Home বিনোদন ইউকে পেনশন ফান্ড নেস্ট বিল্ড-টু-ভাড়াতে £1 বিলিয়ন পর্যন্ত বিনিয়োগ করতে অংশীদারিত্বে সম্মত হয়েছে৷
বিনোদন

ইউকে পেনশন ফান্ড নেস্ট বিল্ড-টু-ভাড়াতে £1 বিলিয়ন পর্যন্ত বিনিয়োগ করতে অংশীদারিত্বে সম্মত হয়েছে৷

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

যুক্তরাজ্যের রাষ্ট্র-সমর্থিত পেনশন প্ল্যান বীমাকারী লিগ্যাল অ্যান্ড জেনারেল এবং ডাচ পেনশন তহবিল ব্যবস্থাপক PGGM-এর সাথে অংশীদারিত্ব করেছে ভাড়ার সম্পত্তিতে £1 বিলিয়ন পর্যন্ত বিনিয়োগ করতে, একটি চুক্তিতে যুক্তরাজ্য সরকার দেশের অবসরকালীন সঞ্চয় কীভাবে হতে পারে তার উদাহরণ হিসাবে স্বাগত জানিয়েছে। তার হাউজিং নির্মাণ প্রচেষ্টার দিকে নির্দেশিত.

গোষ্ঠীগুলি আজ 350 মিলিয়ন পাউন্ডের সম্মিলিত বিনিয়োগের প্রাথমিক প্রতিশ্রুতি সহ একটি অংশীদারিত্ব ঘোষণা করছে, যা আগামী কয়েক বছরে £1 বিলিয়নে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে, শহরের কেন্দ্রে ব্রাউনফিল্ড জমিতে ভাড়ার সম্পত্তি নির্মাণ ও পরিচালনা করতে। এটি একটি মধ্যে প্রসারিত হয় বিদ্যমান যৌথ উদ্যোগ ইউকে বীমাকারী এবং ডাচ গ্রুপের মধ্যে।

“আমরা দেখতে পাচ্ছি যে উচ্চ মানের ভাড়া বাড়ির জন্য ক্রমবর্ধমান চাহিদার সাথে মিলিত আবাসন সরবরাহের একটি গুরুতর ঘাটতি রয়েছে,” বলেছেন এলিজাবেথ ফার্নান্দো, নেস্টের প্রধান বিনিয়োগ কর্মকর্তা, যুক্তরাজ্যের রাষ্ট্রীয় মালিকানাধীন কোম্পানি। কর্মক্ষেত্র পেনশন তহবিল, যার এখন 13 মিলিয়ন সঞ্চয়কারীদের থেকে £43 বিলিয়ন সম্পদ রয়েছে।

যুক্তরাজ্য সরকারের চাওয়া অনুযায়ী একীভূত হয় বিলিয়ন পাউন্ড আনলক অর্থনীতিকে চাঙ্গা করার জন্য দেশের পেনশন তহবিল দ্বারা বিনিয়োগের।

জুলাই মাসে সরকার এর প্রথম অংশ ঘোষণা করে পেনশন পর্যালোচনা. নীতিনির্ধারকরা দীর্ঘদিন ধরে অবকাঠামো এবং আবাসন নির্মাণের মতো ক্ষেত্রে আরও পেনশন বিনিয়োগকে উত্সাহিত করার চেষ্টা করেছেন।

পেনশন মন্ত্রী এমা রেনল্ডস
পেনশন মন্ত্রী এমা রেনল্ডস বলেছেন যে একীভূতকরণ এই সেক্টরটিকে “আমাদের সম্প্রদায়গুলিতে অবদান রাখতে” অনুমতি দেবে। © Getty Images

যুক্তরাজ্যের পেনশন মন্ত্রী এমা রেনল্ডস বলেন, এই ঘোষণাটি “আমাদের পেনশন সেক্টরের জন্য আমাদের সম্প্রদায়গুলিতে অবদান রাখার এবং অর্থনীতির বৃদ্ধির সুযোগগুলি তুলে ধরে”।

“আরো বেশি সম্পত্তি তৈরি করে, আমরা আমাদের (স্কিম) সদস্যদের একটি বড় বিনিয়োগের সুযোগ প্রসারিত করতে পারি, যেখানে এই চাহিদা মেটাতে এবং ভাড়ার বাজারকে বাড়িয়ে তুলতে সাহায্য করতে পারি,” বলেছেন নেস্টের ফার্নান্দো৷

ক্রমবর্ধমানভাবে, ফোকাস তথাকথিত সংজ্ঞায়িত অবদান পেনশন পরিকল্পনার উপর, যা এখন বেসরকারি খাতের কর্মীদের জন্য প্রধান অফার এবং যেখানে বিনিয়োগের ঝুঁকি সংরক্ষণকারীর সাথে থাকে।

নেস্ট, একটি DC স্কিম, 2012 স্বয়ংক্রিয়-নথিভুক্তকরণ সংস্কারকে সমর্থন করার জন্য তৈরি করা হয়েছিল, যার জন্য নিয়োগকর্তাদের একটি কর্মক্ষেত্রের সম্পূরক পেনশন পরিকল্পনায় সমস্ত যোগ্য কর্মীদের নথিভুক্ত করতে হবে।

তার সদস্যদের প্রতিক্রিয়া অনুসরণ করে যে অর্ধেকেরও বেশি তাদের সঞ্চয় অভ্যন্তরীণভাবে কতটা বিনিয়োগ করা হয়েছে তা নিশ্চিত নয়, কোম্পানি একটি ত্রৈমাসিক সারসংক্ষেপ প্রকাশ করার পরিকল্পনা করেছে।

L&G বিল্ড-টু-রেন্ট সেক্টরে £3 বিলিয়ন পুঁজি বিনিয়োগ করেছে, আট বছর আগে PGGM-এর সাথে অংশীদারিত্ব শুরু করার পর থেকে ভাড়ার জন্য 10,000-এর বেশি বাড়ি তৈরি করেছে।

গ্রুপগুলি বলেছে যে বিনিয়োগের জন্য অবস্থানগুলি ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে, তবে তাদের নাম দেয়নি। PGGM বলেছে যে এটি তার ক্লায়েন্ট PFZW, স্বাস্থ্যসেবা পেশাদারদের জন্য একটি পেনশন প্রকল্পের জন্য স্থিতিশীল আর্থিক রিটার্ন তৈরি করবে।

L&G-এর প্রধান নির্বাহী আন্তোনিও সিমোয়েস বলেছেন যে সর্বশেষ চুক্তিটি “পেনশন কাজ করার ক্ষেত্রে একটি শক্তিশালী পদক্ষেপ” এবং আবাসনের সরবরাহ এবং চাহিদার মধ্যে উল্লেখযোগ্য ব্যবধানকে হাইলাইট করেছে। “প্রাতিষ্ঠানিক বিনিয়োগের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, এবং আমরা আশা করি ইউকে বিল্ড-টু-রেন্ট সেক্টরে বিনিয়োগকারীদের চাহিদা বাড়তে থাকবে,” তিনি যোগ করেছেন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেলর সুইফট এবং গিগি হাদিদ মেয়েদের রাতের আউটের জন্য একটি ট্রেন্ডি নিউইয়র্ক রেস্তোরাঁয় যান

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড টেলর সুইফটবন্ধুদের গ্রুপের আসা যাওয়া মনে হয়, কিন্তু গ্রুপের সবচেয়ে অনুগত সদস্যদের একজন তার কাছাকাছি থাকে — গিগি...

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা উইলসন (22) শুক্রবার, 13 সেপ্টেম্বর, 2024-এ ইন্ডিয়ানাপলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে, 13 সেপ্টেম্বর,...

Related Articles

মার্কিন বন্দরে আসন্ন ধর্মঘট নতুন সরবরাহ শৃঙ্খল সংকটের হুমকি দেয়

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

23-27 সেপ্টেম্বরের জন্য আমাদের জীবনের সাপ্তাহিক স্পয়লারের দিনগুলি: জাদা থোয়ার্টস জেন্ডার এবং এরিকের রাগ

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি দেখুন জাদা কাকাডোরা লুণ্ঠন...

ডোনাল্ড ট্রাম্প কমলা হ্যারিসের সাক্ষাৎকারের জন্য অপরাহকে বিস্ফোরিত করেছেন

ডোনাল্ড ট্রাম্প এটা বলে অপরাহতিনি সেই মহিলা নন যে বছর আগে তার...

র‍্যাচেল রিভস গাঢ় বক্তৃতা সমালোচনার পর কঠোরতায় ফিরে আসার কথা অস্বীকার করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...