-স্মিথ 4:07 বাকি থাকতে দুটি ফ্রি থ্রো না করা পর্যন্ত স্টর্ম পিরিয়ডে গোল করতে পারেনি।

শেষ 10 মিনিটের অ্যাকশনে সিয়াটল 12টির মধ্যে 0টি শট করেছে।

সিয়াটেলের শ্বাসরুদ্ধকর ডিফেন্সের বিরুদ্ধে অপরাধ সৃষ্টি করতে সংগ্রাম করতে থাকা এসেস, ডিগিন্স-স্মিথ যখন ফ্রি থ্রো লাইনে গিয়েছিল তখন মাত্র পাঁচে উঠেছিল। কেলসি প্লাম 7:08 বামে একটি লে-আপ না করা পর্যন্ত তারা চতুর্থ ম্যাচে গোল করতে পারেনি, প্লমের রাতের একমাত্র পয়েন্ট।

ডিগিন্স-স্মিথের দেরীতে ফ্রি থ্রো করার পর, লাস ভেগাস খেলা বন্ধ করতে আটটি অনুত্তরিত পয়েন্ট স্কোর করে।

চেলসি গ্রে, যিনি এসেসের হয়ে 16 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, দুটি ঝুড়ি দিয়ে খেলার সমাপ্তি ঘটালেন। গ্রে একটি টিম-হাই সেভেন অ্যাসিস্টও আউট করেন।

জ্যাকি ইয়াং 12 পয়েন্ট যোগ করেছেন এবং লাস ভেগাসের হয়ে সাতটি রিবাউন্ড করেছেন। উইলসন, যাকে আগের রবিবার সর্বসম্মতভাবে WNBA MVP নাম দেওয়া হয়েছিল, কিয়াহ স্টোকসের সাথে টিম-হাই আট রিবাউন্ডের সাথে মিলিত হয়েছিল।

Nneka Ogwumike 13 পয়েন্ট এবং 10 রিবাউন্ডের হারে ডাবল-ডাবল রেকর্ড করেছেন। গ্যাবি উইলিয়ামস 14 পয়েন্ট স্কোর করেছেন এবং আটটি রিবাউন্ড দখল করেছেন এবং মার্সিডিজ রাসেল আট পয়েন্ট এবং একটি গেম-হাই 12 রিবাউন্ড নিয়ে শেষ করেছেন।

ডিগিন্স-স্মিথ 16 পয়েন্ট এবং একটি গেম-হাই আট অ্যাসিস্ট নিয়ে সিয়াটলকে নেতৃত্ব দেন। লাস ভেগাস জুয়েল লয়েডকে হাঁটুর ইনজুরি থেকে ফিরে আসার সময় মাঠ থেকে 2-এর-8-তে শুটিংয়ে মাত্র ছয় পয়েন্টে ধরে রাখে।

স্টর্ম মাঠ থেকে 68 এর মধ্যে 25টি শট (36.8 শতাংশ), ভিতরে স্কোর করার সুযোগ খুঁজে পেতে লড়াই করে। উইলসন দুর্দান্ত ছিলেন যখন রিম রক্ষা করতে এসেছিলেন, পাঁচটি ব্লক করা শট রেকর্ড করেছিলেন।

সিয়াটলের হয়ে ইজি ম্যাগবেগর (উত্তেজনা) আউট হয়েছিলেন, যা শীতল হওয়ার আগে চতুর্থ কোয়ার্টারে 65-64 লিড নিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু...

অলিভিয়া মুন ক্যান্সার নির্ণয় সত্ত্বেও জন মুলানির সাথে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানায়

অলিভিয়া মুন এবং জন মুলানি আনুষ্ঠানিকভাবে বাড়িতে দ্বিগুণ সমস্যা আছে… এই মাসের শুরুতে সারোগেটের মাধ্যমে 2 নং সন্তানকে স্বাগত জানানো — এই মাস...

Related Articles

চীফরা শেষ পর্যন্ত ফ্যালকন ধরে রাখে এবং 22-17 জিতে নেয়

22 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ফ্যালকন্সের কোয়ার্টারব্যাক কার্ক কাজিনস...

MLB রাউন্ডআপ: ব্রিউয়াররা 8-রানের ঘাটতি মুছে ফেলে, ডি-ব্যাককে অবাক করে

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলওয়াকি ব্রুয়ার্স মনোনীত হিটার জ্যাক...

ব্লু জেসের উপর জয়ের ধারার সন্ধানে রে শেন বাজের দিকে ফিরে যায়

সেপ্টেম্বর 11, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলাডেলফিয়া ফিলিসের...

মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী

আগস্ট 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরাকল পার্কে প্রথম ইনিংসে...